মাত্র ৬৬০০ টাকা থেকে ৩২ ইঞ্চি Smart TV, অবিশ্বাস্য দামে Samsung, Redmi-র টিভি বিক্রি করছে Amazon

Amazon Great Republic Day Sale : সময় বদলানোর সাথে সাথে আধুনিকতার ছোঁয়া লেগেছে প্রায় প্রত্যেকটি মানুষের জীবনে। ফলে এখন চওড়া বাক্সের টেলিভিশনের পরিবর্তে বাড়িতে ঠাঁই…

Amazon Great Republic Day Sale : সময় বদলানোর সাথে সাথে আধুনিকতার ছোঁয়া লেগেছে প্রায় প্রত্যেকটি মানুষের জীবনে। ফলে এখন চওড়া বাক্সের টেলিভিশনের পরিবর্তে বাড়িতে ঠাঁই পেয়েছে স্মার্ট টিভি। কেননা, স্যাটেলাইট চ্যানেলের পাশাপাশি বড় স্ক্রিনে ওটিটি অ্যাপের কনটেন্ট দেখার সুবিধা রয়েছে এই টিভিতে। তবে, ফিচার অ্যাডভান্স হওয়ার দরুন এই স্মার্ট টেলিভিশন গুলির দামও খানিকটা বেশি থাকে। যার ফলে স্মার্ট টিভি কেনার অভিলাষ পূরণ করতে পারেন না অনেক ক্রেতাই। তবে, এখন কিন্তু আপনাদের এই ইচ্ছা পূরণ হতে পারে খুবই সহজে। কারণ ই-কমার্স সাইট Amazon আয়োজিত ‘Great Republic Day Sale’ -এ ৩২ ইঞ্চি ডিসপ্লে সাইজের HD Ready রেজোলিউশনের স্মার্ট টিভিকে প্রায় ৬,৬০০ টাকার প্রারম্ভিক দামে কিনে নেওয়া যাবে। সাথে, ইনস্ট্যান্ট ডিসকাউন্ট ও এক্সচেঞ্জ অফারও উপলব্ধ থাকছে। তাহলে চলুন ‘Amazon Great Republic Day’ সেলে কোন কোন ব্র্যান্ডের স্মার্ট টিভিকে কতটা ডিসকাউন্টের সাথে বিক্রি করা হচ্ছে জেনে নেওয়া যাক।

Amazon Great Republic Day Sale-এ স্মার্ট টিভির উপর অফার

eAirtec 61 cms (24 inches) HD Ready LED TV : ইএয়ারটেক ব্র্যান্ডের এই স্মার্ট টিভির আসল দাম ৯,৯৯৯ টাকা। তবে সেল চলাকালীন এটিকে ৩,৩৪৯ টাকা (৩৩%) ডিসকাউন্টের সাথে মাত্র ৬,৬৫০ টাকায় কেনা যাবে। অফারের কথা বললে, SBI ব্যাঙ্কের ক্ৰেডিট কার্ড হোল্ডাররা অতিরিক্ত ১০% ইনস্ট্যান্ট ডিসকাউন্ট পেয়ে যাবেন চেকআউটের সময়। এছাড়া, কিস্তিতে পেমেন্ট করতে চাইলে নো-কস্ট ইএমআই অপশন উপলব্ধ।

ফিচার : উক্ত স্মার্ট টেলিভিশনে একটি ২৪ ইঞ্চির এইচডি রেডি (১,৩৬৬x৭৬৮ পিক্সেল) A+ গ্রেড IPS ডিসপ্লে প্যানেল দেওয়া হয়েছে। এই ডিসপ্লে ৬০ হার্টজ রিফ্রেশ রেট ও ১৭৮° ভিউয়িং অ্যাঙ্গেল অফার করবে। আবার এই টিভিতে ভার্চুয়াল সারাউন্ডিং সাউন্ড সাপোর্ট সহ ২০ ওয়াট আউটপুটের দুটি স্পিকার পাওয়া যাবে। তদুপরি, ব্যবহারকারীরা এতে ইউটিউব, ফেসবুক, অ্যামাজন এবং নেটফ্লিক্সের মতো ওটিটি প্ল্যাটফর্ম প্রি-ইনস্টল পেয়ে যাবেন। এছাড়া, কানেক্টিভিটির জন্য টিভিতে, দুটি এইচডিএমআই পোর্ট, দুটি ইউএসবি পোর্ট, একটি ভিজিএ পোর্ট এবং ৩.৫ মিমি হেডফোন পোর্ট অন্তর্ভুক্ত।

