২৭ হাজার টাকার Smart TV, সাড়ে ১৩ হাজার টাকায়, Amazon Republic সেলে অফারের ছড়াছড়ি

Amazon Great Republic Day Sale: আসন্ন প্রজাতন্ত্র দিবস উপলক্ষে ই-কমার্স সাইট Amazon নিয়ে এসেছে ‘Great Indian Republic Day Sale’। প্রাইম মেম্বারদের জন্য আজ অর্থাৎ ১৬…

Amazon Great Republic Day Sale: আসন্ন প্রজাতন্ত্র দিবস উপলক্ষে ই-কমার্স সাইট Amazon নিয়ে এসেছে ‘Great Indian Republic Day Sale’। প্রাইম মেম্বারদের জন্য আজ অর্থাৎ ১৬ জানুয়ারি থেকে সেলটি লাইভ হয়েছে। তবে, নন-প্রাইম মেম্বাররা কিন্তু আগামীকাল অর্থাৎ ১৭ জানুয়ারি থেকে ২০ জানুয়ারি পর্যন্ত সেলে উপলব্ধ অফার অ্যাক্সেস করতে পারবেন। সেল চলাকালীন নানাবিধ প্রোডাক্টকে বাম্পার ডিসকাউন্টের সাথে বিক্রি করা হবে এবং যার মধ্যে সামিল থাকছে স্মার্ট টিভিও (Smart TV)। তাই আপনারা যারা নিজের জন্য একটি নতুন বড় ডিসপ্লের স্মার্ট টিভি কেনার পরিকল্পনা করছেন, তারা চলমান সেল থেকে ৩২ ইঞ্চির স্মার্টটিভিকে প্রায় ৫০% পর্যন্ত ডিসকাউন্টের সাথে কিনে নিতে পারবেন। সাথে ইনস্ট্যান্ট ডিসকাউন্ট এবং এক্সচেঞ্জ বোনাসের মতো সুযোগ-সুবিধার লাভও ওঠাতে পারবেন আপনারা। তাহলে চলুন Amazon Great Indian Republic Day সেলে কোন ব্র্যান্ডের স্মার্ট টিভি কত দামে পাওয়া যাবে জেনে নেওয়া যাক।

Amazon Great Republic Day Sale স্মার্ট টিভির উপর অফার

Mi 80 cm (32 inches) Horizon Edition HD Ready Android Smart LED TV 4A|L32M6-EI (Grey) : এমআই ব্র্যান্ডের এই স্মার্ট টিভিতে রয়েছে একটি ৩২ ইঞ্চির এইচডি রেডি (১,৩৬৬x৭৬৮ পিক্সেল) LED ডিসপ্লে, যা ৬০ হার্টজ রিফ্রেশ রেট এবং ১৭৮° ওয়াইড ভিউয়িং অ্যাঙ্গেল অফার করে। আবার উৎকর্ষমানের পিকচার কোয়ালিটি সরবরাহ করার জন্য এতে ভিভিড পিকচার ইঞ্জিন ব্যবহার করা হয়েছে। উন্নত পারফরম্যান্সের জন্য টিভিতে কোয়াড কোর প্রসেসর রয়েছে। অ্যান্ড্রয়েড টিভি ৯ অপারেটিং সিস্টেম চালিত এই স্মার্ট টেলিভিশন, প্যাচওয়াল, গুগল অ্যাসিস্ট্যান্ট এবং ইন-বিল্ড ক্রোমকাস্ট সহ এসেছে। আবার নেটফ্লিক্স, ইউটিউব, ডিজনি+হটস্টারের মতো ওটিটি অ্যাপ ডাউনলোড করার জন্য টিভিতে গুগল প্লে স্টোরের সাপোর্ট পাওয়া যাবে। এছাড়া, পেরেন্টাল লক সমেত কিডস মোড, স্মার্ট কিউরেশন এবং এমআই কুইক ওয়েক ফিচার উপলব্ধ আছে এই বেজেল-লেস মডেলে। অডিও সিস্টেমের কথা বললে, এমআই হরাইজন এডিশন স্মার্ট টিভিতে ২০ ওয়াট স্টেরিও স্পিকার উপস্থিত। তদুপরি, কানেক্টিভিটি অপশনের মধ্যে সামিল থাকছে, ব্লুটুথ ৪.১, ৩টি এইচডিএমআই পোর্ট, ব্লু-রে প্লেয়ার এবং ২টি ইউএসবি পোর্ট।

