রোজ ২.৫ জিবি ডেটা ও কল, Jio, Airtel, Vi গ্রাহকরা কত টাকা রিচার্জ করবেন জেনে নিন

Reliance Jio (রিলায়েন্স জিও), Bharti Airtel (ভারতী এয়ারটেল), এবং Vodafone Idea (ভোডাফোন আইডিয়া)-র মত টেলিকম অপারেটরগুলি একাধিক ১ জিবি, ১.৫ জিবি, ২ জিবি বা ৩…

Reliance Jio (রিলায়েন্স জিও), Bharti Airtel (ভারতী এয়ারটেল), এবং Vodafone Idea (ভোডাফোন আইডিয়া)-র মত টেলিকম অপারেটরগুলি একাধিক ১ জিবি, ১.৫ জিবি, ২ জিবি বা ৩ জিবি দৈনিক ডেটা প্ল্যান অফার করে। তবে সংস্থাগুলি এখন সীমিত সংখ্যায় হলেও, রোজ ২.৫ জিবি ডেটা বেনিফিট সহ প্রিপেইড প্ল্যান‌ এনেছে। তাই আপনি যদি আনলিমিটেড কল ও এসএমএসের পাশাপাশি সেরা ২.৫ জিবি প্ল্যান বেছে নিতে চান বা জানতে চান যে কোন টেলকো সর্বোত্তম ২.৫ জিবি দৈনিক ডেটা প্ল্যান অফার করে, তাহলে আজকের এই প্রতিবেদনটি রইলো আপনারই জন্য। আসুন দেখে নিই কোন সংস্থা কত দামে উল্লেখিত সুবিধার প্ল্যান অফার করে।

Reliance Jio-র ২.৫ জিবি ডেইলি ডেটা প্ল্যান

জিও-র প্ল্যানটি শুধুমাত্র সেই সমস্ত ইউজারদের জন্য যারা দীর্ঘমেয়াদী প্রিপেইড প্ল্যান খুঁজছেন। এই দৈনিক ২.৫ ডেটা সরবরাহকারী প্রিপেইড প্ল্যানের দাম ২,৯৯৯ টাকা, যা মোট ৩৬৫ দিনের বৈধতা দেয়। এছাড়া ইউজাররা এতে আনলিমিটেড ভয়েস কলিং, প্রতিদিন ১০০টি এসএমএস এবং JioTV, JioCinema, JioCloud, JioSecurity ইত্যাদি প্ল্যাটফর্মের ফ্রি অ্যাক্সেস পাবেন।

Airtel-এর ২.৫ জিবি ডেইলি ডেটা প্ল্যান

ভারতী এয়ারটেলের ২.৫ জিবি দৈনিক ডেটা প্ল্যানের দাম ৪৪৯ টাকা। এই প্ল্যানটি ২৮ দিনের মেয়াদ, আনলিমিটেড ভয়েস কলিং এবং ১০০টি এসএমএস/দিন অফার করে। উপরন্তু এটিতে এক মাসের ফ্রি Amazon Prime Mobile Video Edition ট্রায়াল, Apollo 24|7 Circle, Shaw Academy-র সাবস্ক্রিপশন, FASTag-এ ১০০ টাকা ক্যাশব্যাক ইত্যাদি বেনিফিট পাওয়া যায়।

Vi-এর ২.৫ জিবি ডেইলি ডেটা প্ল্যান

ভোডাফোন আইডিয়া তাদের ৪০৯ টাকার প্ল্যানের সাথে দৈনিক ২.৫ জিবি ডেটা দেয়৷ এটি এয়ারটেলের প্ল্যানটির থেকে সস্তা‌। এই প্ল্যানেও ২৮ দিনের বৈধতার সাথে আনলিমিটেড ভয়েস কলিং এবং ১০০টি এসএমএস রোজ পাওয়া যায়। সাথে থাকে Binge All Night, Weekend Data Rollover, Data Delights অফার এবং Vi Movies & TV-র অ্যাক্সেস। সব মিলিয়ে এই প্ল্যানটি ইউজারদের জন্য সেরা বিকল্প বিবেচিত হতে পারে।