Redmi 80 cm (32 inches) HD Ready Smart LED TV : ২৪,৯৯৯ টাকা মূল্যের এই রেডমি স্মার্ট টিভিকে এখন ১১,৫০০ টাকা (৪৬%) ডিসকাউন্টের সাথে মাত্র ১৩,৪৯৯ টাকায় বিক্রি করা হচ্ছে। আবার এই স্মার্ট টিভিটি কেনার ক্ষেত্রে যদি SBI ব্যাঙ্কের ক্রেডিট কার্ড ব্যবহার করা হয়, তবে, ১০% ইনস্ট্যান্ট ডিসকাউন্ট পাওয়া যাবে। এছাড়া, ২,৩৩০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফার ও নো-কস্ট ইএমআই অপশনের লাভও ওঠাতে পারবেন ক্রেতারা।

ফিচার : রেডমি ব্র্যান্ডের স্মার্ট টিভিতে রয়েছে একটি ৩২ ইঞ্চির এইচডি রেডি (১,৩৬৬x৭৬৮ পিক্সেল) A+ গ্রেড LED ডিসপ্লে প্যানেল, যা ৬০ হার্টজ রিফ্রেশ রেট ও ১৭৮° ওয়াইড ভিউয়িং অ্যাঙ্গেল সাপোর্ট করবে। উৎকর্ষমানের পিকচার কোয়ালিটি অফার করার জন্য এতে ভিভিড পিকচার ইঞ্জিন ব্যবহার করা হয়েছে, যা ডাইনামিক কনট্রাস্ট, ব্যাকলাইট ও অধিক ব্রাইটনেস সরবরাহ করবে। উক্ত টিভিটি কোড কোর প্রসেসর, ১ জিবি র‌্যাম ও ৮ জিবি স্টোরেজ সহ এসেছে। এটি অ্যান্ড্রয়েড টিভি ১১ ওএস চালিত এবং এতে বিল্ড-ইন ক্রোমকাস্ট পাওয়া যাবে। থাকছে ডলবি অডিও সমর্থিত দুটি স্টেরিও স্পিকার, যা ২০ওয়াট আউটপুট দেবে। এছাড়া, কিডস মোড, পেরেন্টিয়াল লকের মতো স্মার্ট ফিচারও উপলব্ধ। কানেক্টিভিটির জন্য এতে, ডুয়েল ব্যাঙ্ক ওয়াই-ফাই, ব্লুটুথ ৫.০, দুটি ইউএসবি পোর্ট, দুটি এইচডিএমআই পোর্ট, একটি ভিজিএ পোর্ট এবং হেডফোন পোর্ট উপস্থিত।

eAirtec 81 cms (32 inches) HD Ready Smart LED TV : ইএয়ারটেক ব্র্যান্ডের ৩২ ইঞ্চির এই স্মার্ট টিভির সাথে পুরো ৪,০০৯ টাকা বা ২৯% ডিসকাউন্ট দেওয়া হচ্ছে। যারপর, এটির দাম ১৩,৯৯৯ টাকা থেকে কমে ৯,৯৯০ টাকা হয়ে গেছে। আবার, SBI ব্যাঙ্কের ক্রেডিট কার্ডের মাধ্যমে পেমেন্ট করলে দেওয়া হবে ১০% ইনস্ট্যান্ট ডিসকাউন্ট। আর সাথে নো-কস্ট ইএমআই অপশন উপলব্ধ থাকছে।

ফিচার : এই স্মার্ট টেলিভিশনে, ৬০ হার্টজ রিফ্রেশ রেট ও ১৭৮° ভিউয়িং অ্যাঙ্গেল সমর্থিত একটি ৩২ ইঞ্চির এইচডি রেডি (১,৩৬৬x৭৬৮ পিক্সেল) A+ গ্রেড IPS ডিসপ্লে প্যানেল আছে। এটি অ্যান্ড্রয়েড ভিত্তিক মাল্টি-লিঙ্গুয়াল অপারেটিং সিস্টেম চালিত। সাউন্ড সিস্টেমের ক্ষেত্রে টিভিতে ভার্চুয়াল সারাউন্ড সাউন্ড টেকনোলোজি সাপোর্ট সহ দুটি ১০ ওয়াটের স্পিকার পাওয়া যাবে। এছাড়া, প্রাইম ভিডিও, নেটফ্লিক্স, ইউটিউব ও ফেসবুকের মতো বহুল ব্যবহৃত অ্যাপ প্রি-ইনস্টল থাকছে। আবার, কানেক্টিভিটির তালিকায়, ইন-বিল্ড ওয়াই-ফাই, ব্লুরে প্লেয়ার, এইচডিএমআই পোর্ট, দুটি ইউএসবি পোর্ট, একটি ভিজিএ পোর্ট ও একটি হেডফোন পোর্ট সামিল রয়েছে।