দাম : ৩২ ইঞ্চির এই স্মার্ট টিভির আসল দাম ১৯,৯৯৯ টাকা। তবে এখন এটিকে ফ্লাট ২৩% ডিসকাউন্টের মাত্র ১৫,৪৯৯ টাকায় বিক্রি করা হচ্ছে। অন্যান্য অফারের কথা বললে, SBI ব্যাঙ্কের ক্রেডিট কার্ডের মাধ্যমে ট্রানজ্যাকশন করলে ২৫০ টাকার অফ দেওয়া হবে। আবার পুরোনো টেলিভিশনের পরিবর্তে এই স্মার্ট টিভি কিনলে ২,৩৩০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাস অফার করা হবে। এছাড়া, কিস্তিতে টাকা শোধ করার জন্য নো-কস্ট ইএমআই অপশন উপলব্ধ।

AmazonBasics 80cm (32 inch) HD Ready Smart LED Fire TV AB32E10SS (Black) (2020 Model): ২০২০ সালে লঞ্চ হওয়া AB32E10SS মডেল নম্বর যুক্ত অ্যামাজন বেসিক্স স্মার্টটিভিতে, একটি ৩২ ইঞ্চির এইচডি রেডি (১,৩৬৬x৭৬৮ পিক্সেল) এ-গ্রেড LED ডিসপ্লে দেওয়া হয়েছে। এই ডিসপ্লে, ৬০ হার্টজ রিফ্রেশ রেট এবং ১৭৮° ওয়াইড ভিউয়িং অ্যাঙ্গেল অফার করে। এতে ৭তম জেনারেশনের অম্লজিক ইমেজিং ইঞ্জিন ব্যবহার করা হয়েছে, যা ডাইনামিক কন্ট্রাস্ট ও অ্যাডভান্স পিকচার প্রসেসিং সরবরাহ করবে। এটি ১.৫ গিগাহার্টজ ক্লক রেটের কোয়াড কোর প্রসেসর সহ এসেছে এবং ফায়ার টিভি ওএস চালিত। অডিও সিস্টেম হিসাবে, এতে ডলবি অডিও ও ডিটিএস ট্রুসারাউন্ড সমর্থিত স্পিকার আছে, যা ২০ ওয়াট সাউন্ড আউটপুট অফার করবে। স্মার্ট ফিচারের তালিকায় সামিল আছে, বিল্ড-ইন অ্যালেক্স ভয়েস অ্যাসিস্ট্যান্ট, অ্যাপল টিভি এবং ৫০০০টিরও বেশি চ্যানেল তথা ওটিটি অ্যাপ। আবার, ডাউনলোড করা অ্যাপ ও কনটেন্ট স্টোর করার জন্য এতে ১ জিবি র‍্যাম/ডিডিআর এবং ৮ জিবি ফ্ল্যাশ মেমরি বর্তমান। এছাড়া, কানেক্টিভিটি অপশনের মধ্যে, ২টি এইচডিএমআই পোর্ট, ব্লু-রে প্লেয়ার, গেমিং কনসোল, ২টি ইউএসবি পোর্ট এবং আইআর পোর্ট অন্তর্ভুক্ত।

দাম : দামের কথা বললে, বেজেল বিহীন এই স্মার্ট টিভিকে এখন ফ্লাট ৫০% বা ১৩,৫০১ টাকা ডিসকাউন্টের সাথে মাত্র ১৩,৪৯৯ টাকায় বিক্রি করা হচ্ছে। অন্যান্য অফার হিসাবে, SBI ব্যাঙ্কের কার্ড হোল্ডাররা ১০% ইনস্ট্যান্ট ডিসকাউন্ট পেয়ে যাবেন। আর পুরোনো টেলিভিশনের পরিবর্তে এই নয়া স্মার্টটিভি কিনলে দেওয়া হবে ২,৩৩০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাস। এছাড়া, নো-কস্ট ইএমআই অপশনও উপলব্ধ থাকছে।