Moto G71 5G দুর্দান্ত ফিচার সহ দুদিন পরেই ভারতে আসছে, তার আগে ফাঁস দাম

গত বছরের প্রায় শেষলগ্নে চীনের বাজারে পা রেখেছিল Moto G71 5G। এই স্মার্টফোনে আছে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৯৫ প্রসেসর, ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা সেন্সর সহ ট্রিপল…

গত বছরের প্রায় শেষলগ্নে চীনের বাজারে পা রেখেছিল Moto G71 5G। এই স্মার্টফোনে আছে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৯৫ প্রসেসর, ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা সেন্সর সহ ট্রিপল ক্যামেরা সেটআপ ও শক্তিশালী ৫,০০০ এমএএইচ ব্যাটারি। ফোনটি শীঘ্রই ভারতেও আসছে। মোটোরোলার তরফে ঘোষনা করা হয়েছে, আগামী ১০ জানুয়ারি সংস্থার এই নতুন স্মার্টফোনটি এদেশে আত্মপ্রকাশ করবে। তবে লঞ্চের আগে এক পরিচিত টিপস্টার Moto G71 5G ফোনের ভারতীয় ভ্যারিয়েন্টের দাম প্রকাশ্যে আনলেন।

Moto G71 5G ফোনের দাম ফাঁস হল

টিপস্টার অভিষেক যাদব মোটো জি৭১ ৫জি ফোনের একটি স্ক্রিনশট শেয়ার করেছেন। সেই স্ক্রিনশট থেকে প্রকাশ্যে এসেছে এই ফোনের দাম। তার দাবি অনুযায়ী, ভারতে মোটো জি৭১ ৫জি ফোনের দাম রাখা হবে ১৮,৯৯৯ টাকা। মোটোরোলা ফোনটি ই-কমার্স সাইট ফ্লিপকার্ট থেকে কেনা যাবে।

মোটো জি৭১ ৫জি – এর স্পেসিফিকেশন (Moto G71 5G Specifications)

মোটো জি৭১ ৫জি ফোনের চীনা ভ্যারিয়েন্টে রয়েছে ৬.৪ ইঞ্চির ফুল এইচডি+ OLED পাঞ্চ-হোল ডিসপ্লে। এই ডিসপ্লেতে সাপোর্ট করে ডিসিআই-পি৩ (DCI-P3) কালার গ্যামট। পারফরমেন্সের জন্য মোটো জি৭১ ৫জি ফোনে ব্যবহার করা হয়েছে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৯৫ প্রসেসর। চীনে ফোনটি ৮ জিবি র‍্যাম (+৩ জিবি ভার্চুয়াল র‍্যাম) ও ১২৮ জিবি স্টোরেজ সহ লঞ্চ হয়েছে। এই ফোনটি রান করে অ্যান্ড্রয়েড ১১ ভিত্তিক এমওয়াইউইএই (MYUI) কাস্টম স্কিনে।

ফটোগ্রাফির জন্য Moto G71 5G ফোনে দেওয়া হয়েছে ট্রিপল ক্যামেরা ইউনিট। এই ইউনিটের মধ্যে রয়েছে ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা সেন্সর, ৮ মেগাপিক্সেলের আল্ট্রা ওয়াইড অ্যাঙ্গেল লেন্স ও ২ মেগাপিক্সেলের ম্যাক্রো সেন্সর। এছাড়া সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য ফোনের সামনে রয়েছে ১৩ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা।

পাওয়ার ব্যাকআপের জন্য Moto G71 5G ফোনে দেওয়া হয়েছে ৩০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারি। এই ফোনের কানেক্টিভিটি অপশনে সামিল রয়েছে ডুয়েল সিম কার্ড স্লট, ৫জি, ডুয়েল ব্যান্ড ওয়াইফাই, ব্লুটুথ ৫.০, জিএনএসএস, এনএফসি, ইউএসবি টাইপ-সি পোর্ট ও ৩.৫ মিলিমিটার হেডফোন জ্যাক। এছাড়াও এতে ডলবি অ্যাটমস স্টেরিও স্পিকার, সাইড-মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার, কাস্টমাইজেবল বাটন ও স্প্ল্যাশ রেজিস্ট্যান্সের জন্য আইপি৫২ রেটিং উপস্থিত।