সস্তায় আসছে Nokia 2.4, দেখা মিললো বেঞ্চমার্ক সাইটে

কিছুদিন আগেই HMD Global ইন্ডিয়ার প্রোডাক্ট হেড জানিয়েছিল, তারা ভারতে শীঘ্রই নোকিয়া ব্র্যান্ডের কয়েকটি স্মার্টফোন লঞ্চ করতে চলেছে। যার পরেই বেঞ্চমার্ক সাইট, গিকবেঞ্চে অন্তর্ভুক্ত করা…

কিছুদিন আগেই HMD Global ইন্ডিয়ার প্রোডাক্ট হেড জানিয়েছিল, তারা ভারতে শীঘ্রই নোকিয়া ব্র্যান্ডের কয়েকটি স্মার্টফোন লঞ্চ করতে চলেছে। যার পরেই বেঞ্চমার্ক সাইট, গিকবেঞ্চে অন্তর্ভুক্ত করা হল নোকিয়ার একটি নতুন ফোন কে। এই ফোনের নাম Nokia 2.4। NokiaPowerUser এর রিপোর্ট অনুযায়ী, এই ফোনটিকে গিকবেঞ্চে HMD Global Wolverine কোডনেমের সাথে অন্তর্ভুক্ত করা হয়েছে। যা নোকিয়া ২.৪ নামে বাজারে আসবে।

গিকবেঞ্চ সাইট থেকে Nokia 2.4 এর বেশ কিছু ফিচারও সামনে এসেছে। যেমন এই ফোনে থাকবে মিডিয়াটেক MT6762V/WB প্রসেসর, যা আমরা হেলিও পি ২২ প্রসেসর নামে জানি। আবার এটি এন্ড্রয়েড ১০ অপারেটিং সিস্টেমে চলবে। ফোনটিতে ২ জিবি র‌্যাম থাকবে। গিকবেঞ্চে নোকিয়া ২.৪ ফোনটি সিঙ্গেল কোর টেস্টে ১৩৬ পয়েন্ট এবং মাল্টি কোর টেস্টে ৪৯৭ পয়েন্ট পেয়েছে। ফিচার দেখে পরিষ্কার এই ফোনটিকে কোম্পানি সস্তায় লঞ্চ করবে।

জানিয়ে রাখি নোকিয়া ২.৪ ফোনটি গত বছরে লঞ্চ হওয়া নোকিয়া ২.৩ এর আপগ্রেড ভার্সন হবে। ভারতে নোকিয়া ২.৩ ফোনটি ৮,১৯৯ টাকায় লঞ্চ হয়েছিল।

Nokia 2.3 স্পেসিফিকেশন :

নোকিয়া ২.৩ ফোনে ৬.২ ইঞ্চি ইন সেল ডিসপ্লে দেওয়া হয়েছে। যার রেজুলেশন এইচডি প্লাস এবং আসপেক্ট রেশিও ১৯:৯। ফোনটি ৪,০০০ এমএএইচ ব্যাটারির সহ এসেছে। কোম্পানির দাবি একবার ফুল চার্জ করলে ২ দিন ব্যাটারির ব্যাকআপ পাওয়া যাবে। নোকিয়া ২.৩ ফোনে মিডিয়াটেক হেলিও এ২২ প্রসেসর দেওয়া হয়েছে। এই ফোনে আপনি পাবেন ২ জিবি র‍্যাম ও ৩২ জিবি স্টোরেজ।

নোকিয়া ২.৩ ফোনটি ডুয়েল রিয়ার ক্যামেরার সাথে এসেছে। যার প্রাইমারি ক্যামেরা ১৩ মেগাপিক্সেল এবং সেকেন্ডারি ক্যামেরা ২ মেগাপিক্সেল। সেলফির জন্য এই ফোনে ৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা আছে। পিছনের ক্যামেরায় AI ফিচার সহ LED ফ্ল্যাশ দেওয়া হয়েছে।

WhatsApp Follow Button

লেটেস্ট খবর পড়তে হোয়াটসঅ্যাপে

WhatsApp Logo যুক্ত হোন