Maruti Suzuki থেকে Kia, ফেব্রুয়ারিতে ভারতের বাজারে লঞ্চ হতে চলেছে এই গাড়িগুলো

নতুন গাড়ি লঞ্চের দিক দিয়ে ফেব্রুয়ারি হতে চলেছে বেশ চমকপ্রদ। প্রিমিয়াম থেকে মিড রেঞ্জের বেশ কয়েকটি সংস্থার গাড়ি আসতে চলেছে সামনের মাসে। সেই সংস্থাগুলির মধ্যে…

নতুন গাড়ি লঞ্চের দিক দিয়ে ফেব্রুয়ারি হতে চলেছে বেশ চমকপ্রদ। প্রিমিয়াম থেকে মিড রেঞ্জের বেশ কয়েকটি সংস্থার গাড়ি আসতে চলেছে সামনের মাসে। সেই সংস্থাগুলির মধ্যে রয়েছে Audi, Maruti Suzuki, Kia ও Lexus এর গাড়ি। আসুন ফেব্রুয়ারিতে আসন্ন গাড়ির মডেলগুলি সম্পর্কে জেনে নেওয়া যাক।

Audi Q7 facelift

ফেব্রুয়ারির প্রথম সপ্তাহেই (৩ তারিখ) ভারতের পা রাখতে চলেছে Audi Q7 facelift। ইতিমধ্যেই গাড়িটির বুকিং নেওয়া চালু করে দিয়েছে সংস্থাটি। পাশাপাশি এই এসইউভি গাড়িটির উৎপাদনের কাজটিও জোরকদমে চলছে। ভারতের বাজারে দুটি ভ্যারিয়েন্টে দেখা মিলবে এর – প্রিমিয়াম প্লাস (Premium Plus) এবং টেকনোলজি (Technology)।

Maruti Suzuki Baleno facelift

দেশের বৃহত্তম যাত্রীবাহী গাড়ির সংস্থা Baleno-র facelift ভার্সন আগামী মাসেই নিয়ে আসতে চলেছে। সেই কারণে এর নির্মাণের কাজে পুরোদমে মনোনিবেশ করেছে সংস্থাটি। যদিও এর লঞ্চের প্রসঙ্গে এখনো কিছু অফিশিয়াল ঘোষণা করেনি Maruti Suzuki। বাইরে ও ভেতরে একাধিক কসমেটিক আপডেটের সাথে আসতে চলেছে Maruti Suzuki Baleno facelift।

Kia Carens

পরের মাসে লঞ্চ হতে পারে Kia Carens। কিছুদিন হল এর প্রি-বুকিং নেওয়া শুরু করেছে কিয়া। ২৫,০০০ টাকার বিনিময়ে করা যাচ্ছে রিজার্ভেশন। এই গাড়িটি আবার ছয় ও সাত, উভয় সিটের বিকল্পে আসতে চলেছে।

Lexus NX 350h

Lexus NX 350h-এর প্রি-বুকিং ইতিমধ্যেই চালু হয়ে গিয়েছে। অনুমান, গাড়িটি ফেব্রুয়ারিতে আত্মপ্রকাশ করতে পারে৷ যদিও সংস্থার তরফে লঞ্চের নির্ঘণ্ট এখনও ঘোষণা করা হয়নি এটি ভারতের বাজারে তিনটি ভ্যারিয়েন্টে আসতে চলেছে – Exquisite, Luxury ও F-Sport।

WhatsApp Follow Button

লেটেস্ট খবর পড়তে হোয়াটসঅ্যাপে

WhatsApp Logo যুক্ত হোন