32 ও 43 ইঞ্চি স্ক্রিন সাইজের সাথে OnePlus Y1S স্মার্ট টিভি ভারতে আসছে, দাম জেনে নিন

চীনা ইলেকট্রনিক ব্র্যান্ড OnePlus, তাদের Smart TV লাইনআপকে আরো সম্প্রসারিত করতে ভারতীয় বাজারে আনতে চলেছে নতুন OnePlus Y1S সিরিজ। জনপ্রিয় টিপস্টার ঈশান আগরওয়াল আপকামিং স্মার্ট…

চীনা ইলেকট্রনিক ব্র্যান্ড OnePlus, তাদের Smart TV লাইনআপকে আরো সম্প্রসারিত করতে ভারতীয় বাজারে আনতে চলেছে নতুন OnePlus Y1S সিরিজ। জনপ্রিয় টিপস্টার ঈশান আগরওয়াল আপকামিং স্মার্ট টিভি সিরিজের বেশকিছু স্পেসিফিকেশন এবং দাম সংক্রান্ত তথ্য সামনে এনেছেন। তার মতে, OnePlus Y1S সিরিজের স্মার্ট টিভিগুলি এইচডিআর টেনপ্লাস সাপোর্ট সহ ৩২ ইঞ্চি এবং ৪৩ ইঞ্চি ডিসপ্লের সাথে আসছে। এছাড়া এগুলিঊ থাকবে অ্যাটমস কোডিং সাপোর্ট সহ ডলবি অডিও। চলুন OnePlus Y1S টিভি সিরিজ সম্পর্কে আপাতত কি কি তথ্য সামনে এসেছে জেনে নেওয়া যাক।

OnePlus Y1S স্মার্ট টিভি সিরিজের দাম ও লভ্যতা (সম্ভাব্য)

টিপস্টার ঈশান আগরওয়াল ৯১মোবাইলস কে জানিয়েছেন, খুব শীঘ্রই ওয়ানপ্লাস তাদের একটি নয়া স্মার্ট টিভি সিরিজ ভারতে আনতে চলেছে। রিপোর্টে উল্লেখ করা হয়েছে, নতুন টিভিগুলির দাম থাকবে ২৫,০০০ টাকা কিংবা তার আশেপাশে। যদিও কবে এই স্মার্ট টিভি সিরিজ ভারতে লঞ্চ হবে তা নিশ্চিতভাবে জানা না গেলেও, আশা করা হচ্ছে খুব শীঘ্রই ভারতে পা রাখতে চলেছে OnePlus Y1S। তবে এখনও সংস্থার তরফে ওয়ানপ্লাস ওয়াই১এস সিরিজের অস্তিত্ব সম্পর্কে কোনো তথ্য জানানো হয়নি।

OnePlus Y1S স্মার্ট টিভি সিরিজের ফিচার ও স্পেসিফিকেশন (সম্ভাব্য)

টিপস্টারের তথ্য অনুযায়ী, ওয়ানপ্লাস ওয়াই১এস সিরিজের স্মার্ট টিভিগুলি অ্যান্ড্রয়েড টিভি ১১ অপারেটিং সিস্টেমে চলবে, সাথে থাকবে কোম্পানির নিজস্ব কাস্টম স্কিন। আবার এইচডিআর টেনপ্লাস সাপোর্ট সহ ৩২ ইঞ্চি এবং ৪৩ ইঞ্চি স্ক্রিন ভ্যারিয়েন্টে আসতে পারে স্মার্ট টিভিগুলি। উভয় টিভিতেই ব্যবহৃত হতে পারে কুড়ি ওয়াটের স্পিকার, যাতে থাকবে অ্যাটমস ডিকোডিং সাপোর্ট সহ ডলবি অডিও টেকনোলজি।

এছাড়া টিভিগুলিতে ডুয়াল ব্যান্ড ওয়াইফাই কানেক্টিভিটি উপলব্ধ থাকবে। এখানে বলে রাখি, আগের ভার্সনের ওয়ানপ্লাস স্মার্ট টিভিগুলোতে ব্যবহৃত হতো সোল ২.৪ গিগাহার্জ ব্যান্ড।