২ হাজার টাকা ছাড়ে Nokia 5.4, Nokia T20 সহ স্মার্টফোন, ট্যাবলেট কিনে নিন, দুর্দান্ত অফার

এখন মার্কেটে Vivo, Oppo, Realme, Apple, Xiaomi, Samsung-এর মতো ব্র্যান্ডের স্মার্টফোনের বিশেষ রমরমা থাকলেও, Nokia (নোকিয়া)-র ফোনগুলিও যথেষ্ট জনপ্রিয়। সংস্থাটি ট্যাবলেট সহ একের পর এক…

এখন মার্কেটে Vivo, Oppo, Realme, Apple, Xiaomi, Samsung-এর মতো ব্র্যান্ডের স্মার্টফোনের বিশেষ রমরমা থাকলেও, Nokia (নোকিয়া)-র ফোনগুলিও যথেষ্ট জনপ্রিয়। সংস্থাটি ট্যাবলেট সহ একের পর এক দুর্দান্ত ডিজাইনের স্মার্টফোন বাজারে আনছে, আর সেইসাথে উপরিউক্ত কোম্পানিগুলিকেও জোর টক্কর দিচ্ছে। সেক্ষেত্রে, আপনিও যদি একজন Nokia প্রেমী হন এবং সংস্থার একটি নতুন স্মার্টফোন বা ট্যাবলেট কেনার প্ল্যান করে থাকেন, তাহলে আপনার জন্য এই প্রতিবেদনে রয়েছে এক দারুণ সুখবর!

সম্প্রতি HMD Global (যারা নোকিয়া ব্র্যান্ডের মোবাইল ফোন বিক্রি করে) ভারতে নোকিয়ার স্মার্টফোন এবং ট্যাবলেটের ওপর একগুচ্ছ নতুন অফারের কথা ঘোষণা করেছে। অর্থাৎ, খুব সস্তায় নোকিয়ার একটি ডিভাইস ঘরে আনতে চাইলে এটাই তার সুবর্ণ সুযোগ। তবে কেবলমাত্র নোকিয়ার অনলাইন স্টোরের মাধ্যমেই এই ডিভাইসগুলি কেনা যেতে পারে। এই অফারের তালিকার অন্তর্ভুক্ত নোকিয়ার প্রোডাক্টগুলির মধ্যে রয়েছে Nokia XR20, Nokia 5.4, Nokia G20, Nokia G10, Nokia C30, Nokia C20 Plus, Nokia C01 Plus, এবং Nokia T20 ট্যাবলেট, যেগুলিতে ২,০০০ টাকা পর্যন্ত ছাড় পাওয়া যাবে।

Nokia XR20-এর উপর ডিসকাউন্ট

নোকিয়া স্টোর থেকে নোকিয়া এক্সআর২০ কিনলে ক্রেতারা ২,০০০ টাকা ছাড় পাবেন। ফলে নোকিয়া এক্সআর২০-এর ৬ জিবি র‌্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ ক্যাপাসিটিযুক্ত একমাত্র ভ্যারিয়েন্টটি কিনতে হলে আপনাকে এখন ৪৬,৯৯৯ টাকার পরিবর্তে ৪৪,৯৯৯ টাকা খসাতে হবে। তবে এই ছাড় পেতে হলে, আপনাকে চেক আউট করার সময় নোকিয়া ওয়েবসাইটে যে কোডটি সামনে আসবে তা প্রয়োগ করতে হবে।

Nokia G20, G10-এর উপর ডিসকাউন্ট

নোকিয়া জি২০ এবং নোকিয়া জি১০ স্মার্টফোনগুলিতে ১,০০০ টাকার ফ্ল্যাট ডিসকাউন্ট দেওয়া হচ্ছে। এই ছাড় পেতে হলে আপনাকে নোকিয়ার ওয়েবসাইট কর্তৃক প্রদত্ত কোডটি ব্যবহার করতে হবে, যার পরে নোকিয়া জি২০-এর দাম হবে ১২,৪৯৯ টাকা এবং নোকিয়া জি১০-এর দাম হবে ১১,১৪৯ টাকা।

Nokia 5.4-এর উপর ডিসকাউন্ট

নোকিয়া ৫.৪ এই মুহূর্তে ১,০০০ টাকা ছাড়ে বিক্রি হচ্ছে, তবে এটি পাওয়ার জন্য আপনাকে নোকিয়ার ওয়েবসাইটে উল্লিখিত কোডটি প্রয়োগ করতে হবে। এই ছাড়ের পর ১১,৯৯৯ টাকায় কেনা যাবে নোকিয়া ৫.৪।

Nokia C30, C20 Plus, C01 Plus-এ ডিসকাউন্ট

নোকিয়া সি৩০ ১,০০০ টাকা ছাড়ে পাওয়া যাবে, যার পরে এর দাম হবে ৮,৯৯৯ টাকা। অন্যদিকে, নোকিয়া সি২০ প্লাস এবং নোকিয়া সি০১ প্লাস উভয়েই ১০ শতাংশ ছাড় দেওয়া হচ্ছে। সুতরাং, যেহেতু নোকিয়া সি২০ প্লাসের দাম ৭,৯৯৯ টাকা, তাই এতে ৭৯৯ টাকা ছাড় পাওয়া যাবে। আবার, ১০ শতাংশ ছাড়ের সুবাদে নোকিয়া সি০১ প্লাস মডেলটি ৬১৪ টাকা ছাড়ে কেনা যাবে, কারণ নোকিয়া ওয়েবসাইট অনুযায়ী এর দাম ৬,১৯৯ টাকা।

Nokia T20-এ ডিসকাউন্ট

নোকিয়ার প্রথম ট্যাবলেট টি২০-ও এই মুহূর্তে ছাড়ে বিক্রি হচ্ছে। চেক আউট করার সময় ওয়েবসাইটে উল্লিখিত কোডটি প্রয়োগ করে এই ট্যাবলেটটি কেনার ক্ষেত্রে আপনি ১,০০০ টাকা ছাড় পেতে পারেন। ছাড়ের পর নোকিয়া টি২০-র ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ ভার্সনটির দাম হবে ১৪,৪৯৯ টাকা। উপরন্তু, এই মুহুর্তে এটি কিনলে আপনি ৯৯৯ টাকার একটি ফ্লিপ কভারও বিনামূল্যে পেয়ে যাবেন।