Noise Champ Kid’s Band: কতক্ষন পড়াশোনা করছে, সারাদিনে কতটা জল খেল, আপনার বাচ্চার সব হিসেব রাখবে এই ব্যান্ড

ভারতীয় অডিও প্রোডাক্ট ব্র্যান্ড, Noise তাদের ট্রু ওয়্যারলেস ইয়ারবাড, নেক ব্যান্ড এবং অন্যান্য প্রোডাক্টের পাশাপাশি স্মার্টওয়াচের বাজারেও জনপ্রিয়তা লাভ করেছে। সংস্থার তরফে ইতিমধ্যেই লঞ্চ করা…

ভারতীয় অডিও প্রোডাক্ট ব্র্যান্ড, Noise তাদের ট্রু ওয়্যারলেস ইয়ারবাড, নেক ব্যান্ড এবং অন্যান্য প্রোডাক্টের পাশাপাশি স্মার্টওয়াচের বাজারেও জনপ্রিয়তা লাভ করেছে। সংস্থার তরফে ইতিমধ্যেই লঞ্চ করা হয়েছে বিভিন্ন রেঞ্জের আধুনিক ঘড়ি। তবে এবার ছোটদের কথা মাথায় রেখে ভারতীয় বাজারে তারা এনেছে‌ নতুন একটি স্মার্টব্যান্ড, যার নাম Noise Champ kid’s band। সংস্থার দাবি, এই ব্যান্ডটি সাতদিন পর্যন্ত ব্যাটারি লাইফ অফার করবে। আইপি৬৪ রেটিংপ্রাপ্ত হওয়ায় সহজেই এটি জল থেকেও সুরক্ষিত থাকবে। এছাড়া এই নয়া ফিটনেস প্রোডাক্ট NoiseFit অ্যাপ্লিকেশন সাপোর্ট করার পাশাপাশি স্লিপ ট্রাকিং ফিচার যুক্ত।

Noise Champ kid’s band দাম ও প্রাপ্যতা

ভারতীয় বাজারে নয়েজ চ্যাম্প কিডস ব্যান্ডের দাম রাখা হয়েছে ৩,৯৯৯ টাকা। তবে এখন ই-কমার্স সাইট আমাজন ইন্ডিয়ায় এর ওপর রয়েছে ৫০ শতাংশ দুর্দান্ত ছাড়, অর্থাৎ অ্যামাজনে এখন এই নয়া স্মার্টব্যান্ড পাওয়া যাচ্ছে ১,৯৯৯ টাকায়। তবে এটি লঞ্চ অফার হতে পারে। ফলে ভবিষ্যতে এটি আসল দামে বিক্রি হওয়ার সম্ভাবনা রয়েছে। বাচ্চাদের ব্যবহারের জন্য একাধিক কালার ভ্যারিয়েন্টে এসেছে নয়া এই ব্যান্ডটি। কার্বন ব্ল্যাক, পেপি ব্লু এবং ক্যান্ডি পিঙ্ক এর মত কালারের মধ্যে থেকে ক্রেতারা বেছে নিতে পারবেন তাদের পছন্দসই কালারের স্মার্ট ব্যান্ড।

Noise Champ kid’s band-এর ফিচার ও স্পেসিফিকেশন

শুরুতেই বলেছি, বাচ্চাদের জন্য তৈরি হয়েছে নয়েজ চ্যাম্প কিডস ব্যান্ড। তাই মনিটরিং স্লিপ সাইকেল ছাড়াও এতে রয়েছে বাচ্চাদের মধ্যে স্বাস্থ্যকর অভ্যাস তৈরি করার উপায়। এই ব্যান্ডের মাধ্যমে বাচ্চারা দিনে কতটা জল খেয়েছে, কতটা সময় পড়াশোনা করেছে, কোন টাইমে খাবার খেয়েছে সবটাই নিরীক্ষণ করা যাবে। মাত্র ১৮ গ্রাম ওজনের এই ডিভাইসে থাকছে ফিজিক্যাল অ্যাক্টিভিটি ট্রাকিং সহ ১২টি স্পোর্টস মোড। এছাড়া এতে রয়েছে পঞ্চাশটি ক্লাউড বেস ওয়াচ ফেস, যার মধ্য থেকে নিজেদের পছন্দমতো ওয়াচ ফেস বেছে নেওয়ার সুযোগ পাবে ছোটোরা।

জল থেকে সুরক্ষা দিতে নয়া এই স্মার্টব্যান্ডটি আইপি৬৪ রেটিং এর সাথে এসেছে। ব্যাটারির কথা বললে, এটিকে একবার চার্জ দিলে সাতদিন পর্যন্ত ব্যবহার করা যাবে। বাচ্চাদের স্বাস্থ্যের কথা মাথায় রেখে Noise Champ kid’s band-এ স্লিপ ট্রাকিং ফিচার যুক্ত করা হয়েছে। পরিশেষে বলে রাখি, সংস্থার নিজস্ব অ্যাপ NoiseFit অ্যাপ্লিকেশনের মাধ্যমে এটি নিয়ন্ত্রণ করা সম্ভব।