Redmi K50 Gaming Edition-এ থাকবে 120W ফাস্ট চার্জিং ও Snapdragon 8 Gen 1 প্রসেসর

সম্প্রতি চীনের 3C কর্তৃপক্ষের ছাড়পত্র পাওয়া Redmi 2201116SC মডেল নম্বরটি ডিভাইসটি Redmi K50 ও 21121210C মডেল নম্বরের আরেকটি স্মার্টফোন বহু আলোচিত Redmi K50 Gaming Edition…

সম্প্রতি চীনের 3C কর্তৃপক্ষের ছাড়পত্র পাওয়া Redmi 2201116SC মডেল নম্বরটি ডিভাইসটি Redmi K50 ও 21121210C মডেল নম্বরের আরেকটি স্মার্টফোন বহু আলোচিত Redmi K50 Gaming Edition বা Redmi K50 e-sports edition হিসেবে বাজারে আসবে বলে জল্পনা শোনা যাচ্ছে। জনপ্রিয় টিপস্টার ডিজিটাল চ্যাট স্টেশন হ্যান্ডসেটগুলি সম্পর্কে ইতিমধ্যেই বিভিন্ন তথ্য সামনে এসেছে। টিপস্টার এখন তার ওয়েইবো (চীনা মাইক্রোব্লগিং সাইট) অ্যাকাউন্ট থেকে পুনরায় Gaming Edition এর স্পেসিফিকেশনগুলির দিকে ইঙ্গিত করেছে।

হালে রেডমি’র তরফ থেকে রাখঢাক না করেই জানানো হয়েছিল, Redmi K50 সিরিজে Snapdragon 8 Gen 1 ফ্ল্যাগশিপ প্রসেসর, ৪,৭০০ এমএএইচ ব্যাটারি, এবং ১২০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট থাকবে। ডিজিটাল চ্যাট স্টেশনের দাবি, Redmi K50 e-sports edition গেমিং স্মার্টফোনে ওই স্পেসিফিকেশনগুলি উপলব্ধ হবে।

টিপস্টারের মতে, Redmi K50 e-sports edition-এ কর্নিং গরিলা গ্লাস ভিক্টাস প্রটেকশন থাকবে। ডিসপ্লেটি হাই-রিফ্রেশ রেট সাপোর্ট করবে। এ ছাড়াও, ডিভাইসটি ডুয়াল ভেপার চেম্বার লিকুইড কুলিং, এক্স-অ্যাক্সিস লিনিয়ার মোটর, এবং জেবিএল স্টিরিও স্পিকার থাকতে পারে। Redmi K50 ও তার e-sports এডিশন অ্যান্ড্রয়েড ১২ নির্ভর এমআইইউআই ১৩ মোবাইল সফটওয়্যারে চালিত হবে বলে আশা করা যায়।

উল্লেখ্য, পূর্ববর্তী রিপোর্ট অনুযায়ী, K50 Gaming Edition ফোনে ১২০ হার্টজ অথবা ১৪৪ হার্টজ ওলেড ডিসপ্লে, ইন-স্ক্রিন ফিঙ্গারপ্রিন্ট সেন্সর, ৬৪ মেগাপিক্সেল + ১৩ মেগাপিক্সেল + ৮ মেগাপিক্সেল + ২ মেগাপিক্সেল কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ থাকতে পারে। আবার ডিভাইসটি চীনের বাইরে Poco F4 GT নামে লঞ্চ হতে পারে বলেও জল্পনা রয়েছে।