৬ আগস্ট থেকে সেল শুরু Samsung Galaxy M31s-র, জানুন দাম

কয়েকদিন ধরেই খবর সামনে আসছিল যে, দক্ষিণ কোরিয়ান কোম্পানি স্যামসাং তাদের Galaxy M31 ফোনের আপগ্রেড ভার্সন Galaxy M31s জলদি লঞ্চ করবে। যদিও এই ফোনের সঠিক…

কয়েকদিন ধরেই খবর সামনে আসছিল যে, দক্ষিণ কোরিয়ান কোম্পানি স্যামসাং তাদের Galaxy M31 ফোনের আপগ্রেড ভার্সন Galaxy M31s জলদি লঞ্চ করবে। যদিও এই ফোনের সঠিক লঞ্চ ডেট এখনও জানা যায়নি। তবে ভারতে গ্যালাক্সি এম ৩১এস এর সেল কবে শুরু হবে তা জানা গেল। ৯১মোবাইলস এর রিপোর্ট অনুযায়ী, Samsung Galaxy M31s এর ভারতে সেল শুরু হবে ৬ আগস্ট। ফলে বলা যেতে পারে এই ফোনটি তার আগেই ভারতে লঞ্চ হবে।

ইতিমধ্যেই জানা গেছে স্যামসাং গ্যালাক্সি এম৩১এস এর ভারতে Amazon ও Samsung.com থেকে পাওয়া যাবে। এছাড়াও অফলাইনে কোম্পানির রিটেল স্টোর থেকে ফোনটি কিনতে পারবেন। সম্প্রতি এই ফোনের একটি ছবি দেখে জানা গেছে ফোনটি এল শেপ কোয়াড রিয়ার ক্যামেরার সাথে আসবে। সিকিউরিটির জন্য এতে থাকতে পারে ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। এর ডিসপ্লে ডিজাইন পাঞ্চ হোল হবে। এই ফোনের বড়ো আকর্ষণ হবে ৬,০০০ এমএএইচ ব্যাটারি।

স্যামসাংয়ের এই ফোনকে কিছুদিন আগে বেঞ্চমার্ক সাইট গিকবেঞ্চে দেখা গিয়েছিল। যেখানে গ্যালাক্সি এম৩১এস ফোনটি এক্সিনস ৯৬১১ প্রসেসর ও ৬ জিবি র‌্যামের সাথে সাইটে অন্তর্ভুক্ত ছিল। ফোনটি ৬৪ জিবি স্টোরেজের সাথে আসবে। স্যামসাং সবসময় এম সিরিজকে বাজেট ও মিড বাজেট রেঞ্জে লঞ্চ করে। আসা করি এই ফোনটিও ১৬-২০ হাজার টাকার মধ্যে আসবে।

গিকবেঞ্চে এই ফোনটি সিঙ্গেল কোর টেস্টে ৩৪৭ এবং মাল্টি কোর টেস্টে ১,২৫৬ পয়েন্ট পেয়েছে। আসা করা হচ্ছে Galaxy M31s ফোনটি ৬৪ মেগাপিক্সেল কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপের সাথে আসবে। যার সেটআপ হতে পারে ৬৪ + ৮ + ৫ + ৫ মেগাপিক্সেল। আবার সামনে থাকতে পারে ৩২ মেগাপিক্সেল ক্যামেরা। ফোনটি অ্যান্ড্রয়েড ১০ এর উপর কাজ করবে। এতে ১৫ ওয়াট ফাস্ট চার্জিং প্রযুক্তি ব্যবহার করা হবে।  ফোনটি ৬.৪ ইঞ্চি ডিসপ্লের সাথে আসতে পারে।