ভারতে Huawei আনলো FreeBuds 3i ওয়্যারলেস ইয়ারবাডস, পাবেন প্রায় ১৫ ঘণ্টা ব্যাটারি ব্যাকআপ

হেডফোন বা ইয়ারফোন, স্মার্টফোনের মতই এখন একটি জরুরি বস্তু। সময়ের সাথে তাল মিলিয়ে পরিবর্তন আসছে ইয়ারফোনের স্টাইল এবং পারফরম্যান্সে। আগে সাধারণ ইয়ারফোন পাওয়া গেলেও, এখন…

হেডফোন বা ইয়ারফোন, স্মার্টফোনের মতই এখন একটি জরুরি বস্তু। সময়ের সাথে তাল মিলিয়ে পরিবর্তন আসছে ইয়ারফোনের স্টাইল এবং পারফরম্যান্সে। আগে সাধারণ ইয়ারফোন পাওয়া গেলেও, এখন এসেছে ওয়্যারলেসের যুগ। ভারতে ইতিমধ্যেই অনেকগুলি ওয়্যারলেস ইয়ারবাডস লঞ্চ হয়েছে। এবার টেক সংস্থা Huawei ও ভারতের বাজারে নিয়ে এল FreeBuds 3i ওয়্যারলেস ইয়ারবাডস। এই বছরের মে মাসে FreeBuds 3i নামে এই ইন-ইয়ার ডিজাইনের ইয়ারবাডটি বিশ্ব বাজারে লঞ্চ হয়েছিল।

হুয়াওয়ের এই ইয়ারবাডসের মূল বিশেষত্ব হল এটি অ্যাক্টিভ নয়েজ্ ক্যান্সলেশন (ANC) টেকনোলজির সাথে এসেছে। নয়েজ্ ক্যান্সলেশন (ANC)-এর জন্য এতে রয়েছে ট্রিপল মাইক সেটআপ। নির্মাতা সংস্থার দাবি, ইয়ারবাডসটির নয়েজ্ ক্যান্সলেশন ফিচারটির সাহায্যে ব্যাকগ্রাউন্ডের শব্দ ৩২ ডেসিবেল অবধি কমানো যাবে।

অন্য ফিচারের কথা বলতে গেলে, FreeBuds 3i ওয়্যারলেস ইয়ারবাডসটি ৩.৫ ঘন্টা প্লেব্যাক দেয়। এর ওজন মাত্র ৫.৫ গ্রাম, এটির চার্জিং কেসের ওজন প্রায় ৫১ গ্রাম।চার্জিং কেস ১৪.৫ ঘন্টা পর্যন্ত ব্যাটারি লাইফ সরবরাহ করতে পারে। এতে রয়েছে ওয়াটার-রেসিস্টেন্ট IPX-4 টেকনোলজি। এছাড়া ইয়ারবডসে দেওয়া হয়েছে ১০ মিলিমিটারের লার্জ ডায়নামিক ড্রাইভার, যা উন্নত Bass সরবরাহ করতে সক্ষম।

এই নতুন ইয়ারবাডসটি কিনতে চাইলে কার্বন ব্ল্যাক এবং সিরামিক হোয়াইট, দুটি কালার ভ্যারিয়েন্ট পেয়ে যাবেন। ভারতে এই ইয়ারবাডের দাম ৯৯৯০ টাকা। তবে হুয়াওয়ে এটির সাথে কম্বো অফারে Huawei Band 4 দিচ্ছে, যার জন্য আপনাকে অতিরিক্ত ৩০৯৯ টাকা ব্যয় করতে হবে।

হুয়াওয়ে বলেছে এটি লঞ্চ অফারের অংশ। এই অফারটি ৬ই থেকে ৭ই আগস্ট, অ্যামাজন প্রাইম মেম্বারদের জন্য উপলব্ধ হবে। অন্যান্য সমস্ত গ্রাহকরা অফারটি ১২ আগস্টের পর থেকে পাবেন।