২০ জুলাই ভারতে আসছে Redmi Note 9, জানুন সম্ভাব্য দাম ও স্পেসিফিকেশন

কয়েকদিন আগেই Xiaomi-র তরফে জানানো হয়েছিল শীঘ্রই ভারতে লঞ্চ হবে Redmi Note 9। আজ এই ফোনটির ভারতে লঞ্চ ডেট সামনে এল। আগামী ২০ জুলাই রেডমি…

কয়েকদিন আগেই Xiaomi-র তরফে জানানো হয়েছিল শীঘ্রই ভারতে লঞ্চ হবে Redmi Note 9। আজ এই ফোনটির ভারতে লঞ্চ ডেট সামনে এল। আগামী ২০ জুলাই রেডমি নোট ৯ ভারতে আসবে। আজ Redmi India থেকে টুইট করে এই তথ্য জানানো হয়েছে। আপনাকে জানিয়ে রাখি  ইতিমধ্যেই এই ফোনটি গ্লোবাল মার্কেটে লঞ্চ করা হয়েছে। যার ৩ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজের দাম প্রায় ১৪,৯৩০ টাকা। 

রেডমি নোট ৯ ফোনটিকে ২০ জুলাই দুপুর ১২ টায় লঞ্চ করা হবে। যদিও এই ফোনের লঞ্চ ইভেন্ট নিয়ে কিছু জানা যায়নি। হয়তো কোম্পানি অনলাইন লঞ্চ ইভেন্টের মাধ্যমে এই ফোনটিকে ভারতে আনবে। ফ্যানরা কোম্পানির সোশ্যাল মিডিয়া পেজ থেকে এই ফোনের লঞ্চ ইভেন্ট সরাসরি দেখতে পাবেন। এই ফোনের লঞ্চ সম্বন্ধিত বিস্তারিত জানতে কোম্পানির ওয়েবসাইটে দেওয়া ‘Notify Me’ বাটনে ক্লিক করুন।

Redmi Note 9 স্পেসিফিকেশন :

শাওমি রেডমি নোট ৯ ফোনটি ৬.৫৩ ইঞ্চি ফুল এইচডি প্লাস ডিসপ্লের সাথে এসেছে। এর রেজুলেশন ১০৮০ x ২৩৪০ পিক্সেল। এই ফোনের ডিসপ্লে ডিজাইন পাঞ্চ হোল। কাট আউট টি ডিসপ্লের বাম দিকে আছে। সিকিউরিটির জন্য এই ফোনের পিছনে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর থাকবে। এই ফোনে আইএর ব্লাস্টার সাপোর্ট করলো। এই ফোনে মিডিয়াটেক হেলিও জি ৮৫ প্রসেসর ব্যবহার করা হয়েছে। আবার ৪ জিবি পর্যন্ত র‌্যাম ও ৬৪ জিবি পর্যন্ত স্টোরেজ আছে।

এই ফোনের পিছনে চারটি ক্যামেরা দেওয়া হয়েছে। যার প্রাইমারি ক্যামেরা ৪৮ মেগাপিক্সেল স্যামসাং জিএম১ সেন্সর। সেকেন্ডারি ক্যামেরা হিসাবে আছে ৮ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড সেন্সর, যেটি ১১৮ ডিগ্রী ফিল্ড অফ ভিউ অফার করে। এছাড়াও এতে ব্যবহার হয়েছে ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর ও ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর। সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য এতে ১৩ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা আছে। অপারেটিং সিস্টেম হিসাবে এতে অ্যান্ড্রয়েড ১০ ভিত্তিক এমআইইউআই ১১ পাবেন। পাওয়ারের কথা বললে এতে ১৮ ওয়াট ফাস্ট চার্জিংয়ের সাথে ৫,০২০ এমএএইচ ব্যাটারি ব্যবহার করা হয়েছে।

WhatsApp Follow Button

লেটেস্ট খবর পড়তে হোয়াটসঅ্যাপে

WhatsApp Logo যুক্ত হোন