১৭ হাজার টাকা ছাড়ে কিনুন Samsung Galaxy Z Fold 3, Galaxy Z Flip 3, রয়েছে আরও লোভনীয় অফার

Samsung Galaxy Z Fold 3 এবং Samsung Galaxy Z Flip 3 ফোল্ডেবল ফোন দুটি এখন লোভনীয় অফারের সাথে কেনার সুযোগ। এই অফারের অধীনে, সংস্থাটি তাদের…

Samsung Galaxy Z Fold 3 এবং Samsung Galaxy Z Flip 3 ফোল্ডেবল ফোন দুটি এখন লোভনীয় অফারের সাথে কেনার সুযোগ। এই অফারের অধীনে, সংস্থাটি তাদের ভাঁজযোগ্য স্মার্টফোনের সাথে সীমিত সময়ের জন্য ১৭,০০০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট দেবে। এক্ষেত্রে, ক্রেতারা ইনস্ট্যান্ট ক্যাশব্যাক এবং Galaxy Buds 2 ইয়ারবাডের উপর বান্ডিল ডিসকাউন্ট পেয়ে যাবেন। যার দরুন, প্রায় ১২,০০০ টাকা দামের এই অডিও গ্যাজেটকে, মাত্র ২,০০০ টাকারও কমে পকেটস্থ করা যাবে। আসুন চটপট Samsung-এর এই অফার সম্পর্কে জেনে নিই…

স্যামসাং গ্যালাক্সি জেড ফোল্ড ৩, গ্যালাক্সি জেড ফ্লিপ ৩ এর ওপর অফার (Offer on Samsung Galaxy Z Fold 3, Galaxy Z Flip 3)

আজ থেকেই স্যামসাং গ্যালাক্সি জেড ফোল্ড ৩ এবং গ্যালাক্সি জেড ফ্লিপ ৩ স্মার্টফোনের সাথে বান্ডিল অফার পাওয়া যাবে। যার দরুন গ্যালাক্সি বাডস ২ ইয়ারবাডকে এখন ১১,৯৯৯ টাকার পরিবর্তে মাত্র ১,৯৯৯ টাকায় কিনে নেওয়া যাবে। অর্থাৎ ইয়ারবাডটি কেনার ক্ষেত্রে অবিশ্বাস্য ১০,০০০ টাকার ছাড় পাওয়া যাবে। তবে আগেই জানিয়ে রাখি, বান্ডিল অফার হওয়ায় উক্ত দুটি স্মার্টফোনের মধ্যে যেকোনো একটি খরিদ করলে, তবেই এই অফারের লাভ ওঠানো যাবে।

এই বান্ডেল অফারের পাশাপাশি, ৭,০০০ টাকার আপগ্রেড বোনাস বা HDFC ব্যাঙ্কের ডেবিট অথবা ক্রেডিট কার্ড ব্যবহার করে পেমেন্ট করলে ৭,০০০ টাকার ইন্সট্যান্ট ডিসকাউন্ট অফার করা হবে বলে জানিয়েছে স্যামসাং। ফলত, যাবতীয় অফারের লাভ ওঠানো গেলে ফোল্ডেবল স্মার্টফোন দুটিকে ১৭,০০০ টাকা সাশ্রয় করে কিনে নেওয়া যাবে।

দামের কথা বললে, গ্যালাক্সি জেড ফোল্ড ৩ স্মার্টফোনের ১২ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি স্টোরেজ অপশনকে ১,৪৯,৯৯৯ টাকায় বিক্রি করা হচ্ছে। আবার, ৫১২ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম থাকছে ১,৫৭,৯৯৯ টাকা। এটি ফ্যান্টম ব্ল্যাক এবং ফ্যান্টম গ্রীন কালারে পাওয়া যাবে।

অন্যদিকে, গ্যালাক্সি জেড ফ্লিপ ৩ স্মার্টফোনের দাম শুরু হচ্ছে ৮৪,৯৯৯ টাকা থেকে। এই দাম ফোনের ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ অপশনের। আর ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টকে ৮৮,৯৯৯ টাকায় এনলিস্ট করা হয়েছে। দুটি মডেলই ফ্যান্টম ব্ল্যাক ও ক্রিম কালারে বেছে নেওয়া যাবে।