Samsung 80 cm (32 inch) Series HD Ready LED Smart TV : স্যামসাংয়ের এই স্মার্ট টিভির প্রকৃত মূল্য ২০,৯০০ টাকা। তবে, সেলে এটিকে ২,৯১০ টাকা (১৪%) ছাড়ের সাথে মাত্র ১৭,৯৯০ টাকায় এনলিস্ট করা হয়েছে। অফারের কথা বললে, SBI ব্যাঙ্কের ক্রেডিট কার্ড হোল্ডাররা এটির সাথে ১০% ইনস্ট্যান্ট ডিসকাউন্ট পেয়ে যাবেন। আবার পুরোনো টেলিভিশনের পরিবর্তে এই স্মার্টটিভিটি কিনলে ২,৩৩০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফার দেওয়া হবে। এর সাথে নো-কস্ট ইএমআই অপশন উপলব্ধ।

ফিচার : স্যামসাংয়ের এই স্মার্ট টিভিতে রয়েছে একটি ৩২ ইঞ্চির (১,৩৬৬x৭৬৮ পিক্সেল) LED ডিসপ্লে, যা অধিক কনট্রাস্ট ও ৬০ হার্টজ রিফ্রেশ রেট অফার করে। স্লিম ও স্টাইলিশ ডিজাইনের এই স্মার্ট টিভিতে ডলবি ডিজিটাল প্লাস টেকনোলজি সমর্থিত স্পিকার সিস্টেম আছে, যা ২০ ওয়াট সাউন্ড আউটপুট দেবে। এছাড়া, স্মার্ট ফিচার হিসাবে এতে, ইন-বিল্ড অ্যালেক্সা, স্মার্টথিংস অ্যাপ, হোম ক্লাউড, স্ক্রিন শেয়ার ইত্যাদি বর্তমান। কানেক্টিভিটির জন্য স্যামসাংয়ের এই টিভিতে দুটি এইচডিএমআই পোর্ট এবং একটি ইউএসবি পোর্ট আছে।

AmazonBasics 80cm (32 inch) HD Ready Smart LED : অ্যামাজনবেসিক ৩২ ইঞ্চি স্মার্ট টিভিকে এখন অবিশাস্য ১৩,২০১ টাকা বা ৪৯% ডিসকাউন্টের সাথে মাত্র ১৩,৭৯৯ টাকায় বিক্রি করা হচ্ছে। জানিয়ে রাখি, মডেলটির আসল দাম ২৭,০০০ টাকা। এই টেলিভিশনটি SBI ব্যাঙ্কের ক্রেডিট কার্ড ব্যবহার করে কিনলে ক্রেতাদের ১০% ইনস্ট্যান্ট ডিসকাউন্ট দেওয়া হবে। এছাড়া, ২,৩৩০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফার ও নো-কস্ট ইএমআই অপশনের লাভও ওঠানো যাবে।

ফিচার : উল্লেখিত স্মার্ট টিভিতে একটি ৩২ ইঞ্চির এইচডি রেডি (১,৩৬৬x৭৬৮ পিক্সেল) A+ গ্রেড LED ডিসপ্লে রয়েছে, যা ৬০ হার্টজ রিফ্রেশ রেট সহ এসেছে। আবার, উন্নত মানের পিকচার কোয়ালিটি অফার করতে এতে ৭তম প্রজন্মের অম্লগিক ইমেজিং ইঞ্জিন ব্যবহার করা হয়েছে। টিভিটি ১.৫ গিগাহার্টজ ক্লক রেটের কোয়াড কোর প্রসেসরে দ্বারা চালিত। এতে ১ জিবি র‌্যাম (ডিডিআই) এবং ৮ জিবি ফ্ল্যাশ মেমরি বর্তমান। টিভিটি ফায়ার টিভি ওএস চালিত এবং এতে ইন-বিল্ড অ্যালেক্সা ভয়েস অ্যাসিস্ট্যান্ট থাকছে। অডিও ফ্রন্টের ক্ষেত্রে, উক্ত মডেলে ডলবি অডিও ও ডিটিএস ট্রু সারাউন্ড সাউন্ড টেকনোলজি সমর্থিত ২০ ওয়াটের স্পিকার দেওয়া হয়েছে।