Zebronics Zeb Fit Me স্মার্টওয়াচ ভারতে লঞ্চ হল, লঞ্চ অফারে ২২০০ টাকা ছাড়

আজ ভারতে লঞ্চ হল Zebronics Zeb-Fit Me স্মার্টওয়াচ। বাজেট রেঞ্জের স্মার্টওয়াচটি বর্গক্ষেত্রকার ১.২ ইঞ্চি কালার ডিসপ্লের সাথে এসেছে। এছাড়া এতে রয়েছে ব্লাড অক্সিজেন স্যাচুরেশন এবং…

আজ ভারতে লঞ্চ হল Zebronics Zeb-Fit Me স্মার্টওয়াচ। বাজেট রেঞ্জের স্মার্টওয়াচটি বর্গক্ষেত্রকার ১.২ ইঞ্চি কালার ডিসপ্লের সাথে এসেছে। এছাড়া এতে রয়েছে ব্লাড অক্সিজেন স্যাচুরেশন এবং হার্ট রেট মনিটরিংয়ের মত একাধিক হেল্থ ট্রাকিং ফিচার। সাথে পাওয়া যাবে ১৪টি স্পোর্টস মোড এবং ৫০টিরও বেশী ওয়াচফেস। সংস্থার দাবি, ঘড়িটি ৩৫ দিন পর্যন্ত স্ট্যান্ডবাই টাইম অফার করবে। চলুন দেখে নেওয়া যাক Zebronics Zeb-Fit Me স্মার্টওয়াচের দাম, ফিচার এবং স্পেসিফিকেশন।

Zebronics Zeb-Fit Me স্মার্টওয়াচের দাম ও লভ্যতা

ভারতে জেব্রানিক্স জেব ফিট মি স্মার্টওয়াচের দাম রাখা হয়েছে ৪,৯৯৯ টাকা। যদিও প্রারম্ভিক অফারে কেবলমাত্র ই-কমার্স সাইট ফ্লিপকার্টে এটি পাওয়া যাচ্ছে ২,৭৯৯ টাকায়। ব্ল্যাক, ব্লু গ্রে , রোজ গোল্ড এবং সি-গ্রীন কালার শেডে ক্রেতারা বেছে নিতে পারবেন ঘড়িটি।

Zebronics Zeb-Fit Me স্মার্টওয়াচের স্পেসিফিকেশন

জেব্রানিক্স জেব ফিট মি স্মার্টওয়াচটি ১.২ ইঞ্চি ফুল টাচ টিএফটি কালার ডিসপ্লের সাথে এসেছে। থার্মোপ্লাস্টিক পলিইউরেথিন মেটারিয়ালের তৈরি স্ট্র্যাপযুক্ত এই ওয়্যারেবলটির ডিসপ্লের ডানদিকে রয়েছে নেভিগেশন বাটন। এখানে বলে রাখি, নয়া স্মার্টওয়াচটি ব্যবহারকারীর ফোনের কল এবং এসএমএস সাপোর্ট করবে এবং ঘড়িটিতে সব ধরনের নোটিফিকেশন দেখা যাবে। এমনকি থার্ড পার্টি অ্যাপের নোটিফিকেশনও জানান দেবে ওয়্যারেবলটি। এছাড়া এতে কলার আইডি এবং কল রিজেক্ট ফিচার উপলব্ধ। সাথে রিস্ট সেন্স ফিচার উপলব্ধ অর্থাৎ ব্যবহারকারী তার হাত সামান্য নাড়ালেই ডিসপ্লের আলো জ্বলে উঠবে।

আগেই বলেছি, জেব্রানিক্স জেব ফিট মি স্মার্টওয়াচটিতে রয়েছে ৫০টিরও বেশী ওয়াচফেস, যা থেকে ব্যবহারকারী জেব ফিট অ্যাপের মাধ্যমে নিজেদের পছন্দমতো ওয়াচফেস বেছে নিতে পারবেন। এতে রয়েছে ১৪টি স্পোর্টস মোড, যেগুলি হলো – ওয়াকিং, রানিং, সাইক্লিং, হাইকিং, ক্রিকেট, যোগা ইত্যাদি। ব্যবহারকারীর স্বাস্থ্যের খেয়াল রাখতে এতে উপস্থিত SPo2 সেন্সর, হার্ট রেট সেন্সর। সাথে অ্যালার্ম, স্টপওয়াচ এবং সিডেন্টারি রিমাইন্ডার। এমনকি ব্যবহারকারী দিনে কত পা হেঁটেছেন, কতটা দূরত্ব অতিক্রম করেছেন এবং কতটা ক্যালরি বার্ন করেছেন তাও পরিমাপ করবে ঘড়িটি। পাশাপাশি এতে পাওয়া যাবে স্লিপ মনিটর এবং মেডিটেটিভ ব্রিদিং ফিচার।

তদুপরি, কানেক্টিভিটির জন্য ঘড়িটিতে দেওয়া হয়েছে ব্লুটুথ ভি৫ এবং জল এবং ধুলো থেকে সুরক্ষা দিতে একটি আইপি৬৮ রেটিং সহ এসেছে। তবে এখানে জানিয়ে রাখা ভাল, ব্যবহারকারীর ফোন আইওএস ৯.০ বা তার উচ্চতর ভার্সন এবং অ্যান্ড্রয়েড ৬.০ কিংবা তার আপগ্রেডেড ভার্সনের হলে তবেই ঘড়িটির সঙ্গে যুক্ত করা যাবে।

এবার আসা যাক স্মার্টওয়াচটির ব্যাটারি প্রসঙ্গে। পাওয়ার ব্যাকআপের জন্য Zebronics Zeb-Fit Me স্মার্টওয়াচে দেওয়া হয়েছে ২১০ এমএএইচ ব্যাটারি, যা ৩৫ দিন পর্যন্ত স্ট্যান্ডবাই টাইম অফার করতে সক্ষম। পরিশেষে জানিয়ে রাখি, নয়া স্মার্টওয়াচটির পরিমাপ ৩৮ x৪২ x১২ এমএম এবং ওজন ৩৬ গ্রাম

WhatsApp Follow Button

লেটেস্ট খবর পড়তে হোয়াটসঅ্যাপে

WhatsApp Logo যুক্ত হোন