Samsung Galaxy Z Flip 3 5G আজ কিনে নিন ৭ হাজার টাকা ছাড়ে, রয়েছে ১৫,৪৫০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফার

সারা বছর ধরেই বিভিন্ন প্রোডাক্টে দেওয়া একাধিক অফারে ক্রেতাদের ভাসিয়ে নিয়ে যেতে জনপ্রিয় ই-কমার্স প্ল্যাটফর্ম ফ্লিপকার্ট (Flipkart) যে সিদ্ধহস্ত, সেকথা আমাদের সকলেরই জানা। ইউজারদের সুবিধার্থে…

সারা বছর ধরেই বিভিন্ন প্রোডাক্টে দেওয়া একাধিক অফারে ক্রেতাদের ভাসিয়ে নিয়ে যেতে জনপ্রিয় ই-কমার্স প্ল্যাটফর্ম ফ্লিপকার্ট (Flipkart) যে সিদ্ধহস্ত, সেকথা আমাদের সকলেরই জানা। ইউজারদের সুবিধার্থে সংস্থাটি প্রায়শই নিত্যনতুন সেল নিয়ে এসে হাজির হয়, যাতে গৃহস্থালির সরঞ্জাম থেকে শুরু করে ইলেকট্রনিক গ্যাজেট সহ বিভিন্ন প্রোডাক্ট বাম্পার ডিসকাউন্টে কেনার সুযোগ থাকে। সেল ছাড়া এমনি সময়েও ইউজারদের নানাবিধ প্রোডাক্টে অফার দিয়ে থাকে Flipkart। আর যাবতীয় প্রোডাক্টের মধ্যে গ্রাহকদের সবথেকে বেশি যেটা আকৃষ্ট করে, তা হল স্মার্টফোন। তাই কোনো সেলে সবথেকে বেশি পরিমাণে স্মার্টফোনই বিক্রি হতে দেখা যায়।

আর ইউজারদের খুশি করতে ফ্লিপকার্ট-ও প্রায়শই সাধারণ স্মার্টফোন থেকে শুরু করে হাজার হাজার টাকা দামের স্মার্টফোনে দুর্দান্ত কিছু অফার দিয়ে থাকে। সেক্ষেত্রে আপনি যদি বেশ খানিকটা ছাড়ে একটি ফোল্ডেবল স্মার্টফোন কেনার প্ল্যান করে থাকেন, তাহলে সম্প্রতি ফ্লিপকার্ট আপনার জন্য নিয়ে এসেছে এক দারুণ সুবর্ণ সুযোগ! সংস্থাটি Samsung Galaxy Z Flip 3 5G ফোনের সাথে দারুণ অফার দিচ্ছে, যার ফলে ক্রেতারা অত্যন্ত সস্তায় এই নজরকাড়া ও একগুচ্ছ কার্যকর ফিচারে ঠাসা ডিভাইসটি পকেটস্থ করতে পারবেন।

এমনিতে ফ্লিপকার্ট থেকে এই ফোনের ৮ জিবি র‌্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টটি কিনতে গেলে ক্রেতাদের ৮৪,৯৯৯ টাকা ব্যয় করতে হয়। তবে এখন আপনি এই ডিভাইসটি কেনার ক্ষেত্রে ২২,৪৫০ টাকা ছাড় পেতে পারেন। তবে এই ছাড় কিন্তু অগ্রিম নয়, অর্থাৎ ফ্লিপকার্ট কিন্তু আপনাকে সরাসরি এই ছাড়ের পরিমাণটি অফার করছে না। সেক্ষেত্রে আপনার এখন নিশ্চয়ই জানতে ইচ্ছে করছে যে, তবে কীভাবে ২২,৪৫০ টাকা সাশ্রয় করা যেতে পারে? আসুন কী উপায়ে এই ছাড় পাওয়া যাবে জেনে নেওয়া যাক।

আসলে এই স্মার্টফোন কেনার ক্ষেত্রে ১৫,৪৫০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাস দেওয়া হচ্ছে। আপনি যদি আপনার একটি পুরোনো স্মার্টফোন এক্সচেঞ্জ করেন, তবে আপনি এই এক্সচেঞ্জ বোনাসটি পেতে পারেন। এখানেই শেষ নয়, আবার আপনি যদি এইচডিএফসি ব্যাংকের ক্রেডিট কার্ডের মাধ্যমে এই স্মার্টফোনটি কেনেন, তবে ৭,০০০ টাকা ইনস্ট্যান্ট ডিসকাউন্ট পেয়ে যাবেন। এই সমস্ত অফারগুলিকে একত্রিত করলে আপনি এই স্মার্টফোনটি কেনার ক্ষেত্রে মোট ২২,৪৫০ টাকা সাশ্রয় করতে সক্ষম হবেন। তাই দীর্ঘদিন ধরে আপনি যদি অত্যন্ত সস্তায় এই ঝাঁচকচকে ডিভাইসটিকে ঘরে আনার প্ল্যান করে থাকেন, তবে এটাই তার আদর্শ সময়। তাহলে আর দেরি করবেন না, এখনই ফ্লিপকার্ট থেকে ফোনটি কিনে ফেলুন।