লঞ্চের আগে ফাঁস Samsung Galaxy Tab A8 2021 এর দাম, আসছে মিড রেঞ্জে

স্যামসাংয়ের নতুন মিড-রেঞ্জ ট্যাবলেট, Samsung Galaxy Tab A8 2021 খুব শীঘ্রই বাজারে পা রাখতে চলেছে। বেশ কয়েক মাস ধরে বিভিন্ন রিপোর্টে এই ট্যাবলেট সম্পর্কে বিভিন্ন…

স্যামসাংয়ের নতুন মিড-রেঞ্জ ট্যাবলেট, Samsung Galaxy Tab A8 2021 খুব শীঘ্রই বাজারে পা রাখতে চলেছে। বেশ কয়েক মাস ধরে বিভিন্ন রিপোর্টে এই ট্যাবলেট সম্পর্কে বিভিন্ন তথ্য উঠে আসছে, যার থেকে এর প্রায় সমস্ত স্পেসিফিকেশনই জানা গেছে। এমনকি সম্প্রতি Samsung Galaxy Tab A8 2021 ট্যাবলেটের রেন্ডারও প্রকাশ্যে এনেছেন এক পরিচিত টিপস্টার। আর এখন একটি রিপোর্টে এই ট্যাবের প্রত্যেকটি ভ্যারিয়েন্টের দাম ফাঁস হল। রিপোর্টে দাবি করা হয়েছে, ট্যাবটির দাম শুরু হতে পারে প্রায় ২৩,১০০ টাকা থেকে। Samsung Galaxy Tab A8 2021 ট্যাবলেটে দেখা যেতে পারে Unisoc T618 প্রসেসর, সর্বাধিক ৪ জিবি র‍্যাম ও শক্তিশালী ৭,০৪০ এমএএইচ ব্যাটারি।

স্যামসাং গ্যালাক্সি ট্যাব এ৮ ২০২১-এর সম্ভাব্য দাম (Samsung Galaxy Tab A8 2021 Expected Price)

অ্যাপুয়ালসের (Appuals) এর রিপোর্ট অনুযায়ী, স্যামসাং গ্যালাক্সি ট্যাব এ৮ ২০২১ দুটি ভ্যারিয়েন্টে বাজারে আসতে পারে। এগুলি হল- ওয়াইফাই ওনলি ভ্যারিয়েন্ট ও ওয়াইফাই + এলটিই ভ্যারিয়েন্ট।

এরমধ্যে স্যামসাং গ্যালাক্সি ট্যাব এ৮ ২০২১ ট্যাবলেটের ওয়াইফাই ওনলি এডিশনটি ৩২ জিবি/ ৬৪ জিবি/ ১২৮ জিবি স্টোরেজ সহ পাওয়া যেতে পারে। ৩২ জিবি ও ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম রাখা হতে পারে ২৭০ ইউরো (আনুমানিক ২৩,০৯১ টাকা) ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম রাখা হতে পারে ৩৬০ ইউরো (আনুমানিক ৩০,৭৯৫ টাকা)।

স্যামসাং গ্যালাক্সি ট্যাব এ৮ ২০২১ ট্যাবলেটের ওয়াইফাই+ এলটিই এডিশনটি দুটি স্টোরেজ ভ্যারিয়েন্টে পাওয়া যেতে পারে। এর ৩২ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম রাখা হতে পারে ৩২০ ইউরো (আনুমানিক ২৭,৩৭০ টাকা) ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম হতে পারে ৪১০ ইউরো (আনুমানিক ৩৫,০৬৩ টাকা)। এর আগে জানা গিয়েছিল এই ট্যাবটি রোজ/ পিংক, গ্রে ও ব্ল্যাক – তিনটি কালার অপশনে বেছে নেওয়া যাবে।

স্যামসাং গ্যালাক্সি ট্যাব এ৮ ২০২১-এর সম্ভাব্য স্পেসিফিকেশন (Samsung Galaxy Tab A8 2021 Expected Specifications)

Appuals তাদের রিপোর্টে Samsung Galaxy Tab A8 এর দামের সাথে ট্যাবলেটটির একটি ইউজার ম্যানুয়ালও শেয়ার করা হয়েছে। এখান থেকে ট্যাবলেটটির বিভিন্ন সেন্সর ও পোর্টগুলির অবস্থান সম্পর্কে স্পষ্টভাবে জানা গেছে।

Galaxy Tab A8 2021-এ ১০.৫ ইঞ্চির এলসিডি ডিসপ্লে দেখা যেতে পারে। ডিসপ্লের রেজোলিউশন ১,৯২০× ১,২০০ পিক্সেল ও এসপেক্ট রেশিও ১৬:১০ হতে পারে। এই ট্যাবলেটে ব্যবহার করা হতে পারে ইউনিসক টি৬১৮ প্রসেসর। স্যামসাং গ্যালাক্সি ট্যাব এ৮ ৩ জিবি/ ৪ জিবি র‍্যাম ও সর্বাধিক ১২৮ জিবি স্টোরেজ সহ বাজারে আসতে পারে।

স্যামসাংয়ের এই ট্যাবলেটে পাওয়ার ব্যাকআপের জন্য দেওয়া হতে পারে ১৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ শক্তিশালী ৭,০৪০ এমএএইচ ব্যাটারি। এই ট্যাবে ফটোগ্রাফির জন্য ৮ মেগাপিক্সেলের রিয়ার ক্যামেরা ও সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য ৫ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা দেওয়া হতে পারে।