Samsung Galaxy S21 FE 5G ফোনের ভারতে প্রি-অর্ডার শুরু হল, জেনে নিন দাম ও ফিচার

গতকাল গ্লোবাল মার্কেটে পা রেখেছে Samsung Galaxy S21 সিরিজের Fan Edition। যদিও লঞ্চ ইভেন্টে ফোনটির ভারতে আগমনের তারিখ নিয়ে কিছুই জানানো হয়নি। তবে কোম্পানির অফিসিয়াল…

গতকাল গ্লোবাল মার্কেটে পা রেখেছে Samsung Galaxy S21 সিরিজের Fan Edition। যদিও লঞ্চ ইভেন্টে ফোনটির ভারতে আগমনের তারিখ নিয়ে কিছুই জানানো হয়নি। তবে কোম্পানির অফিসিয়াল ওয়েবসাইট (ভারতের) থেকে আজ ফোনটির প্রি-অর্ডার শুরু হয়েছে। পাশাপাশি আজ এক জনপ্রিয় টিপস্টার ভারতে Samsung Galaxy S21 FE 5G কত দামে পাওয়া যাবে তা ফাঁস করেছেন। ফোনটির ভারতীয় ভ্যারিয়েন্টে পাওয়া যাবে এক্সিনস ২১০০ প্রসেসর, ট্রিপল রিয়ার ক্যামেরা ও ৪,৫০০ এমএএইচ ব্যাটারি।

Samsung Galaxy S21 FE 5G ফোনের দাম প্রকাশ্যে এল

টিপস্টার যোগেশ ব্রার টুইট করে ভারতীয় বাজারে স্যামসাং গ্যালাক্সি এস২১ ৫জি স্মার্টফোনের দাম সামনে এনেছেন। তার দাবি অনুযায়ী, সাউথ কোরিয়ান সংস্থাটি এদেশে এই নতুন ফ্ল্যাগশিপ ফোনটির দাম রাখতে পারে ৫২,০০০ টাকা। এর সাথে তিনি আরও যোগ করেছেন যে, লঞ্চ অফারে ফোনটি ৪৮,০০০ টাকা বা ৪৯,০০০ টাকার মধ্যে পাওয়া যেতে পারে। প্রসঙ্গত, সম্প্রতি গ্যালাক্সি এস২১ ৫জি নিয়ে ই-কমার্স সাইট অ্যামাজন ইন্ডিয়ার একটি লিস্টিং পেজও লাইভ হয়েছে, যার থেকে বোঝা যাচ্ছে খুব শীঘ্রই ভারতে পাওয়া যাবে নতুন ফোনটি। শুধু তাই নয়, এই লিস্টিং থেকে এই ফোনের ডিজাইন ও প্রধান স্পেসিফিকেশনগুলিও সামনে এসেছে।

অন্যদিকে, ইতিমধ্যে ভারতে Samsung Galaxy S21 FE 5G ফোনের প্রি-বুকিং শুরু হয়েছে। আগ্রহী ক্রেতারা স্যামসাং ইন্ডিয়ার অফিশিয়াল ওয়েবসাইট থেকে এই ফোনের জন্য রেজিস্ট্রেশন করতে পারবেন। লঞ্চের আগে যারা মাত্র ৯৯৯ টাকা দিয়ে স্মার্টফোনটি রিজার্ভ করেছেন, তারা বিনামূল্যে একটি স্যামসাং গ্যালাক্সি স্মার্টট্যাগ ব্লুটুথ ট্র্যাকারও পেয়ে যাবেন।

স্যামসাং গ্যালাক্সি এস২১ এফই ৫জি-এর স্পেসিফিকেশন (Samsung Galaxy S21 FE 5G Specifications)

স্যামসাং গ্যালাক্সি এস২১ ৫জি ফোনে দেওয়া হয়েছে ৬.৪ ইঞ্চির ফুল এইচডি+ ডায়নামিক AMOLED ডিসপ্লে। এই ডিসপ্লের রিফ্রেশ রেট ১২০ হার্টজ। ফটোগ্রাফির জন্য এই ফোনে রয়েছে ট্রিপল রিয়ার ক্যামেরা ইউনিট। এই ক্যামেরাগুলি হল ১২ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর, ১২ মেগাপিক্সেলের আল্ট্রা ওয়াইড অ্যাঙ্গেল লেন্স ও ৮ মেগাপিক্সেলের টেলিফোন শুটার। এছাড়া সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য এই ফোনের সামনে পাওয়া যাবে ৩২ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা।

Samsung Galaxy S21 FE 5G ফোনের ভারতীয় ভ্যারিয়েন্টে আছে স্যামসাংয়ের নিজস্ব এক্সিনস ২১০০ প্রসেসরট। পাওয়ার ব্যাকআপের জন্য ফোনে দেওয়া হয়েছে ২৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৪,৫০০ এমএএইচ ব্যাটারি। এছাড়াও জল ও ধুলো প্রতিরোধের জন্য এই ফোনে থাকবে আইপি৬৮ রেটিং।

WhatsApp Follow Button

লেটেস্ট খবর পড়তে হোয়াটসঅ্যাপে

WhatsApp Logo যুক্ত হোন