২ হাজার টাকা ছাড়ে Infinix Note 11 আজ প্রথমবার কেনার সুযোগ, পাবেন ৫০ মেগাপিক্সেল ক্যামেরা

Infinix Note 11 চলতি মাসের শুরুতে Infinix Note 11S এর সাথে ভারতে লঞ্চ হয়। আজ এই ফোনটি প্রথমবার সেলে বিক্রির জন্য উপলব্ধ হবে। ই-কমার্স সাইট…

Infinix Note 11 চলতি মাসের শুরুতে Infinix Note 11S এর সাথে ভারতে লঞ্চ হয়। আজ এই ফোনটি প্রথমবার সেলে বিক্রির জন্য উপলব্ধ হবে। ই-কমার্স সাইট ফ্লিপকার্ট থেকে ফোনটি কেনা যাবে। এই সেল শুরু হবে দুপুর ১২টা থেকে। লঞ্চ অফার হিসেবে ফোনটি ২,০০০ টাকা ছাড়ে কেনা যাবে। ফিচারের কথা বললে, Infinix Note 11 ফোনে আছে ৫,০০০ এমএএইচ ব্যাটারি, ৫০ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা, বড় অ্যামোলেড ডিসপ্লে এবং মিডিয়াটেক হেলিও জি৮৮ প্রসেসর।

Infinix Note 11 দাম ও সেল অফার

ইনফিনিক্স নোট ১১ ফোনের দাম ১১,৯৯৯ টাকা। এই মূল্য ফোনটির জিবি র‌্যাম + ৬৪ জিবি স্টোরেজের। তবে কিছুদিন পরে ফোনটির দাম ১৩,৯৯৯ টাকা হবে। ফোনটি গ্রাফাইট ব্ল্যাক ও গ্লেসিয়ার গ্রীন কালারে বেছে নেওয়া যাবে।

Infinix Note 11 স্পেসিফিকেশন, ফিচার

ডুয়েল সিমের ইনফিনিক্স নোট ১১ ফোনে আছে অ্যান্ড্রয়েড ১১ বেসড এক্সওএস কাস্টম স্কিনে। ফোনটি ৬.৭ ইঞ্চি ফুল এইচডি প্লাস (১০৮০ x ২৪০০ পিক্সেল) অ্যামোলেড ডিসপ্লে সহ এসেছে। এই ডিসপ্লে ১৮০হার্টজ টাচ স্যাম্পলিং রেট অফার করবে। এই ফোনে ব্যবহার করা হয়েছে ২ গিগাহার্টজ অক্টা-কোর মিডিয়াটেক হেলিও জি৮৮ চিপসেট। পাওয়ার ব্যাকআপের জন্য এই ফোনে পাওয়া যাবে ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্টসহ ৫,০০০ এমএএইচ ব্যাটারি।

ফটোগ্রাফির জন্য Infinix Note 11 ফোনের পিছনে ট্রিপল ক্যামেরা সেটআপ বর্তমান। এই ক্যামেরাগুলি হল এফ/১.৬ অ্যাপারচারসহ ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ২ মেগাপিক্সেল বোকেহ লেন্স ও একটি এআই লেন্স। সিকিউরিটির জন্য এই ফোনে সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর ও ফেস আনলক ফিচার উপলব্ধ। ফোনটির ওজন ১৮৪.৫ গ্রাম।