স্যামসাং গ্যালাক্সি জেড ফ্লিপ ৩ স্পেসিফিকেশন (Samsung Galaxy Z Flip 3 specifications)

স্যামসাং গ্যালাক্সি জেড ফ্লিপ ৩ ফোনটি ৬.৭ ইঞ্চির (১০৮০x২৬৪০ পিক্সেল) ডায়নামিক অ্যামোলেড ২x ইনফিনিটি ফ্লেক্স ডিসপ্লে এবং ১.৯ ইঞ্চির (২৬০x৫১২ পিক্সেল) কভার বা কুইক ভিউ ডিসপ্লে সহ এসেছে। এছাড়া রয়েছে ১২ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর সমেত ডুয়েল রিয়ার ক্যামেরা সেটআপ, ১০ মেগাপিক্সেল সেলফি শুটার, স্ন্যাপড্রাগন ৮৮৮ ৫জি চিপসেট। পাওয়ার ব্যাকআপের জন্য ফোনে ৩,৩০০ এমএএইচ ক্যাপাসিটির ডুয়েল সেল ব্যাটারি দেওয়া হয়েছে, যা ১৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে। তদুপরি, স্যামসাং গ্যালাক্সি জেড ফ্লিপ ৩ ফোনে ওয়্যারলেস চার্জিং ও রিভার্স চার্জিংও সাপোর্ট করবে।

স্যামসাং গ্যালাক্সি জেড ফোল্ড ৩ স্পেসিফিকেশন (Samsung Galaxy Z Fold 3‌ specifications)

অ্যান্ড্রয়েড ১১ বেসড ওয়ান ইউ কাস্টম ওস চালিত স্যামসাং গ্যালাক্সি জেড ফোল্ড ৩ ফোনে বেশ কয়েকটি আকর্ষণীয় ফিচার দেখা যাবে। সেক্ষেত্রে, পূর্ববর্তী ফ্লিপ মডেলের ন্যায় এই ফোল্ডেবল ফোনেও দুটি ডিসপ্লে রয়েছে। যার মধ্যে, QXGA+ (২২০৮x১৭৬৮ পিক্সেল) রেজোলিউশন যুক্ত প্রাইমারি ডিসপ্লের সাইজ ৭.৬ ইঞ্চি এবং এইচডি প্লাস (৮৩২ x ২,২৬৮ পিক্সেল) রেজোলিউশনের সেকেন্ডারি ডিসপ্লের সাইজ থাকছে ৬.২৮ ইঞ্চি। আবার ৫ এনএম অক্টা-কোর প্রসেসর, ১২ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর সমেত ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ, ১০ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা, ৪ মেগাপিক্সেলের একটি আন্ডার-ডিসপ্লে ক্যামেরা সহ আরো বেশ কয়েকটি উল্লেখযোগ্য ফিচার সামিল থাকছে এই ফোল্ডেবল ফোনে। স্যামসাং গ্যালাক্সি জেড ফোল্ড ৩, ৪,৪০০ এমএএইচ ক্যাপাসিটির ডুয়েল সেল ব্যাটারির সাথে এসেছে, যা ওয়্যারলেস চার্জিং, ওয়্যারড চার্জিং ও রিভার্স ওয়্যারলেস চার্জিং সাপোর্ট করবে।

প্রসঙ্গত, স্যামসাংয়ের একটি বিবৃতি অনুযায়ী, উভয় ফোল্ডেবল ফোনের ডিসপ্লে ২ লক্ষ বার ফোল্ড করা যাবে। যার মানে, ব্যবহারকারীরা ক্ষতি হওয়ার চিন্তা না করেই, ফোন গুলিকে প্রায় সাড়ে পাঁচ বছর ধরে প্রতিদিন ১০০ বার খোলা ও বন্ধ করতে পারবেন।