iQOO Neo 5 SE: 144Hz ডিসপ্লে ও Snapdragon 870 প্রসেসরের স্মার্টফোন এত কম দামে!

আইকোর নতুন মিড-রেঞ্জ স্মার্টফোন iQOO Neo 5 SE আগামী ২০ ডিসেম্বর চীনে আত্মপ্রকাশ করেছে। সংস্থার তরফ থেকে এমনটাই জানানো হয়েছে। আজ আইকোর প্রকাশ করা টিজার…

আইকোর নতুন মিড-রেঞ্জ স্মার্টফোন iQOO Neo 5 SE আগামী ২০ ডিসেম্বর চীনে আত্মপ্রকাশ করেছে। সংস্থার তরফ থেকে এমনটাই জানানো হয়েছে। আজ আইকোর প্রকাশ করা টিজার থেকে iQOO Neo 5 SE-এর ডিজাইন ও ফিচার সম্পর্কে ধারণা পাওয়া গিয়েছিল। এবার এক জনপ্রিয় টিপস্টারের সৌজন্যে স্মার্টফোনটির অবাক করা কয়েকটি তথ্য সামনে এসেছে।

ডিজিটাল চ্যাট স্টেশনের রিপোর্ট অনুযায়ী, iQOO Neo 5 SE ফোনে Snapdragon 870 প্রসেসর, ১৪৪ হার্টজ রিফ্রেশ রেটযুক্ত ডিসপ্লে (এলসিডি), ও ৫০ মেগাপিক্সেল ট্রিপল ক্যামেরা সেটআপ থাকবে। এছাড়াও, টিপস্টারের মতে, iQOO Neo 5 SE এর ব্যাটারিতে ৫৫ ওয়াট ফাস্ট চার্জিংয়ের অপশন থাকবে।

আবার ৬৬ ওয়াটের একটি চার্জার ফোনের সঙ্গে শিপিং করা হবে। দুর্দান্ত ফিচার সত্বেও iQOO Neo 5 SE এর দাম নাগালের মধ্যেই থাকবে। ডিভাইসটির দাম ২,০০০ ইউয়ানের আশেপাশে থাকতে পারে, যা ভারতীয় মুদ্রায় ২৩,৮৫৫ টাকার সমান।

এদিকে সংস্থার পক্ষ থেকে শেয়ার করা টিজার ভিডিয়োতে আইকো নিও ৫ এসই-এর ডিসপ্লের মাঝখানে পাঞ্চ-হোল কাটআউটের উপস্থিতি দৃশ্যমান৷ ফোনের ডানপাশে ভলিউম ও পাওয়ার কী বর্তমান। ফিঙ্গারপ্রিন্ট সেন্সরটি পাওয়ার বাটনে ইন্টিগ্রেট করা হয়েছে বলেই প্রতীয়মান। আইকো নিও ৫ রক ক্রিস্টাল হোয়াইট, মাইন শেড ব্লু, ও ফ্যান্টম কালার অপশনে উপলব্ধ হবে।