আজ রিয়েলমির দুই চমক, Realme GT 2 Pro-র পাশাপাশি লঞ্চ হবে GT 2, ফাঁস হল স্পেসিফিকেশন

আর মাত্র কয়েকঘন্টার অপেক্ষা। তারপরেই আত্মপ্রকাশ করবে রিয়েলমির প্রথম প্রিমিয়াম ফ্ল্যাগশিপ স্মার্টফোন Realme GT 2 সিরিজ। ভারতীয় সময় সন্ধ্যা ৫.৩০টায় সময় একটি লঞ্চ ইভেন্টে এই…

আর মাত্র কয়েকঘন্টার অপেক্ষা। তারপরেই আত্মপ্রকাশ করবে রিয়েলমির প্রথম প্রিমিয়াম ফ্ল্যাগশিপ স্মার্টফোন Realme GT 2 সিরিজ। ভারতীয় সময় সন্ধ্যা ৫.৩০টায় সময় একটি লঞ্চ ইভেন্টে এই সিরিজের হ্যান্ডসেটের ঘোষণা করা হবে। তবে রিয়েলমি কিছু না বললেও যে খবর সামনে আসছে, তার উপরে ভিত্তি করে বলা যায় আজ Realme GT 2 ও Realme GT 2 Pro বলে দু’টি ডুয়েল ফ্ল্যাগশিপ ফোন লঞ্চের ঘোষণা করা হবে। প্রথমটিতে Snapdragon 888 প্রসেসর দেওয়া হবে। আর দ্বিতীয়টি Qualcomm-এর লেটেস্ট Snapdragon 8Gen1 প্রসেসরের সঙ্গে আসবে। আবার অফিসিয়াল লঞ্চের আগে টিপস্টার ডিজিটাল চ্যাট স্টেশনের রিপোর্ট থেকে Realme GT 2 এর স্পেসিফিকেশনগুলি সামনে এসেছে।

রিয়েলমি জিটি ২ স্পেসিফিকেশনস (Realme GT 2 Specifications)

টিপস্টারের মতে, Realme GT 2 ফোনে ৬.৬ ইঞ্চি ফ্ল্যাট অ্যামোলেড পাঞ্চ-হোল ডিসপ্লে রয়েছে। কাটআউটের ভিতরে ১৬ মেগাপিক্সেল সেল্ফি ক্যামেরা আছে। ডিভাইসটির স্ক্রিন ফুল-এইচডি প্লাস রেজোলিউশন ও ১২০ হার্টজ রিফ্রেশ রেট সাপোর্ট করে। রিয়েলমি জিটি ২ এর ব্যাক প্যানেলে থাকছে ট্রিপল ক্যামেরা সেটআপ – ৫০ মেগাপিক্সেল মেন ক্যামেরা + ৮ মেগাপিক্সেল সেকেন্ডারি ক্যামেরা + ২ মেগাপিক্সেল ক্যামেরা।

গত বছরের ফ্ল্যাগশিপ স্ন্যাপড্রাগন ৮৮৮ প্রসেসর দ্বারা পরিচালিত হবে Realme GT 2। এতে পাওয়ার ব্যাকআপের জন্য ৫,০০০ এমএএইচ ব্যাটারি আছে, যা ৬৬ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। এছাড়া, রিয়েলমি জিটি ২ এক্স-অ্যাক্সিস লিনিয়ার মোটর, ডুয়েল স্পিকার, এবং ইন-স্ক্রিন ফিঙ্গারপ্রিন্ট সেন্সর-সহ আসতে পারে।