Bira 91 এর হাত মিলিয়ে boAt ভারতে আনল Stone SpinX 2.0, Stone 190 স্পিকার এবং Rockerz 450 হেডফোন

দেশীয় অডিও অ্যাক্সেসরিজ প্রস্তুতকারী সংস্থা boAt, Bira 91 সংস্থার সঙ্গে গাঁটছড়া বেঁধে ভারতে নিয়ে আসলো এক্সক্লুসিভ Boom অডিও কালেকশন। দুই কোম্পানির যৌথ উদ্যোগে বুম সিরিজের…

দেশীয় অডিও অ্যাক্সেসরিজ প্রস্তুতকারী সংস্থা boAt, Bira 91 সংস্থার সঙ্গে গাঁটছড়া বেঁধে ভারতে নিয়ে আসলো এক্সক্লুসিভ Boom অডিও কালেকশন। দুই কোম্পানির যৌথ উদ্যোগে বুম সিরিজের অধীনে এদেশে Stone SpinX 2.0 স্পিকার, Stone 190 স্পিকার এবং boAt Rockerz 450 হেডফোন আত্মপ্রকাশ করেছে। উল্লেখ্য, কিছুদিন আগেই বোট ঘোষণা করেছিল তারা Dixon কোম্পানির সঙ্গে পার্টনারশিপে ভারতকেন্দ্রিক ওয়্যারলেস অডিও অ্যাক্সেসরিজ আনতে চলেছে। তবে তার আগে বিরা ৯১ কোম্পানির সঙ্গে গাঁটছড়া বাঁধায় স্পষ্ট বোঝা যাচ্ছে সংস্থাটি ভারতে তাদের প্রিমিয়াম অডিও এক্সেসরিজের লাইনআপকে আরো সম্প্রসারিত করতে উদ্যোগী হয়েছে।

বলার অপেক্ষা রাখে না, বাজারের যেসব ক্রেতা, প্রাণবন্ত এবং রঙিন এক্সক্লুসিভ রেঞ্জের অডিও এক্সেসরিজ ব্যবহার করতে পছন্দ করেন তাদের লক্ষ্য করে সংস্থাটি BOOM সিরিজ লঞ্চ করেছে। Bira 91 এবং boAt সংস্থা দুটি মিলিত হওয়ায় ডেয়ারিং কালার এবং আকর্ষণীয় ডিজাইনের এই নতুন সিরিজের আত্মপ্রকাশ। চলুন Boom সিরিজের Stone SpinX 2.0 স্পিকার, Stone 190 স্পিকার এবং boAt Rockerz 450 হেডফোনের দাম ও স্পেসিফিকেশন জেনে নেওয়া যাক।

Stone SpinX 2.0 স্পিকার, Stone 190 স্পিকার এবং boAt Rockerz 450 হেডফোনের দাম ও লভ্যতা

ভারতে স্টোন স্পিনএক্স ২.০, স্টোন ১৯০ স্পিকার এবং বোট রোকারজ ৪৫০ হেডফোনের দাম ধার্য করা হয়েছে যথাক্রমে ২,৭৯৯ টাকা, ১,১৯৯ টাকা এবং ১,৭৯৯ টাকা। আগামী ২০ জানুয়ারি থেকে বুম কালেকশন পাওয়া যাবে Bira 91’s Merch Store এবং বোট সংস্থার নিজস্ব ওয়েবসাইটে। ইতিমধ্যেই ক্রেতাদের দৃষ্টি আকর্ষণ করার জন্য সংস্থার তরফে ‘গেট সেট বুম’ নামক হাই অকটেন ভিডিও সহ একটি মিউজিক ট্র্যাক রিলিজ করা হয়েছে।

Stone SpinX 2.0 স্পিকার, Stone 190 স্পিকার এবং boAt Rockerz 450 হেডফোনের স্পেসিফিকেশন

স্টোন স্পিনএক্স ২.০ ট্রু ওয়্যারলেস স্পিকার সম্পর্কে বলতে গেলে প্রথমেই বলতে হবে, এটি একসাথে দুটি স্পিকার সহ এসেছে। এতে রয়েছে ৪০এমএম ড্রাইভার। সংস্থার দাবি, রাগড ডিজাইনের এই স্পিকারটি একবার চার্জে ৮ ঘন্টা পর্যন্ত প্লেব্যাক টাইম অফার করবে। এছাড়া জল থেকে সুরক্ষা দিতে একটি আইপিএক্স৬ রেটিংসহ এসেছে।

অন্যদিকে, স্টোন ১৯০ স্পিকারে রয়েছে ৪২ এমএম ডাইনামিক ড্রাইভার এবং এইউএক্স কানেক্টিভিটি। জল থেকে সুরক্ষা দিতে এই স্পিকারটি আইপিএক্স৭ রেটিংপ্রাপ্ত। এরগণমিক ডিজাইনের এই স্পিকার একবার চার্জে ৪ ঘন্টা পর্যন্ত প্লেব্যাক টাইম অফার করবে।

এখানে জানিয়ে রাখি, রোকারজ ৪৫০ হেডফোনটি ৪০ এমএম ড্রাইভারের সাথে এসেছে। একবার চার্জে এটি ১৫ ঘণ্টা পর্যন্ত ব্যবহারযোগ্য।