Jio গ্রাহকদের জন্য বড় সুখবর, ফিরে এল 499 টাকার দুর্দান্ত প্ল্যান

বেসরকারি টেলিকম সংস্থা কর্তৃক প্রিপেইড রিচার্জ শুল্ক বৃদ্ধির পর, কেটে গেছে দেড় মাসের কাছাকাছি সময়। ইতিমধ্যে Jio, Airtel এবং Vi-এর মত কোম্পানি তাদের পোর্টফোলিওতে অনেক…

বেসরকারি টেলিকম সংস্থা কর্তৃক প্রিপেইড রিচার্জ শুল্ক বৃদ্ধির পর, কেটে গেছে দেড় মাসের কাছাকাছি সময়। ইতিমধ্যে Jio, Airtel এবং Vi-এর মত কোম্পানি তাদের পোর্টফোলিওতে অনেক নতুন প্ল্যান যোগ করেছে, এছাড়া কিছু প্ল্যান বন্ধও করে দিয়েছে। সেক্ষেত্রে কিছুদিন আগে নিজের ৪৯৯ টাকার প্ল্যান ডিসকন্টিনিউ (সোজা ভাষায় বললে বন্ধ করা) করার সিদ্ধান্ত নিলেও, এবার ইউজারদের প্রয়োজন বুঝে পুনরায় প্ল্যানটিকে ফিরিয়ে এনেছে Reliance Jio (রিলায়েন্স জিও)। ফলে এখন গ্রাহকরা প্রায় ৫০০ টাকার এই প্ল্যানটি রিচার্জ করতে পারবেন, যাতে ডেইলি ডেটা ও অন্যান্য সুবিধার পাশাপাশি ওটিটি বেনিফিট পাওয়া যাবে। আসুন Jio-র ৪৯৯ টাকার প্ল্যানের সুবিধাগুলি দেখে নিই।

Jio-র ৪৯৯ টাকার প্ল্যানের সুবিধা

জিওর এই প্ল্যানের ভ্যালিডিটি ২৮ দিন। এখানে দৈনিক ২ জিবি ডেটা, আনলিমিটেড কল এবং প্রতিদিন ১০০টি করে এসএমএস পাওয়া যায়। এছাড়া এই প্ল্যানে মেলে Disney+Hotstar-এর এক বছরের ফ্রি সাবস্ক্রিপশন।

উপরন্তু ইউজাররা এতে Jio Cinema, JioTV, JioSecurity এবং JioCloud-র মতো বিভিন্ন জিও অ্যাপ বিনামূল্যে ব্যবহার করতে পারবেন। জানিয়ে রাখি, এই প্ল্যানটি এখন রিচার্জ করলে ২০% (২০০ টাকা পর্যন্ত) JioMart ক্যাশব্যাক পাওয়া যাবে।

Jio-র এই প্ল্যানগুলিতেও মেলে Disney+Hotstar সাবস্ক্রিপশন

শুধুমাত্র ৪৯৯ টাকার প্ল্যান নয়, জিও আরও কয়েকটি রিচার্জ প্যাকের সাথে Disney+Hotstar সাবস্ক্রিপশন অফার করে। সেক্ষেত্রে গ্রাহকরা ৬০১ টাকা, ৭৯৯ টাকা, ১,০৬৬ টাকা বা ৩,১১৯ টাকার প্ল্যান রিচার্জ করলে এই সাবস্ক্রিপশনের সুবিধা পেতে পারেন।