Moto G71 5G ভারতে ২০ হাজার টাকার কমে লঞ্চ হল, রয়েছে ৫০ এমপি ক্যামেরা সহ শক্তিশালী ব্যাটারি

Moto G71 5G আজ কথা মতোই ভারতে লঞ্চ হল। Motorola-র সবচেয়ে সস্তা 5G ফোন হিসেবে এটি এসেছে। ভারতে এই ফোনের দাম রাখা হয়েছে ২০,০০০ টাকার…

Moto G71 5G আজ কথা মতোই ভারতে লঞ্চ হল। Motorola-র সবচেয়ে সস্তা 5G ফোন হিসেবে এটি এসেছে। ভারতে এই ফোনের দাম রাখা হয়েছে ২০,০০০ টাকার কম। পাঞ্চ হোল ডিজাইনের Moto G71 5G ফোনে আছে ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা সেন্সর সহ ট্রিপল ক্যামেরা সেটআপ, স্ন্যাপড্রাগন ৬৯৫ প্রসেসর, ও শক্তিশালী ৫,০০০ এমএএইচ ব্যাটারি‌। গত নভেম্বর মাসে এই ফোনটি Moto G200, Moto G51, Moto G41, এবং Moto G31 এর সাথে গ্লোবাল মার্কেটে আত্মপ্রকাশ করেছিল।

মোটো জি৭১ ৫জি ভারতে দাম (Moto G71 5G Price in India)

ভারতে মোটো জি৭১ ৫জি ফোনের দাম রাখা হয়েছে ১৮,৯৯৯ টাকা। এই মূল্য ফোনটির ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের। ফোনটি আরটিক ব্লু ও নেপচুন গ্রীন কালারে উপস্থিত। আগামী ১৯ জানুয়ারি ফোনটি ই-কমার্স সাইট, ফ্লিপকার্ট থেকে কেনা যাবে।

মোটো জি৭১ ৫জি স্পেসিফিকেশন (Moto G71 5G Specifications)

ডুয়েল সিমের মোটো জি৭১ ৫জি ফোনে আছে ৬০ হার্টজ রিফ্রেশ রেটের ৬.৪ ইঞ্চির ফুল এইচডি+ (১০৮০x২৪০০ পিক্সেল) ম্যাক্স ভিশন পাঞ্চ-হোল ডিসপ্লে, যার অ্যাসপেক্ট রেশিও ২০:৯। এই ডিসপ্লেতে সাপোর্ট করে ডিসিআই-পি৩ (DCI-P3) কালার গ্যামট। মোটো জি৭১ ৫জি ফোনে দেওয়া হয়েছে অক্টা কোর কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৯৫ প্রসেসর। সাথে আছে ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ। ফোনটি রান করে অ্যান্ড্রয়েড ১১ ভিত্তিক এমওয়াইউইএই (MYUI) কাস্টম স্কিনে।

ফটোগ্রাফির জন্য Moto G71 5G ফোনে ট্রিপল ক্যামেরা সেটআপ বর্তমান। এই ক্যামেরাগুলি হল এফ/১.৮ অ্যাপারচার সহ ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা সেন্সর, ৮ মেগাপিক্সেলের আল্ট্রা ওয়াইড অ্যাঙ্গেল লেন্স ও ২ মেগাপিক্সেলের ম্যাক্রো সেন্সর। এছাড়া সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য ফোনের সামনে রয়েছে এফ/২.২ অ্যাপারচার সহ ১৬ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা।

পাওয়ার ব্যাকআপের জন্য Moto G71 5G ফোনে দেওয়া হয়েছে ৩০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারি। ফোনের কানেক্টিভিটি অপশনে সামিল রয়েছে ডুয়েল সিম কার্ড স্লট, ৫জি, ডুয়েল ব্যান্ড ওয়াইফাই, ব্লুটুথ ৫.০, জিএনএসএস, এনএফসি, ইউএসবি টাইপ-সি পোর্ট ও ৩.৫ মিলিমিটার হেডফোন জ্যাক।

এছাড়াও এই ফোনে ডলবি অ্যাটমস স্টেরিও স্পিকার, সাইড-মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার, কাস্টমাইজেবল বাটন ও স্প্ল্যাশ রেজিস্ট্যান্সের জন্য আইপি৫২ রেটিং উপস্থিত।