মুখের আদেশেই চলবে, লঞ্চ হল Zebronics Zeb-Juke Bar 3820A Pro সাউন্ডবার

বর্তমান সময়ে হেডফোনের চাহিদা ক্রমেই বৃদ্ধি পেলেও, সাউন্ডবক্সের চাহিদা যে নেই তা বলা যায় না। বরং সকলে মিলে খেলা, সিনেমা, ওয়েব সিরিজ দেখা, গান শোনা…

বর্তমান সময়ে হেডফোনের চাহিদা ক্রমেই বৃদ্ধি পেলেও, সাউন্ডবক্সের চাহিদা যে নেই তা বলা যায় না। বরং সকলে মিলে খেলা, সিনেমা, ওয়েব সিরিজ দেখা, গান শোনা প্রভৃতির জন্য সাউন্ডবক্স একই রকমভাবে প্রাসঙ্গিক। সেক্ষেত্রে আপনি যদি নতুন কোনো সাউন্ডবার খুঁজে থাকেন, তাহলে আপনার জন্য সুখবর। কারণ প্রসিদ্ধ ভারতীয় ব্র্যান্ড Zebronics তাঁদের নতুন একটি সাউন্ডবার লঞ্চ করেছে, যার নাম Zebronics Zeb-Juke Bar 3820A Pro। সাউন্ডবারটির প্রধান আকর্ষণ হল অ্যামাজন অ্যালেক্সা সাপোর্ট! শুধু তাই নয় এই সাউন্ডবারে দু’টি শক্তিশালী ড্রাইভার, একাধিক পোর্ট, ব্লুটুথ ভার্সন ৫.০, ওয়াইফাই রয়েছে। আসুন
Zebronics Zeb-Juke Bar 3820A Pro সাউন্ডবারটির দাম, প্রাপ্যতা ও স্পেসিফিকেশন জেনে নেওয়া যাক।

Zebronics Zeb-Juke Bar 3820A Pro দাম ও প্রাপ্যতা

জেব্রনিক্স জেব-জিউক বার ৩৮২০এ প্রো সাউন্ডবারটির দাম নির্ধারণ করা হয়েছে ৮,৯৯৯ টাকা। আগামী ১০ ডিসেম্বর থেকে অ্যামাজন ইন্ডিয়া থেকে এটি ক্রয় করা যাবে। উল্লেখ্য, এটি একটিই মাত্র রঙে উপলব্ধ – কালো।

Zebronics Zeb-Juke Bar Pro স্পেসিফিকেশন

জেব্রনিক্স জেব-জিউক বার ৩৮২০এ প্রো সাউন্ডবারটিতে রয়ছে দু’টি শক্তিশালী ড্রাইভার এবং দু’টি ৬৯ মিমি (mm) সাবউফার। এতে ৮০ ওয়াট (W) পর্যন্ত সাউন্ড আউটপুট পাওয়া যাবে, ফলে নতুন জেব্রনিক্স সাউন্ডবার আপনাকে দুর্দান্ত মানের অডিও এক্সপেরিয়েন্স প্রদান করতে সক্ষম।

সাউন্ডবারটির মূল বৈশিষ্ট্য হল, এতে অ্যামাজনের ডিজিট্যাল অ্যাসিস্ট্যান্ট, অ্যালেক্সা সাপোর্ট করবে। ফলে কমান্ড দিয়েই এটিকে ব্যবহার করা যাবে। ডিজাইনের ক্ষেত্রে, সাউন্ডবক্সটির গায়ে একটি এলইডি (LED) আলো দেওয়া হয়েছে।

কানেক্টিভিটির ক্ষেত্রে, সাউন্ডবারটিতে রয়েছে ওয়াইফাই, ব্লুটুথ ভার্সন ৫.০ ফলে খুব সহজেই যে কোনো স্মার্ট ডিভাইসের সঙ্গে সংযুক্ত করা সম্ভব। আবার অ্যান্ড্রয়েড ও আইওএসের (iOS) ক্ষেত্রে মিলবে জেব-স্মার্ট জিউকবার অ্যাপের সুবিধা।

উল্লেখ্য, সাউন্ডবারটিতে একাধিক পোর্ট রয়েছে, যেমন ইউএসবি, এইচডিএমআই, এইউএক্স এবং অন্যান্য অপটিক্যাল পোর্ট। এইউএক্স (Aux) পোর্টটি আবার ৩.৫মিমি (mm) অডিও আউটপুট দিতে সক্ষম। পাশাপাশি, ইউএসবির মাধ্যমে MP3 ফাইলকে অ্যাক্সেস করা যাবে। সঙ্গে পাওয়া যাবে ৩২ জিবি (GB) স্টোরেজ। ফলে অফুরন্ত গান স্টোর করে রাখা সম্ভব।