Samsung Galaxy A22e 5G ব্লুটুথ SIG সাইটে লিস্টেড হল, শীঘ্রই লঞ্চ হওয়ার সম্ভাবনা

Samsung Galaxy A22e 5G, সংস্থার গ্যালাক্সি এ সিরিজের পরবর্তী কম দামী ফোন হিসেবে বাজারে এন্ট্রি নিতে চলেছে। সংস্থার হালে লঞ্চ হওয়া অন্যান্য বাজেট ফোনের মতো…

Samsung Galaxy A22e 5G, সংস্থার গ্যালাক্সি এ সিরিজের পরবর্তী কম দামী ফোন হিসেবে বাজারে এন্ট্রি নিতে চলেছে। সংস্থার হালে লঞ্চ হওয়া অন্যান্য বাজেট ফোনের মতো সেটি ফাইভ-জি কানেক্টিভিটি সাপোর্ট করবে। Samsung Galaxy A22e 5G এবার ব্লুটুথ স্পেশ্যাল ইন্টারেস্ট গ্রুপ (Bluetooth SIG ) ওয়েবসাইটে স্পট করা হয়েছে। যা ইঙ্গিত করছে, এই স্মার্টফোন খুব শীঘ্রই বাজারে পা রাখবে।

মাইস্মার্টপ্রাইসের প্রতিবেদন অনুযায়ী, Galaxy A22e 5G ব্লুটুথ এসআইজি পোর্টালে SC-56B মডেল নম্বরের সাথে নথিভুক্ত হয়েছে। সেখান থেকে গুরুত্বপূর্ণ কোনও তথ্য উঠে আসেনি। শুধু জানা গিয়েছে যে, এটি ব্লুটুথ ৫-এর সঙ্গে আসবে। এছাড়া পোর্টালটিতে পাবলিশ ডেট হিসেবে আজকের তারিখ অর্থাৎ ২১ জানুয়ারি উল্লেখ করা। অর্থাৎ Samsung Galaxy A22e 5G ডেভেলপমেন্টের পর্যায়ে রয়েছে।

উল্লেখ্য, গত বছরের অক্টোবরে লঞ্চ হওয়া Galaxy A22 5G ও আপকামিং Galaxy A22e 5G-এর মডেল নম্বর এক। সুতরাং এটি Galaxy A22 5G এর রিব্র্যান্ডেড ভার্সন হওয়ারও প্রবল সম্ভাবনা। আবার মজার বিষয় হল, Galaxy A22 5G ভারত ও জাপানে আলাদা স্পেসিফিকেশনের সঙ্গে লঞ্চ হয়েছে।

এদিকে Galaxy A23 বলে আরও একটি ফোনের উপরে কাজ করছে Samsung। যা একটি ৫০ মেগাপিক্সেল SK Hynik ক্যামেরার সাথে আসবে বলে জল্পনা রয়েছে। এটি এই বছরের দ্বিতীয়ার্ধে 4G ও 5G ভ্যারিয়েন্টে লঞ্চ হতে পারে।