Samsung Galaxy F23 5G গিকবেঞ্চে হাজির, থাকতে পারে Snapdragon 750G প্রসেসর

Samsung Galaxy F22 গত বছরের জুলাইয়ে লঞ্চ হয়েছিল। এই 4G বাজেট স্মার্টফোন ৬,০০০ এমএএইচ ব্যাটারির সঙ্গে বাজারে এসেছিল। এখন মনে করা হচ্ছে যে, Galaxy F22-এর…

Samsung Galaxy F22 গত বছরের জুলাইয়ে লঞ্চ হয়েছিল। এই 4G বাজেট স্মার্টফোন ৬,০০০ এমএএইচ ব্যাটারির সঙ্গে বাজারে এসেছিল। এখন মনে করা হচ্ছে যে, Galaxy F22-এর সাক্সেসর হিসেবে স্যামসাং একটি নতুন হ্যান্ডসেটের উপরে কাজ শুরু করেছে। যার নাম হতে পারে Samsung Galaxy F23 5G।

SM-E236B কোডনামের একটি স্যামসাং ফোন বেঞ্চমার্কিং প্ল্যাটফর্ম গিকবেঞ্চের ডেটাবেসে লিস্টেড হয়েছে। অনুমান, এটি আপকামিং Samsung Galaxy F23 5G। গিকবেঞ্চ 5-এর সিঙ্গেল কোর টেস্টে ডিভাইসটি ৬৪০ পয়েন্ট পেয়েছে। আবার মাল্টি কোর টেস্টে হ্যান্ডসেটটি ১,৮২০ পয়েন্ট স্কোর করেছে।

samsung-galaxy-f23-5g

গিকবেঞ্চের লিস্টিং অনুযায়ী, Samsung Galaxy F23 5G একটি ২.২১ গিগাহার্টজ অক্টা-কোর প্রসেসর দ্বারা পরিচালিত হবে। এটি Qualcomm Snapdragon 750G প্রসেসর বলে আশা করা হচ্ছে। গিকবেঞ্চে Galaxy F23 5G -এর ৬ জিবি র‌্যাম ভ্যারিয়েন্টের টেস্টিং চলেছে। ফোনটি আরও মেমরি অপশনে উপলব্ধ হতে পারে। এছাড়া এতে অ্যান্ড্রয়েড ১২ প্রি-ইনস্টলড থাকবে।

উল্লেখ্য, স্যামসাং গত বছর Galaxy F22 রিব্র্যান্ডিং করে কয়েকটি দেশের বাজারে Galaxy M22 নামে লঞ্চ করেছিল। তারা এবারও সেই একই ট্রেন্ড অনুসরণ করে Galaxy F23 5G বিশ্বের বিভিন্ন প্রান্তে Galaxy M23 5G হিসেবে লঞ্চ করবে বলে অনুমান করা যায়।