সুপারহিরো থিমের সাথে TVS Ntorq 125 স্কুটারের Spider-Man ও Thor ভ্যারিয়েন্ট বাজারে এল

স্পাইডার-ম্যান: নো ম্যান হোম দাপিয়ে বেড়াচ্ছে বিভিন্ন মাল্টিপ্লেক্স এবং সিনেমা হলে। স্পাইডার- ম্যানের চরিত্র টম হল্যান্ড অভিনীত এই নতুন সিনেমায় মজে গোটা বিশ্ব। বাদ নেই…

স্পাইডার-ম্যান: নো ম্যান হোম দাপিয়ে বেড়াচ্ছে বিভিন্ন মাল্টিপ্লেক্স এবং সিনেমা হলে। স্পাইডার- ম্যানের চরিত্র টম হল্যান্ড অভিনীত এই নতুন সিনেমায় মজে গোটা বিশ্ব। বাদ নেই ভারতবর্ষও৷ টিকিটের জন্য হাহাকার সর্বত্র। স্পাইডারম্যানের মার্চেন্ডাইজের চাহিদাও প্রচন্ড। আবার আজ স্পাইডারম্যানপ্রেমীদের জন্য সুখবর নিয়ে এসেছে টিভিএস (TVS)। সংস্থাটি তাদের Ntorq স্কুটারের Spider-Man ভ্যারিয়েন্ট লঞ্চ করেছে। একইসঙ্গে ঘোষণা করেছে Thor ভ্যারিয়েন্টের। এই নতুন মডেলগুলিতে মিলবে স্পাইডারম্যান ও থরের গ্রাফিক্স ও পছন্দের সুপারহিরোর স্পেশ্যাল ডিজাইন এলিমেন্ট।

প্রসঙ্গত, টিভিএস গত বছরের অক্টোবরে মার্ভেল সুপারহিরো থেকে অনুপ্রেরণা নিয়ে Ntorq 125 স্কুটারের আয়রন ম্যান, ব্ল্যাক প্যান্থার, এবং ক্যাপ্টেন আমেরিকার গ্রাফিক্সযুক্ত মডেল লঞ্চ করেছিল। যাদের পোশাকি নাম ছিল SuperSquad এডিশন। এবার স্পাইডারম্যানের মতো জনপ্রিয় সুপারহিরোর থিমে সাজিয়ে স্কুটারটির নয়া অবতার নিয়ে হাজির হয়েছে তারা। পাশাপাশি, সুপারস্কোয়াড এডিশনে যোগ করা হয়েছে থর ভ্যারিয়েন্টটি।

Spider-Man ও Thor ভ্যারিয়েন্টের দাম রাখা হয়েছে ৮৪,৮৫০ টাকা (এক্স-শোরুম দিল্লি)। TVS Ntorq 125 স্কুটারের নতুন এডিশনগুলি লঞ্চ করার জন্য ডিজনি ইন্ডিয়ার কনজিউমার প্রোডাক্ট বিজনেসের সঙ্গে টিভিএস হাত মিলিয়েছে, যা রেস-টিউনড ফুয়েল ইঞ্জেকশন প্রযুক্তি-সহ ভারতের প্রথম ব্লুটুথ সংযোগকারী স্কুটার।

Marvel-Spider-Man-Thor-Inspired-Tvs-Ntorq-125-Scooters-Launched

Spider-Man ও Thor ভ্যারিয়েন্টের প্রধান হাইলাইট হল সুপারহিরোর চরিত্র থেকে অনুপ্রাণিত ডেডিকেটেড কালার স্কিম ও গ্রাফিক্স। সেগুলি স্কুটারের বহিরঙ্গে যেমন দৃশ্যমান, তেমনই টিভিএস কানেক্ট অ্যাপ্লিকেশনে থর বা স্পাইডারম্যানের থিমের উপর ভিত্তি করে কাস্টমাইজড ইউজার ইন্টারফেসের দেখা মিলবে। যেমন স্পাইডারম্যানের মাকড়শা লোগো এবং থরের হাতুরি।

TVS Ntorq 125 Spider-Man ভার্সনে লাল ও নীর রঙের কালার স্কিম দেওয়া হয়েছে, যা স্পাইডারম্যানের জন্মলগ্ন থেকেই তার পোশাকে উপস্থিত। এখানেই শেষ নয়, Spider-Man ভার্সনের বডি প্যানেলে মাকড়শার জালের মতো গ্রাফিক্স এবং সাইড প্যানেলে স্পাইডার থিম দিয়ে অলংকৃত করা হয়েছে। অন্য দিকে, TVS Ntorq 125 Thor ভার্সনে ব্ল্যাক ও সিলভার কালারের মিশ্রণ এবং থরের হ্যামারের থিম রাখা হয়েছে।

টিভিএস এনটর্ক ১২৫ স্পাইডার-ম্যান ও থর ভ্যারিয়েন্টের নতুনত্ব বলতে এটুকুই। এ ছাড়া এতে এনটর্ক ১২৫ এর বেস মডেলগুলির মতোই স্পেফিকেশন ও ফিচার রয়েছে। এনটর্ক ১২৫ স্কুটারের অন্যান্য ভ্যারিয়েন্টের অনুরূপে এনটর্ক ১২৫ স্পাইডার-ম্যান ও থর মডেল দৌড়বে ১২৫ সিসি ইঞ্জিনে। এর থেকে ৯.২ বিএইচপি শক্তি ও ১০.৫ এনএম টর্ক পাওয়া যায়। বিশেষ ফিচারগুলির মধ্যে রয়েছে এলইডি হেডল্যাম্প, ডিজিটাল ইনস্ট্রুমেন্ট ক্লাস্টার, ব্লুটুথ কানেক্টিভিটি, ভয়েস-অ্যাসিস্ট এবং ডুয়াল রাইডিং মোড (রেস ও স্ট্রিট)।