Vivo Y75 5G: ভারতে নতুন মিড-রেঞ্জ ফোন আনছে ভিভো, তার আগে ডিজাইন ও কালার অপশনের ঝলক দেখাল

Vivo তাদের Y সিরিজের নতুন বাজেট হ্যান্ডসেট হিসেবে ইতিমধ্যেই Y21A লঞ্চ করেছে। এবার Y সিরিজের অধীনে একটি নয়া মিড-রেঞ্জ স্মার্টফোন লঞ্চ করার জন্য তোড়জোড় শুরু…

Vivo তাদের Y সিরিজের নতুন বাজেট হ্যান্ডসেট হিসেবে ইতিমধ্যেই Y21A লঞ্চ করেছে। এবার Y সিরিজের অধীনে একটি নয়া মিড-রেঞ্জ স্মার্টফোন লঞ্চ করার জন্য তোড়জোড় শুরু করেছে সংস্থাটি। যার নাম Vivo Y75 5G। লঞ্চের দিনক্ষণ প্রকাশ না করলেও ভিভো আজ টিজার আপলোডের মাধ্যমে ডিভাইসটির কালার অপশন ও ডিজাইন দেখিয়েছে।

ছবিতে দেখা যাচ্ছে, Vivo Y75 5G-এর ব্যাক প্যানেলে ট্রিপল ক্যামেরা সেটআপ রয়েছে। সেই আয়তকার ক্যামেরা মডিউলের একপাশে দু’টি বড় কাটআউট এবং মডিউলের ভিতরে এলইডি ফ্ল্যাশের নীচে থার্ড সেন্সর রয়েছে। ডিভাইসটির ফ্রেম ফ্ল্যাট। টিজার অনুযায়ী, Vivo Y75 5G দু’টি রঙে মিলবে – ব্ল্যাক এবং অরোরা।

স্পেসিফিকেশনগুলির প্রসঙ্গে আসলে, Vivo Y75 5G স্মার্টফোনে একটি ৬.৫৮ ইঞ্চি ফুল-এইচডি+ ডিসপ্লে, সাইড ফেসিং ফিঙ্গারপ্রিন্ট সেন্সর, মিডিয়াটেক ডাঝইমেনসিটি ৭০০ প্রসেসর, অ্যান্ড্রয়েড ১২ নির্ভর ফানটাচ ওএস ১২, এবং ১৮ ওয়াট ফাস্ট চার্জিং-সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারি দেখা যেতে পারে।

এছাডাও, ফটোগ্রাফির জন্য Vivo Y75 5G-এর সামনে একটি ১৬ মেগাপিক্সেল ক্যামেরা এবং রিয়ার প্যানেলে একটি ৫০ মেগাপিক্সেল মেইন সেন্সর এবং ২ মেগাপিক্সেলের দু’টো ডেপ্থ ও ম্যাক্রো সেন্সর থাকতে পারে। ডিভাইসটি ৮ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টে আসতে পারে। একইসাথে ৪ জিবি ভার্চুয়াল র‌্যাম এবং মাইক্রোএসডি কার্ড সাপোর্ট থাকবে।