দাম মাত্র ১৫০০ টাকা, Boult Audio Airbass Propods X ইয়ারফোন দীর্ঘ ব্যাটারি লাইফের সাথে লঞ্চ হল

একের পর এক অডিও প্রোডাক্ট লঞ্চ করে চলেছে জনপ্রিয় দেশীয় অডিও ইকুইপমেন্ট ব্র্যান্ড Boult। সংস্থাটি আজ ভারতে লঞ্চ করল তাদের নয়া ওয়্যারলেস ইয়ারবাড, Boult Audio…

একের পর এক অডিও প্রোডাক্ট লঞ্চ করে চলেছে জনপ্রিয় দেশীয় অডিও ইকুইপমেন্ট ব্র্যান্ড Boult। সংস্থাটি আজ ভারতে লঞ্চ করল তাদের নয়া ওয়্যারলেস ইয়ারবাড, Boult Audio Airbass Propods X। বর্তমানে ই-কমার্স সাইট Amazon থেকে কেনা যাবে এই নয়া ইয়ারবাড। বাজেট রেঞ্জের এই অডিও ডিভাইসের লঞ্চিং প্রাইস ১,৪৯৯ টাকা। সংস্থার দাবি, নয়া Boult Audio Airbass Propods X ইয়ারফোনটি টাইপ সি চার্জারের মাধ্যমে ফাস্ট চার্জিং সাপোর্ট করে। এটি ৩২ ঘন্টা পর্যন্ত প্লেব্যাক টাইম দিতে সক্ষম। উপরন্তু জল থেকে সুরক্ষা দেওয়ার জন্য এটি IPX5 রেটিংপ্রাপ্ত। এছাড়া এতে রয়েছে টাচ কন্ট্রোল সহ একাধিক উন্নততর ফিচার। চলুন এক নজরে দেখে নেওয়া যাক Boult Audio Airbass Propods X ইয়ারফোনের দাম, ফিচার ও স্পেসিফিকেশন।

Boult Audio Airbass Propods X-এর দাম ও লভ্যতা

ভারতীয় বাজারে সদ্য লঞ্চ হওয়া বোল্ট অডিও এয়ারবাস প্রপডস এক্স এর দাম ধার্য করা হয়েছে ১,৪৯৯ টাকা এবং এটি জনপ্রিয় ই-কমার্স সাইট অ্যামাজনে উপলব্ধ। সংস্থার তরফ থেকে জানানো হয়েছে সীমিত সময়ের জন্য ইয়ারবাডটি ১,৪৯৯ টাকায় কেনা যাবে। ভবিষ্যতে এর দাম বাড়তে পারে। যদিও এর বর্ধিত দাম এখনো পর্যন্ত জানা যায়নি। একমাত্র ব্ল্যাক কালারে আসা এই ইয়ারফোনটির সাথে ক্রেতারা পাবেন এক বছরের ওয়ারেন্টি।

Boult Audio Airbass Propods X -এর ফিচার ও স্পেসিফিকেশন

এয়ারবাস প্রপডস এক্স এর ফিচারের কথা বললে, এটি স্টেম লাইক ডিজাইনের সাথে এসেছে এবং এতে একটি অ্যাংগল বাড রয়েছে। সঙ্গে দেওয়া হয়েছে একদম নরম সিলিকন টিপস, যার ফলে দীর্ঘক্ষণ আরামে ব্যবহার করা যাবে। ইয়ারফোনটি আইপিএক্স৫ রেটিং প্রাপ্ত হওয়ায় জলে ক্ষতিগ্রস্থ হবার সম্ভাবনা নেই। তাই অনায়াসেই একে জিম কিংবা বাইরে যে কোনো জায়গায় ব্যবহার করা যাবে। এখানে আরো জানিয়ে রাখি, নয়া ইয়ারবাডটি টাচ-সেন্সেটিভ (সংবেদনশীল), ফলে সামান্য আঙ্গুলের ছোঁয়ায় ভলিউম বাড়ানো-কমানো, গান বদলানো, ভয়েস অ্যাসিস্ট্যান্ট চালু করা, কল রিসিভ বা রিজেক্ট করা যায়। অত্যাধুনিক মানের ব্লুটুথ ৫.১ প্রযুক্তি থাকায় খুব দ্রুত এটি কোনো ডিভাইসের সাথে সংযুক্ত হয়ে যায়।

Boult Audio Airbass Propods X ইয়ারফোনটির ব্যাটারির প্রসঙ্গে বলতে গেলে, একবার চার্জে এটি ৮ ঘণ্টা পর্যন্ত প্লেব্যাক টাইম অফার করে। এছাড়া চার্জিং কেস সমেত ইয়ারবাডটি ৩২ ঘণ্টা পর্যন্ত প্লেব্যাক টাইম দিতে সক্ষম। টাইপ সি পোর্টের মাধ্যমে এটি ফাস্ট চার্জিং সাপোর্ট করে। সংস্থার দাবি, মাত্র ১০ মিনিট চার্জে এটি ১০০ মিনিট পর্যন্ত প্লেব্যাক টাইম দেবে।