Ola Electric স্কুটারের ডেলিভারি শুরু হচ্ছে নতুন শহরে, আপনার এলাকায় কিনা দেখে নিন

S1 ও S1 Pro ই-স্কুটারের ডেলিভারি কেবল বেঙ্গালুরু এবং চেন্নাইতেই সীমাবদ্ধ থাকবে না, বরং দেশের একাধিক শহরে তা ছড়িয়ে দেওয়ার কথা ঘোষণা করল Ola Electric।…

S1 ও S1 Pro ই-স্কুটারের ডেলিভারি কেবল বেঙ্গালুরু এবং চেন্নাইতেই সীমাবদ্ধ থাকবে না, বরং দেশের একাধিক শহরে তা ছড়িয়ে দেওয়ার কথা ঘোষণা করল Ola Electric। মুম্বাই, পুণে, আমেদাবাদ, বিশাখাপত্তনম সহ দেশের একাধিক শহরে Ola S1 ও S1 Pro স্কুটারের ডেলিভারি সামনের সপ্তাহ থেকেই শুরু করতে চলেছে সংস্থাটি।

বৃহস্পতিবার ওলা ইলেকট্রিক (Ola Electric)-এর সহ প্রতিষ্ঠাতা এবং সিইও ভাবিশ আগারওয়াল (Bhavish Aggarwal) জানিয়েছেন, “বেশিরভাগ গ্রাহকদের প্রশ্নের উত্তরে জানাচ্ছি – হ্যাঁ, ডেলিভারি চলছে। গত সপ্তাহে বেঙ্গালুরু এবং চেন্নাইয়ের Ola scooter গ্রাহকদের আনন্দের সঙ্গে চালাতে দেখে চমৎকার লাগছে। এই সপ্তাহ এবং পরের সপ্তাহগুলিতে ভাইজাগ, পুণে, আমেদাবাদ, মুম্বাই এবং অন্যান্য শহরে ডেলিভারি শুরু হতে চলেছে।”

চলতি মাসের ১৬ তারিখ এস১ ও এস১ প্রো (S1 ও S1 Pro) ইলেকট্রিক স্কুটার দুটির ডেলিভারি দেওয়া শুরু করেছিল ওলা। ১৫ আগস্ট স্বাধীনতা দিবসের দিন আনুষ্ঠানিকভাবে লঞ্চ হওয়ার প্রায় চার মাস বাদে এটি শুরু হয়েছে। প্রথম ১০০ জন গ্রাহকের জন্য বিশেষ ইভেন্টের আয়োজন করেছিল সংস্থাটি। অন্যদিকে সেপ্টেম্বরে মাত্র ২ দিনের জন্য পার্চেস উইন্ডো খোলা হয়েছিল। এরপর তা নভেম্বরের প্রথম সপ্তাহে খোলার কথা থাকলেও ১৬ ডিসেম্বর খোলা হবে বলে প্রাথমিক পর্যায়ে জানানো হয়েছিল। কিন্তু ডেলিভারি দিতে ব্যস্ত সংস্থাটির পক্ষে দ্বিতীয়বারের জন্য পার্চেস উইন্ডো খোলা সম্ভব হয়নি। এ বিষয়ে কোনো তথ্যও জানায়নি ইভি স্টার্টআপটি।

এদিকে গ্রাহকদের পছন্দের হদিস ভালোভাবে পেতে এখনো পর্যন্ত দেশের বৃহত্তম টেস্ট ড্রাইভ ইভেন্ট চালিয়ে যাচ্ছে সংস্থাটি। সাথে জোরকদমে চলছে ডেলিভারি দেওয়ার পালাও। প্রসঙ্গত, Ola S1 ও S1 Pro ই-স্কুটার দুটির দাম যথাক্রমে ১ লাখ টাকা ও ১.৩০ লাখ টাকা (এক্স-শোরুম)। এদিকে স্কুটার দুটির রেঞ্জ যথাক্রমে ১২১ কিমি ও ১৮১ কিমি দাবি করা হলেও দেখা গেছে ওলা এস১ প্রো (Ola S1 Pro)-এর বাস্তবিক রেঞ্জ ১৩৫ কিমি।