iQOO 7 ফোনের দাম পাকাপাকি ভাবে কমলো, এখন পাওয়া যাবে এত কমে

iQOO আজ তাদের ঘরেলু বাজারে iQOO 9 ফ্ল্যাগশিপ সিরিজ লঞ্চ করেছে৷ এই সিরিজের অধীনে দুটি ফোন এসেছে – iQOO 9, iQOO 9 Pro। আশা করা…

iQOO আজ তাদের ঘরেলু বাজারে iQOO 9 ফ্ল্যাগশিপ সিরিজ লঞ্চ করেছে৷ এই সিরিজের অধীনে দুটি ফোন এসেছে – iQOO 9, iQOO 9 Pro। আশা করা হচ্ছে ফোনগুলি শীঘ্রই ভারত সহ গ্লোবাল মার্কেটে পা রাখবে। তবে নতুন সিরিজ আগমনের আগেই ভারতের বাজারে বিদ্যমান iQOO 7 স্মার্টফোনটির দাম স্থায়ী ভাবে কমানোর সিদ্ধান্ত নিলো সংস্থাটি। প্রাইজ কাটের পাশাপাশি অ্যামাজন ইন্ডিয়ার (Amazon India) সাথে হাত মিলিয়ে একটি বিশেষ সেলের ঘোষণাও করেছে আইকো, যার নাম ‘iQOO Quest Days Sale’। এই সেল ইতিমধ্যেই শুরু হয়ে গেছে এবং চলবে আগামী ৮ই জানুয়ারি পর্যন্ত। এই সময়কালে, বাজেট, মিড-রেঞ্জ এবং প্রিমিয়াম সেগমেন্টের একাধিক লেটেস্ট হ্যান্ডসেটকে ভারী ছাড় ও আকর্ষণীয় ডিসকাউন্টের সাথে বিক্রি করা হবে। এক্ষেত্রে, একটি নতুন আইকো স্মার্টফোন খরিদ্দারীর ক্ষেত্রে নো-কস্ট ইএমআই, ৩,০০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফার এবং ফ্লাট ৩,০০০ টাকার অ্যামাজন কুপনের লাভ ওঠাতে পারবেন ক্রেতারা। তাহলে চলুন আইকো ৭ (iQOO 7) ফোনের মূল্য কতটা হ্রাস পেলো এবং চলমান সেলে কোন কোন মডেলকে সীমিত সময়ের জন্য সাশ্রয়ী দামে পকেটস্থ করা যাবে তা জেনে নেওয়া যাক।

ভারতে আইকো ৭ ফোনের দাম কমলো (iQOO 7 gets price cut in India)

ভারতের বাজারে, আইকো ৭ স্মার্টফোনের দাম পাকাপাকি ভাবে কমিয়ে দেওয়া হল। যার পরে তৎকালীন সময়ে এই হ্যান্ডসেটকে ২৯,৯৯০ টাকায় লঞ্চ করা হলেও, এখন থেকে এটির বিক্রয় মূল্য থাকবে মাত্র ২৭,৯৯০ টাকা। আবার আগ্রহীরা যদি অ্যামাজন ইন্ডিয়ার নিজস্ব ওয়েবসাইটে চলমান ‘আইকো কোয়েস্ট ডেজ’ সেলের মাধ্যমে এই ফোনটি কেনেন, তবে স্থায়ী মূল্য হ্রাসের পাশাপাশি একাধিক অফারও পেয়ে যাবেন। যেমন, পুরোনো মোবাইলের পরিবর্তে উক্ত স্মার্টফোনটি কিনলে ৩,০০০ টাকার এক্সচেঞ্জ বোনাস দেওয়া হবে। আর কিস্তিতে পেমেন্ট করতে চাইলে ৯ মাস পর্যন্ত বৈধতার নো-কস্ট ইএমআই বিকল্পের সুবিধা পাওয়া যাবে।

আইকো কোয়েস্ট ডেজ সেল অফার (iQOO Quest Days Sale offer)

আইকো কোয়েস্ট ডেজ সেলে, আইকো ৭ লেজেন্ড (iQOO 7 Legend) স্মার্টফোনের সাথে ফ্লাট ৩,০০০ টাকার ছাড় দেওয়া হচ্ছে। যারপর, ফোনটির দাম ৩৯,৯৯০ টাকা থেকে কমে ৩৬,৯৯০ টাকা হয়ে গেছে। অন্যান্য অফার হিসাবে, ৪,০০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাস এবং ১২ মাসের বৈধতা সম্পন্ন নো-কস্ট ইএমআই অপশন পাওয়া যাবে।

আবার, আইকো জেড (iQOO Z) সিরিজের অন্যতম দুটি স্মার্টফোন – আইকো জেড৩ (iQOO Z3) এবং আইকো জেড৫ (iQOO Z5) -এর ক্ষেত্রেও পুরো ২,০০০ টাকার ডিসকাউন্ট দেওয়া হবে সেলে। ফলে, উল্লেখিত মডেল দুটি এখন যথাক্রমে ১৫,৯৯০ টাকা এবং ২১,৯৯০ টাকায় এনলিস্টেড আছে অ্যামাজনের সাইটে। প্রসঙ্গত জানিয়ে রাখি, পুরোনো মোবাইলের পরিবর্তে আইকো জেড৫ স্মার্টফোন খরিদ করলে ক্রেতারা অতিরিক্ত ৩,০০০ টাকার এক্সচেঞ্জ বোনাস পেয়ে যাবেন।

WhatsApp Follow Button

লেটেস্ট খবর পড়তে হোয়াটসঅ্যাপে

WhatsApp Logo যুক্ত হোন