বড়দিন উপলক্ষ্যে ৯,৪৯০ টাকা থেকে ভিভো স্মার্টফোন, আজ থেকে শুরু হল Vivo Christmas Carnival

আসন্ন বড়দিন উপলক্ষ্যে, Amazon- এ শুরু হল Vivo Christmas Carnival। এই সেলটি চলবে আজ, অর্থাৎ ২২ শে ডিসেম্বর থেকে আগামী ২৫ শে ডিসেম্বর পর্যন্ত। এই…

আসন্ন বড়দিন উপলক্ষ্যে, Amazon- এ শুরু হল Vivo Christmas Carnival। এই সেলটি চলবে আজ, অর্থাৎ ২২ শে ডিসেম্বর থেকে আগামী ২৫ শে ডিসেম্বর পর্যন্ত। এই সেলের অধীনে, Vivo স্মার্টফোনগুলি আপনি আগের চেয়ে অনেকটাই সস্তায় পকেটস্থ করতে পারবেন। তাই, এই উৎসবের মরশুমে, যদি আপনি Vivo-র বাজেট ফ্রেন্ডলি ৫জি ফোনের সন্ধান করেন, তবে এটিই আপনার জন্য সুবর্ণ সুযোগ হতে চলেছে। কারণ, এই সেলে, ভিভো আপনার জন্য নিয়ে এসেছে Vivo Y72 5G সহ একাধিক স্মার্টফোনের ওপর বাম্পার ডিসকাউন্ট। সাথে থাকবে আকর্ষণীয় ব্যাংক অফারও। আসুন, Vivo Christmas Carnival-এ উপলব্ধ কোন কোন স্মার্টফোনের ওপর কি কি অফার রয়েছে তা বিশদে দেখে নেওয়া যাক।

Vivo Christmas Carnival অফার

বড়দিন উপলক্ষ্যে এই বিশেষ সেলে Vivo Y72 5G স্মার্টফোনটি ১৬% ডিসকাউন্ট সহ মাত্র ২০,৯৯০ টাকায় পাওয়া যাচ্ছে। আবার ক্রেডিট বা ডেবিট কার্ড দ্বারা পেমেন্ট করলে পাওয়া যাবে ৮০০ টাকা ইনস্ট্যান্ট ডিসকাউন্ট। পাশাপাশি, নো কস্ট ইএমআই এর সুবিধাও উপলব্ধ রয়েছে। শুধু তাই নয়, ফোনটি কেনার সময় পুরোনো কোনো ফোন বদল করলে মিলবে ১৫,০০০ টাকা অবধি এক্সচেঞ্জ ভ্যালু। উল্লেখ্য, ফানটাচ ওএস ১১.১ দ্বারা চালিত এই ভিভো ওয়াই৭২ ৫জি হ্যান্ডসেটটি, প্রিসম ম্যাজিক ও স্টেট গ্রে, এই দুই কালার অপশনে বেছে নেওয়া যাবে।

আবার Vivo Y73 5G ফোনটিরও প্রাথমিক দাম ছিল ২৪,৯৯০ টাকা। তবে এই মুহুর্তে অফারে, এটি ১৬% ডিসকাউন্ট সহ ২০,৯৯০ টাকায় উপলব্ধ রয়েছে। এছাড়া, এইচএসবিসি ব্যাংকের ক্রেডিট কার্ড দ্বারা পেমেন্ট করলে পাওয়া যাবে ২,০০০ টাকা পর্যন্ত ইনস্ট্যান্ট ডিসকাউন্ট। শুধু তাই নয়, অন্যান্য ব্যাংকের ক্রেডিট বা ডেবিট কার্ড ব্যবহারেও মিলবে ৮০০ টাকা ইনস্ট্যান্ট ছাড়। পাশাপাশি, আপনার জন্য থাকছে নো কস্ট ইএমআই অপশন। আবার ফোনটি কেনার সময় পুরোনো ফোন বদল করলে মিলবে ১৫,০০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ ভ্যালু। জানিয়ে রাখি, Vivo Y73 5G ফোনটি অ্যান্ড্রয়েড ১১ ভিত্তিক ফানটাচ ওএস ১১.১ দ্বারা চালিত এবং এটি ডায়মন্ড ফ্লেয়ার ও রোমান ব্ল্যাক, এই দুই কালার অপশন সহ পাওয়া যাবে।

Vivo Y33s স্মার্টফোনটির লঞ্চের সময় দাম রাখা হয়েছিল ২১,৯৯০ টাকা। তবে, সেলে ১৩% ডিসকাউন্টে ফোনটি আপনি পেয়ে যাবেন মাত্র ১৮,৯৯০ টাকার বিনিময়ে। আবার, এইচএসবিসি ব্যাংকের ক্রেডিট কার্ডের মাধ্যমে পেমেন্ট করলে পেয়ে যাবেন ২,০০০ টাকা পর্যন্ত ইনস্ট্যান্ট ডিসকাউন্ট। এছাড়া, সমস্ত ব্যাংকের কার্ড হোল্ডারকারীদের জন্যই থাকছে ৪০০ টাকা ইনস্ট্যান্ট ছাড়। আবার চাইলে, আপনি, নো কস্ট ইএমআই অপশনটি বেছে নিয়েও ফোনটি কিনে ফেলতে পারেন। সেক্ষেত্রে, প্রতি মাসে ১,৪৯০ টাকা করে পরিশোধ করতে হবে। পাশাপাশি, ফোনটি কেনার সময় পুরোনো ফোন বদল করলে পেতে পারেন ১৫,০০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ ভ্যালু। বলে রাখি, ডুয়েল সিমের এই ৪জি ফোনটি মিরর ব্ল্যাক ও মিডডে ড্রিম এই দুই কালার বিকল্পে বেছে নেওয়া যাবে।

এছাড়া Vivo Christmas Carnival আপনাকে ৯,৪৯০ টাকায় Vivo Y1s, ১২,৯৯০ টাকায় Vivo Y12G, ১৩,৯৯০ টাকায় Vivo Y21 কেনার সুযোগ দেবে।