Renault Discounts: 1.3 লক্ষ টাকা পর্যন্ত ছাড়ে বাড়ি আনুন রেনো-র গাড়ি, অফার শুধু এই মাসে

জানুয়ারিতে লোভনীয় বেনিফিটের ঘোষণা করল Renault-এর ভারতীয় শাখা। নির্দিষ্ট কয়েকটি মডেলের গাড়িতে ১.৩ লাখ টাকা পর্যন্ত ছাড়ের ঘোষণা করল ফরাসি সংস্থাটি। অফার থাকছে Renault Duster,…

জানুয়ারিতে লোভনীয় বেনিফিটের ঘোষণা করল Renault-এর ভারতীয় শাখা। নির্দিষ্ট কয়েকটি মডেলের গাড়িতে ১.৩ লাখ টাকা পর্যন্ত ছাড়ের ঘোষণা করল ফরাসি সংস্থাটি। অফার থাকছে Renault Duster, Kwid, Triber ও Kiger গাড়িগুলিতে। তবে এই মাস অর্থাৎ ৩১ জানুয়ারি পর্যন্ত বৈধ থাকবে এই অফারটি। এখানে যে বিষয়টি বিশেষভাবে খেয়াল রাখতে হবে, তা হল রাজ্য এবং ডিলারশিপ ভেদে অফারের পরিমাণটি ভিন্ন হতে পারে। আসুন জেনে নেওয়া যাক অফারের প্রসঙ্গে।

তালিকার প্রথমেই রয়েছে Renault Kwid-এর ২০২১-এর মডেলটি, যার উপর চলছে সর্বোচ্চ ৩৫,০০০ টাকার বেনিফিট। এর মধ্যে রয়েছে ১০,০০০ টাকার ক্যাশ ডিসকাউন্ট, ১৫,০০০ টাকার এক্সচেঞ্জ বেনিফিট এবং ১০,০০০ টাকার কর্পোরেট বেনিফিট। আবার Renault Kwid-এর ২০২২ মডেলটির উপরে থাকছে ৩০,০০০ টাকা পর্যন্ত অফার। যার মধ্যে রয়েছে ৫,০০০ টাকার ক্যাশ ডিসকাউন্ট, ১৫,০০০ টাকার এক্সচেঞ্জ বেনিফিট এবং ১০,০০০ টাকার কর্পোরেট বেনিফিট।

Renault Duster এসইউভি গাড়িটিতে পাওয়া যাচ্ছে সর্বাধিক ১.৩ লক্ষ টাকা পর্যন্ত ছাড়ের অফার। যার মধ্যে রয়েছে ৫০,০০০ টাকার ক্যাশ ডিসকাউন্ট, ৫০,০০০ টাকার এক্সচেঞ্জ বেনিফিট এবং ৩০,০০০ টাকার কর্পোরেট ডিসকাউন্ট। গ্রাহকদের আকর্ষিত করতে Renault Kiger-এ চলছে ১০,০০০ টাকার স্পেশাল লয়ালটি বেনিফিট এবং ১০,০০০ টাকার কর্পোরেট ডিসকাউন্ট।

তালিকার শেষে রয়েছে Renault Triber, যার ২০২১-এর মডেলটিতে পাওয়া যাবে ৪০,০০০ টাকা পর্যন্ত বেনিফিট। এর মধ্যে রয়েছে ক্যাশ বেনিফিট বাবদ ১০,০০০ টাকা, এক্সচেঞ্জ বেনিফিট বাবদ ২০,০০০ টাকা এবং কর্পোরেট ডিসকাউন্ট বাবদ ১০,০০০ টাকা। আবার এর ২০২২ মডেলটির উপর থাকছে সর্বোচ্চ ৩০,০০০ টাকার ছাড়। যার মধ্যে রয়েছে ২০,০০০ টাকার এক্সচেঞ্জ বেনিফিট এবং ১০,০০০ টাকার কর্পোরেট ডিসকাউন্ট।