9 ফেব্রুয়ারি Redmi Note 11 সিরিজের সাথে ভারতে আসছে Redmi Band Pro ফিটনেস ব্যান্ড

ভারতীয়দের মধ্যে চীনা ব্র্যান্ড Xiaomi’র যথেষ্ট জনপ্রিয়তা রয়েছে। বর্তমানে দেশীয় বাজারে সংস্থাটি এমন একাধিক প্রোডাক্ট বিক্রি করে থাকে যাদের বেশ ভালো চাহিদা রয়েছে। এক্ষেত্রে স্মার্টফোন…

ভারতীয়দের মধ্যে চীনা ব্র্যান্ড Xiaomi’র যথেষ্ট জনপ্রিয়তা রয়েছে। বর্তমানে দেশীয় বাজারে সংস্থাটি এমন একাধিক প্রোডাক্ট বিক্রি করে থাকে যাদের বেশ ভালো চাহিদা রয়েছে। এক্ষেত্রে স্মার্টফোন ছাড়াও আমরা Xiaomi Mi Fitness Band -এর কথা বলতে পারি। আকর্ষণীয় ফিচার ও উন্নত গুণমানের জন্য উক্ত প্রোডাক্ট প্রায় সকলের পছন্দ। ফলে চাহিদার কথা মাথায় রেখে এবার Xiaomi’র সহযোগী সংস্থা Redmi -ও ফিটনেস ব্যান্ড লঞ্চের ব্যাপারে মনোযোগী হয়েছে। সবকিছু ঠিকঠাক থাকলে আগামী ৯ই ফেব্রুয়ারি ভারতে সংস্থাটির নতুন ফিটনেস ব্যান্ড লঞ্চ হতে চলেছে। এটি Redmi Smart Band Pro নামের সঙ্গে প্রকাশ্যে আসবে। উল্লেখ্য, একইদিনে দেশের বাজারে সংস্থার Redmi Note 11 সিরিজ লঞ্চ হবে, যাকে ঘিরে প্রযুক্তিপ্রেমীদের মধ্যে যথেষ্ট আগ্রহ রয়েছে।

অবগতির জন্য জানিয়ে রাখি, গতকালই রেডমি বিশ্ববাজারে তাদের লেটেস্ট রেডমি নোট ১১ সিরিজ লঞ্চ করেছে। এবার আসতে চলেছে ভারতের পালা। যদিও রেডমি’র বক্তব্য ৯ই ফেব্রুয়ারি দেশের বাজারে তারা শুধু Redmi Note 11S ডিভাইসটিকে লঞ্চ করবে। যদিও কোম্পানির টুইটার পোস্ট অন্য কথা বলছে।

নিজেদের অফিসিয়াল টুইটার (Twitter) অ্যাকাউন্ট থেকে রেডমি এমন কিছু ইঙ্গিত দিয়েছে, যাতে মনে করা হচ্ছে যে আগামী ৯ই ফেব্রুয়ারি কেবল একটি নয়, বরং একাধিক রেডমি নোট ১১ ডিভাইস দেশের বাজারে লঞ্চ হতে পারে। ইঙ্গিত দিলেও রেডমি এ ব্যাপারে কোনোকিছু খোলসা করেনি। ফলে রেডমি নোট ১১ সিরিজের মোট কটি ডিভাইস আসন্ন ৯ তারিখে লঞ্চ হবে, তা জানার জন্য আমাদের আরো কিছুটা অপেক্ষা করতে হবে।

ভারতীয়দের মধ্যে রেডমি ব্র্যান্ডের সুনামের কথা মাথায় রেখে বলা যায় যে বাজারে আসন্ন Redmi Note 11 সিরিজের স্মার্টফোনগুলি যথেষ্ট ভালো বিকোবে। সেদিক থেকে একইসাথে Redmi Smart Band Pro লঞ্চ সংস্থাটিকে নিজস্ব পণ্যের তালিকা বাড়াতে সাহায্য করবে। সেক্ষেত্রে বাজেট রেঞ্জের অন্তর্ভুক্ত হলে রেডমি’র আসন্ন ফিটনেস ব্যান্ডটি (Redmi Smart Band Pro) শাওমি’র Mi Band 6 -এর বিরুদ্ধে শক্ত প্রতিযোগিতা ছুঁড়ে দিতে পারে বলে আমাদের ধারণা।

WhatsApp Follow Button

লেটেস্ট খবর পড়তে হোয়াটসঅ্যাপে

WhatsApp Logo যুক্ত হোন