Realme, Oppo, Poco ফোনে বাম্পার ছাড়, ২১ আগস্ট পর্যন্ত বিশেষ অফার দিচ্ছে Flipkart

ইয়ার এন্ডিং অর্থাৎ বছর শেষের সেল হিসেবে গতকাল থেকে Flipkart (ফ্লিপকার্ট)-এ শুরু হয়েছে ‘Big Saving Days’ (বিগ সেভিং ডেজ)। যদিও ১৫ই ডিসেম্বর থেকে অনলাইন শপিং…

ইয়ার এন্ডিং অর্থাৎ বছর শেষের সেল হিসেবে গতকাল থেকে Flipkart (ফ্লিপকার্ট)-এ শুরু হয়েছে ‘Big Saving Days’ (বিগ সেভিং ডেজ)। যদিও ১৫ই ডিসেম্বর থেকে অনলাইন শপিং প্ল্যাটফর্মটির প্লাস মেম্বাররা এই সেলের ‘আর্লি অ্যাক্সেস’ পেয়েছেন। সেক্ষেত্রে যদি কেউ এই মুহূর্তে নতুন স্মার্টফোন কেনার পরিকল্পনা করে থাকেন, তবে তারা এই Flipkart Big Saving Days সেলের আকর্ষণীয় ছাড় এবং অফার কাজে লাগিয়ে Xiaomi, Vivo, Poco, Realme মায় Apple ব্র্যান্ডের হ্যান্ডসেটগুলি পকেটস্থ করতে পারবেন। সাথে থাকবে ক্যাশব্যাক, এক্সচেঞ্জ অফার এবং নো-কস্ট ইএমআইয়ের সুবিধাও। এই সুযোগ পাওয়া যাবে আগামী ২১ ডিসেম্বর পর্যন্ত। তাই আসুন Big Saving Days চলাকালীন কোন কোন স্মার্টফোন মডেল কিনলে ব্যাপক ফায়দা হবে তড়িঘড়ি দেখে নেওয়া যাক।

Flipkart Big Saving Days সেলে অ্যান্ড্রয়েড হ্যান্ডসেটের ওপর অফার

১. Realme 8s 5G: ফ্লিপকার্টের সেলে এই স্মার্টফোনটি ২,০০০ টাকার ডিসকাউন্টে ১৭,৯৯৯ টাকায় কেনা যাবে। এর সাথে ফ্লিপকার্ট পে লেটার স্কিমের অধীনে মিলবে ১০০ টাকার ছাড় এবং এসবিআই (SBI) কার্ডের ওপর ১০ শতাংশ ছাড়; এছাড়া এক্সচেঞ্জ এবং ইএমআই বিকল্পেও ফোনটি কেনা যাবে। ফিচার হিসেবে Realme 8s 5G ফোনে আছে ৬.৫ ইঞ্চি ফুল এইচডি স্ক্রিন, ৬৪ মেগাপিক্সেল ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ, ৫,০০০ এমএএইচ ব্যাটারি এবং মিডিয়াটেক প্রসেসর।

২. Poco M3 Pro 5G: ৪,০০০ এমএএইচ ব্যাটারি, ৬.৫ ইঞ্চি ডিসপ্লে এবং ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপযুক্ত Poco-র এই বাজেট স্মার্টফোনটি সেলে ১৪,৪৯৯ টাকা মূল্যে বিক্রির জন্য তালিকাভুক্ত হয়েছে। এই ফোনটি কিনলে পাওয়া যাবে ১,৫০০ টাকা ছাড়, এসবিআই কার্ডে ১০ শতাংশ ছাড়। এর সাথে ফোনটিতে ১৩,৯০০ টাকার এক্সচেঞ্জ অফার এবং প্রতি নো-কস্ট ইএমআইয়ের সুবিধাও মিলবে।

৩. Oppo F17 Pro: বর্তমানে এই স্মার্টফোনটি ৬,০০০ টাকা ছাড়ে ১৯,৪৯০ টাকায় বিক্রি হচ্ছে। এছাড়াও ফোনটি কেনার সময় এসবিআই ব্যাংকের ক্রেডিট কার্ড ব্যবহার করলে ১০% ছাড় পাওয়া যাবে, মিলবে নো কস্ট ইএমআই অপশনও। Oppo F17 Pro ফোনে ৬.৪৩ ইঞ্চি এইচডি ডিসপ্লে, ৪৮ মেগাপিক্সেল কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ, ৪,০১৫ এমএএইচ ব্যাটারি এবং মিডিয়াটেক হেলিও পি৯৫ চিপসেট উপস্থিত।

Flipkart Big Saving Days সেলে আইফোনের ওপর অফার

এই মুহূর্তে ফ্লিপকার্টে iPhone 12 দুর্দান্ত ছাড়ে ৫৪,১৯৯ টাকায় পাওয়া যাবে। সঙ্গে থাকবে এসবিআই কার্ডে ১০% অফ, ১৫,৪৫০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফার এবং ২,২২৯ টাকা থেকে নো-কস্ট ইএমআই অপশন। iPhone 12 ফোনে আছে রেটিনা ডিসপ্লে, A14 Bionic চিপসেট এবং ১২ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা। তাই নতুন আইফোন কেনার ইচ্ছা থাকলে দেরি করবেন না!