রোজ 2.5 জিবি ডেটা ও কল, Jio আনল প্রথম ও বিশেষ 365 দিনের রিচার্জ প্ল্যান

টেলিকম সংস্থাগুলি সাধারণত রিচার্জ প্ল্যানগুলির সাথে রোজ ১ জিবি, ১.৫ জিবি, ২ জিবি এবং ৩ জিবি ডেটা দিয়ে থাকে। তবে গ্রাহকদের সুবিধার্থে Reliance Jio (রিলায়েন্স…

টেলিকম সংস্থাগুলি সাধারণত রিচার্জ প্ল্যানগুলির সাথে রোজ ১ জিবি, ১.৫ জিবি, ২ জিবি এবং ৩ জিবি ডেটা দিয়ে থাকে। তবে গ্রাহকদের সুবিধার্থে Reliance Jio (রিলায়েন্স জিও) এবার এমন একটি নতুন প্রিপেইড প্ল্যান চালু করেছে, যা দৈনিক ২.৫ জিবি করে ডেটা সরবরাহ করবে। এটি Jio-র প্রথম এবং একমাত্র প্রিপেইড প্ল্যান যা ইউজারদের এই পরিমাণ ডেটা দেবে, তাও আবার ৩৬৫ দিনের বৈধতায়। সেক্ষেত্রে এই প্ল্যানটি রিচার্জ করতে ২,৯৯৯ টাকা ব্যয় করতে হবে। আসুন Jio-র এই প্ল্যানের সম্পূর্ণ বেনিফিট সম্পর্কে বিস্তারিত জেনে নিই…

Jio-র ২,৯৯৯ টাকার প্রিপেইড প্ল্যানের সুবিধা

জিও-র ২,৯৯৯ টাকার দীর্ঘমেয়াদী প্ল্যানটিতে ইউজাররা মোট ৯১২.৫ জিবি ডেটা পাবেন, সাথে থাকবে আনলিমিটেড ভয়েস কলিং এবং প্রতিদিন ১০০টি করে এসএমএস ব্যবহারের সুবিধা। এখানেই শেষ নয়! নতুন প্ল্যানটি ‘২০% জিওমার্ট মহা ক্যাশব্যাক’ (JioMart Maha Cashback) অফারের অধীনে তালিকাভুক্ত হয়েছে, এর ফলে রিচার্জকারীরা ২০% ক্যাশব্যাক পেয়ে যাবেন, যা তারা আগামী রিচার্জের পাশাপাশি জিওমার্ট বা রিলায়েন্স স্টোর থেকে কেনাকাটার জন্য ব্যবহার করতে পারবেন। এর সাথে মিলবে JioTV, JioCinema, JioSecurity এবং JioCloud সহ চারটি অ্যাপ্লিকেশনের ফ্রি সাবস্ক্রিপশন।

উল্লেখ্য, যদি কেউ এই সমস্ত সুবিধার সাথে Disney+Hotstar সাবস্ক্রিপশন চান, তাহলে তাদের ১২০ টাকা বেশি দিয়ে ৩,১১৯ টাকার অন্য আরেকটি জিও প্ল্যান বেছে নিতে হবে। তবে এই ৩,১১৯ টাকার প্ল্যানে ৩৬৫ দিন ভ্যালিডিটি, অতিরিক্ত ১০ জিবি ডেটা, আনলিমিটেড কল এবং রোজ ১০০টি করে এসএমএসের সুবিধা মিললেও, প্রতিদিন ২ জিবি ডেটা ব্যবহারের ছাড়পত্র পাওয়া যাবে। অর্থাৎ হ মোট ৭৪০ জিবি ডেটা দেওয়া হবে।

উল্লেখ্য, এখন রিলায়েন্স জিওর বেশ কিছু নির্বাচিত প্ল্যানেই ২০% ক্যাশব্যাক অফার দেওয়া হচ্ছে। সেক্ষেত্রে গ্রাহকদের এই সুবিধা পেতে ২৯৯ টাকার, ৬৬৬ টাকার এবং ৭১৯ টাকার প্ল্যান তিনটি রিচার্জ করতে হবে।