16 হাজার টাকা পর্যন্ত ছাড়ে iPhone থেকে Android ফোন, শুরু হল Flipkart Mobiles Bonanza সেল

‘Big Bachat Dhamaal’ সেল শেষ হতে না হতেই, আজ অর্থাৎ ৭ই ডিসেম্বর থেকে Mobiles Bonanza (মোবাইলস বোনানজা) নামের একটি নতুন সেল লাইভ করল ই-কমার্স জায়ান্ট…

‘Big Bachat Dhamaal’ সেল শেষ হতে না হতেই, আজ অর্থাৎ ৭ই ডিসেম্বর থেকে Mobiles Bonanza (মোবাইলস বোনানজা) নামের একটি নতুন সেল লাইভ করল ই-কমার্স জায়ান্ট Flipkart। আগামীকাল (৮ তারিখ) অবধি এই সেলে প্রায় এক ডজন স্মার্টফোনের উপর দুর্দান্ত ছাড় এবং অফার পাওয়া যাবে। তাই আপনার যদি এই মুহূর্তে নতুন কোনো ফোন কেনার পরিকল্পনা থাকে, তাহলে এই Flipkart সেলের অফার কাজে লাগিয়ে খুব সহজেই আপনি Redmi, Realme, Motorola প্রভৃতি ব্র্যান্ডের অ্যান্ড্রয়েড হ্যান্ডসেট বা আইফোন পকেটস্থ করতে পারবেন। আসুন দেখে নিই, Flipkart Mobiles Bonanza-তে কোন ফোনে কী অফার মিলছে…

Flipkart Mobiles Bonanza সেলে আইফোনের ওপর অফার

এক্ষেত্রে Apple iPhone SE স্মার্টফোনটি সেলে ২৭,৯৯৯ টাকায় বিক্রির জন্য উপলব্ধ করা হয়েছে। এটি কেনার সময় ১৬,০৫০ টাকার এক্সচেঞ্জ অফার পাওয়া যাবে। ফিচার বলতে এই ফোনটিতে ৪.৭ ইঞ্চি ডিসপ্লে, ৭ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা এবং ১২ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা মিলবে। অন্যদিকে সেলে Apple iPhone 12 স্মার্টফোনের দাম রাখা হয়েছে ৫৫,৯৯৯ টাকা। এই প্রিমিয়াম ফোনটিতে A14 Bionic (বায়োনিক) প্রসেসর এবং OLED ডিসপ্লে প্যানেল বর্তমান। এছাড়া আগ্রহীরা এই মুহূর্তে iPhone 12 mini মডেলটি নূন্যতম ৪৪,৯৯৯ টাকার বিনিময়ে কিনতে পারবেন। আবার এই 5G স্মার্টফোনে ১৬,০৫০ টাকার এক্সচেঞ্জ অফারও পাওয়া যাবে।

Flipkart Mobiles Bonanza সেলে অ্যান্ড্রয়েড ফোনের ওপর অফার

১. Realme 8s 5G: এটি বিশ্বের প্রথম ডাইমেনসিটি ৮১০ প্রসেসর এবং ৬৪ মেগাপিক্সেল ক্যামেরা চালিত স্মার্টফোন। এই ফোনটির ৮ জিবি র‌্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট সেলে ১৭,৯৯৯ টাকায় বিক্রির জন্য তালিকাভুক্ত করা হয়েছে।

২. Realme GT Neo 2: এই Realme GT স্মার্টফোনটিতে ৫,০০০ এমএএইচ ব্যাটারি, ৬.২ ইঞ্চি ডিসপ্লে এবং ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরাযুক্ত ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ রয়েছে। সেলে এটির দাম শুরু হচ্ছে ৩১,৯৯৯ টাকা থেকে।

৩. Realme GT Master Edition: এই ফোনটির ৬ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ মডেলের দাম পড়বে ২৫,৯৯৯ টাকা। ফিচার বলতে এতে ৩২ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা, ৬.৪৩ ইঞ্চি ফুল এইচডি প্লাস ডিসপ্লে, কোয়ালকম স্ন্যাপড্রাগন প্রসেসর ও ৪,৩০০ এমএএইচ ব্যাটারি থাকবে।

৪. Oppo Reno 6 5G: এটি আল্ট্রা স্লিম ফ্ল্যাগশিপ স্মার্টফোন, যার দাম ২৯,৯৯৯ টাকা। ফোনটিতে ৬.৪ ইঞ্চি ফুল এইচডি প্লাস ডিসপ্লে, ৩২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা, এবং ৬৪ মেগাপিক্সেল ট্রিপল ক্যামেরা সেটআপের মত ফিচার রয়েছে।

৫. Motorola Edge 20 Pro: এই ফোনটিতে ৬.৭ ইঞ্চি এইচডি প্লাস ডিসপ্লে, ১০৮ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা, ৩২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা এবং ৪,৫০০ এমএএইচ ব্যাটারি বিদ্যমান। এটির ৮ জিবি/১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম পড়বে ৩৪,৯৯৯ টাকা।

৬. Vivo X70 Pro: এই ফোনটি ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরাসহ কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ, ৩২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা এবং ৬.৫ ইঞ্চি ডিসপ্লে অফার করবে। এর দাম পড়বে ৪৬,৯৯০ টাকা।

৭. Poco X3 Pro: এই ফোনটির ৬ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ মডেল সেলে ১৮,৯৯৯ টাকায় বিক্রির জন্য উপলব্ধ হয়েছে। এটিতে মিলবে ২০ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা, ১২০ হার্টজ রিফ্রেশ রেটযুক্ত ডিসপ্লে এবং ৫,১৬০ এমএএইচ ব্যাটারি।

উল্লেখ্য, উপরোক্ত অ্যান্ড্রয়েড ফোনগুলি ছাড়াও Realme Narzo 50A, Realme 8i, Moto G60, Samsung F12, Redmi 9i, Samsung F12, Samsung F22, Infinix Hot 10S ইত্যাদি নির্বাচিত মডেল সেলের অফারে কেনা যাবে।