সুখবর, Realme GT Neo 2 Dragon Ball Z Limited Edition ভারত সহ গ্লোবাল মার্কেট লঞ্চ হচ্ছে

নতুন বছরের শুরুতেই চীনের বাজারে পা রেখেছে রিয়েলমির ফ্ল্যাগশিপ স্মার্টফোন সিরিজ Realme GT 2। পাশাপাশি লঞ্চ করা হয়েছে Realme GT Neo 2 স্মার্টফোনের Dragon Ball…

নতুন বছরের শুরুতেই চীনের বাজারে পা রেখেছে রিয়েলমির ফ্ল্যাগশিপ স্মার্টফোন সিরিজ Realme GT 2। পাশাপাশি লঞ্চ করা হয়েছে Realme GT Neo 2 স্মার্টফোনের Dragon Ball Z Limited Edition-ও। এই বিখ্যাত অ্যানিমে সিরিজের থিমে সজ্জিত হয়ে Realme GT Neo 2 ফোনটি নতুন রূপে আসার পর সারা পৃথিবীর স্মার্টফোনপ্রেমীদের হৃদস্পন্দন বাড়িয়েছে। এমনকি ভারতের ফ্যানরাও যে অধীর আগ্রহে অপেক্ষা করছেন এই লিমিটেড এডিশনের জন্য তা বলাই বাহুল্য। তবে সেই অপেক্ষা যে শেষ হতে চলেছে, তার ইঙ্গিত মিললো খোদ রিয়েলমির চিফ মার্কেটিং অফিসারের কথায়। যারপর মনে করা হচ্ছে ভারত এবং গ্লোবাল মার্কেটে Realme GT Neo 2 Dragon Ball Z Limited Edition লঞ্চ হতে খুব বেশিদিন বাকি নেই।

Realme GT Neo2 Dragon Ball Z Limited Edition এবার আসছে ভারত ও গ্লোবাল মার্কেটে

রিয়েলমির চিফ মার্কেটিং অফিসার (CMO) ফ্রান্সিস ওং (Francis Wong) টুইট করে ফ্যানদের উদ্দেশ্যে জানতে চেয়েছেন, তারা ভারত এবং ইউরোপে রিয়েলমি জিটি নিও ২ ড্রাগন বল জেড এডিশনটি চান কিনা। স্বাভাবিকভাবেই ফ্যানরা যে ‘হ্যাঁ’ এর দিকে দিকে ঝুঁকবেন তা আর বলার অপেক্ষা রাখে না। ফলে ফ্রান্সিস ওংয়ের এই টুইট রিয়েলমি জিটি নিও ২ ড্রাগন বল জেড লিমিটেড এডিশনটির ভারত ও গ্লোবাল মার্কেটে লঞ্চের প্রচারের একটি অংশ বলেই অভিমত প্রযুক্তিমহলের।

প্রসঙ্গত, এর আগে অনেক স্মর্টফোন সংস্থাই এভাবে তাদের ডিভাইসের সম্পর্কে প্রশ্ন জিজ্ঞাসা করেছে, পরে বোঝা গেছে যে এটি ফোনের আগমনের একটি প্রচারমূলক টিজার ছাড়া আর কিছুই নয়। মনে করা হচ্ছে রিয়েলমির সিএমও -এর এই টুইটটিও সেই বার্তাই বহন করছে। তাই বলাই যায়, রিয়েলমির ভারত এবং ইউরোপের ফ্যানদের Realme GT Neo 2 Dragon Ball Z Limited Edition ক্রয় করার প্রস্তুতি নেওয়ার সময় আগত। যদিও ভারত ও গ্লোবাল মার্কেটে এই ফোনের লঞ্চের সঠিক তারিখটি এখনও জানা যায়নি, তবে আশা করা যায় আগামী কয়েক সপ্তাহের মধ্যেই বাজারে আত্মপ্রকাশ করতে পারে রিয়েলমির এই বিশেষ সংস্করনটি।

জানিয়ে রাখি, Realme GT Neo 2 স্মার্টফোনটি গত সেপ্টেম্বর মাসে ভারতে লঞ্চ হয়েছিল। এই ফোনে রয়েছে ৬.৬২ ইঞ্চির ফুল এইচডি+ AMOLED ডিসপ্লে। এই ডিসপ্লের রিফ্রেশ রেট ১২০ হার্টজ। সুরক্ষার জন্য এই ফোনে দেওয়া হয়েছে কর্নিং গোরিলা গ্লাস প্রোটেকশন। ফটোগ্রাফির জন্য Realme GT Neo 2 ফোনের ব্যাক প্যানেলে আছে ট্রিপল ক্যামেরা সেটআপ। এই ক্যামেরা সেটআপে দেওয়া হয়েছে ৬৪ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা সেন্সর, ৮ মেগাপিক্সেলের আল্ট্রা ওয়াইড অ্যাঙ্গেল লেন্স, ২ মেগাপিক্সেলের ম্যাক্রো সেন্সর। আর ফোনের সামনে রয়েছে ১৬ মেগাপিক্সেল এর সেলফি শুটার। Realme GT Neo 2 ফোনে ব্যবহার করা হয়েছে কোয়ালকম স্নাপড্রাগন ৮৭০ অক্টা কোর প্রসেসর, সেই সঙ্গে এই ফ্ল্যাগশিপ স্মার্টফোনটি এসেছে সর্বাধিক ১২ জিবি এলপিডিডিআর৫ র‍্যাম ও ২৫৬ জিবি পর্যন্ত স্টোরেজ সহ। এছাড়া পাওয়ার ব্যাকআপের জন্য এই ফোনে রয়েছে ৬৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারি।