লঞ্চের আগেই ফাঁস Oppo A72 5G ফোনের ফিচার, দাম শুনলে অবাক হবেন

ভারতে গতমাসেই লঞ্চ হয়েছিল 5G ফোন Oppo Find X2 । এবার কোম্পানি আরও একটি 5G ফোনের উপর কাজ শুরু করলো। এই ফোনটি Oppo A72 এর আপগ্রেড…

ভারতে গতমাসেই লঞ্চ হয়েছিল 5G ফোন Oppo Find X2 । এবার কোম্পানি আরও একটি 5G ফোনের উপর কাজ শুরু করলো। এই ফোনটি Oppo A72 এর আপগ্রেড ভার্সন হবে। GizmoChina এর রিপোর্ট অনুযায়ী, এই ফোনের নাম Oppo A72 5G। সম্প্রতি ফোনটিকে PDYM20 মডেল নম্বর সহ চীনা টেলিকম সাইটে দেখা গেছে। সাইটে ফোনের কিছু স্পেসিফিকেশন ও সম্ভাব্য দাম ও উল্লেখ ছিল। দাবি করা হয়েছে এই ফোনটি ৩১ জুলাই বাজারে আসতে পারে। আসুন অপ্পো এ৭২ ৫জি ফোন সম্পর্কে বিস্তারিত জেনে নিই।

Oppo A72 5G সম্ভাব্য দাম:

চীনা টেলিকম সাইটে অপ্পো এ৭২ ৫জি ফোনটিকে তিনটি স্টোরেজ ভ্যারিয়েন্টের সাথে দেখা গেছে। এই ফোনের ৪ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের দাম হতে পারে প্রায় ১৭,৯৯০ টাকা। আবার প্রায় ১৮,৯৯০ টাকা ও ২১,৯৯০ টাকা যথাক্রমে দাম হতে পারে ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ এবং ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের।

Oppo A72 5G সম্ভাব্য স্পেসিফিকেশন:

অপ্পো এ৭২ ফোনে ৬.৫ ইঞ্চি এইচডি প্লাস ডিসপ্লে থাকবে। যার রিফ্রেশ রেট হবে ৯০ হার্জ। এই ডিসপ্লের ডিজাইন হবে পাঞ্চ হোল, যার মধ্যে ৮ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা দেওয়া হবে। ফোনটি মিডিয়াটেক প্রসেসরের সাথে আসবে। হয়তো এতে ডিমেন্সিটি ৮০০ সিরিজের প্রসেসর ব্যবহার করা হবে। এই ফোনের অপারেটিং সিস্টেম হিসাবে থাকবে অ্যান্ড্রয়েড ১০ বেসড কালারওএস ৬.২। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ বাড়ানো যাবে।

ফোনটির পিছনে তিনটি ক্যামেরা দেওয়া হবে। যার প্রধান ক্যামেরা ১৬ মেগাপিক্সেল। এছাড়াও থাকবে ৮ মেগাপিক্সেল এবং ২ মেগাপিক্সেল সেন্সর। পাওয়ারের জন্য এতে ৪,০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হবে। এছাড়াও ফাস্ট চার্জিং সাপোর্ট থাকতে পারে।