রণং দেহি চেহারার নতুন Ducati Streetfighter V2 আত্মপ্রকাশ করল

ডুকাটি (Ducati) তাদের ওয়ার্ল্ড প্রিমিয়ার সিরিজের চতুর্থ পর্বে সম্পূর্ণ নতুন Streetfighter V2 নেকেড মোটরসাইকেল সামনে আনল৷ ডুকাটির বড় Streetfighter V4 থেকে অনুপ্রেরণা নিয়েই V2 মডেলটির আত্মপ্রকাশ…

ডুকাটি (Ducati) তাদের ওয়ার্ল্ড প্রিমিয়ার সিরিজের চতুর্থ পর্বে সম্পূর্ণ নতুন Streetfighter V2 নেকেড মোটরসাইকেল সামনে আনল৷ ডুকাটির বড় Streetfighter V4 থেকে অনুপ্রেরণা নিয়েই V2 মডেলটির আত্মপ্রকাশ ঘটেছে। নতুন Ducati Streetfighter V2 খুব তাড়াতাড়ি আর্ন্তজাতিক বাজারে পা রাখবে। ২০২২-এর কোনও এক সময় এটি ভারতেও লঞ্চ করা হবে বলে ধরে নেওয়া যায়।

Ducati Streetfighter V2-এর ডিজাইনে V4-এর ছাপ স্পষ্ট। এতে সেই একই রণং দেহি অ্যাগ্রেসিভ স্টাইল, নিচু করা এলইডি হেডল্যাম্প, অ্যালুমিনিয়াম ফিনিশড রেডিয়েটর শ্রাউড চোখে পড়বে। আবার Ducati Panigale V2-এর সঙ্গে প্রযুক্তিগত দিক থেকে মিল রয়েছে।

Ducati Streetfighter V2 unveiled India

Panigale V2-এর অনুরূপে Ducati Streetfighter V2-এ দেওয়া হয়েছে ৯৫৫ সিসি সুপারকোয়াড্রো (Superquadro) ইঞ্জিন। তবে এটি ডিটিউন করা, এর থেকে পাওয়া যাবে ১৫৩ পিএস শক্তি ও ১০১.৪ এনএম টর্ক৷ ইঞ্জিনকে যোগ্য সঙ্গত দেবে সিক্স-স্পিড DQS EVO 2 টু-ওয়ে কুইকশিফটার।

Ducati Streetfighter V2-এর উল্লেখযোগ্য ফিচারগুলির মধ্যে রয়েছে তিনটি রাইডিং মোড (স্পোর্ট, রোড, এবং ওয়েট), ট্র্যাকশন কন্ট্রোল, হুইলি কন্ট্রোল, কর্নারিং এবিএস, ইঞ্জিন ম্যাপিং, ৪.৩  ইঞ্চি টিএফটি ড্যাশবোর্ড, প্রভৃতি।