Redmi Note 10S ব্যবহারকারীদের জন্য এসে গেল MIUI 12.5 Enhanced Edition আপডেট

Redmi Note 10S গত এপ্রিলে Android 11 ভিত্তিক MIUI 12.5 কাস্টম ইন্টারফেসের সঙ্গে আত্মপ্রকাশ করেছিল। এখন MIUI 12.5 Enhanced Edition আপডেট রূপে শাওমির নতুন মোবাইল…

Redmi Note 10S গত এপ্রিলে Android 11 ভিত্তিক MIUI 12.5 কাস্টম ইন্টারফেসের সঙ্গে আত্মপ্রকাশ করেছিল। এখন MIUI 12.5 Enhanced Edition আপডেট রূপে শাওমির নতুন মোবাইল সফটওয়্যারের আপডেট ঢুকতে শুরু করেছে এই স্মার্টফোনে। Redmi Note 10S এর জন্য রোলআউট করা লেটেস্ট আপডেটটি এই মুহূর্তে তুরস্কে লাইভ রয়েছে৷ সফটওয়্যার আপডেটটির বিল্ড নম্বর V12.5.5.0.RKLTRXM।

উল্লেখ্য, অন্যান্য ওটিএ আপডেটের মতো MIUI 12.5 Enhanced Edition আপডেট Redmi Note 10S এ ব্যাচ ধরে পুশ করা হয়েছে। এর ফলে এটি প্রত্যেক ব্যবহারকারীর কাছে পৌঁছতে কিছুটা সময় লাগবে। আর কয়েকদিনের মধ্যে Redmi Note 10S এর অন্যান্য রিজিয়নাল ভ্যারিয়েন্টে আপডেটটি উপলব্ধ হবে বলে আশা করা যায়।

রেডমি নোট ১০এস স্পেসিফিকেশনস ও ফিচার্স (Redmi Note 10S Specifications and Features)

রেডমি নোট ১০এস ফোনে ৬.৪৩ ইঞ্চি ফুল এইচডি প্লাস (১০৮০ x ২৪০০) পাঞ্চ হোল অ্যামোলেড ডিসপ্লে রয়েছে। ডিসপ্লের উপর কর্নিং গরিলা গ্লাস ৩ এর সুরক্ষা বর্তমান। এই ফোনে দেওয়া হয়েছে মিডিয়াটেক হেলিও জি৯৫ প্রসেসর। IP53 রেটিং থাকার ফলে জল ও ধুলো নির্দিষ্ট সীমা পর্যন্ত ফোনের কোনও ক্ষতি করতে পারে না।

রেডমি নোট ১০এস ফোনের ব্যাক প্যানেলে রয়েছে কোয়াড ক্যামেরা সেটআপ – ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা + ৮ মেগাপিক্সেল ওয়াইড অ্যাঙ্গেল লেন্স + ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর + ২ মেগাপিক্সেল মাক্রো সেন্সর। সেলফি ও ভিডিও কলের জন্য এতে ১৩ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা রয়েছে। পাওয়ার ব্যাকআপের জন্য রেডমি নোট ১০এস ফোনে আছে ৫,০০০ এমএএইচ ব্যাটারি, যা ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে।