এক রিচার্জেই সারাবছর, BSNL-এর এই তিনটি প্ল্যান দিচ্ছে দুর্দান্ত সুবিধা

ভারত সরকার মালিকানাধীন টেলিকম পরিষেবা প্রদানকারী সংস্থা ‘ভারত সঞ্চার নিগম লিমিটেড’ ওরফে BSNL, বেসরকারি টেলিকম সংস্থা, Jio, Airtel, Vodafone Idea -এর থেকে পিছিয়ে থাকলেও, হাল…

ভারত সরকার মালিকানাধীন টেলিকম পরিষেবা প্রদানকারী সংস্থা ‘ভারত সঞ্চার নিগম লিমিটেড’ ওরফে BSNL, বেসরকারি টেলিকম সংস্থা, Jio, Airtel, Vodafone Idea -এর থেকে পিছিয়ে থাকলেও, হাল ছাড়তে রাজি নয়। সেই কারণে সংস্থাটি বিভিন্ন অফারের সাথে একাধিক প্ল্যান অফার করে চলেছে। আবার এই প্ল্যানগুলি মাসিক, ত্রৈমাসিক ও বার্ষিক ভ্যালিডিটি সহ উপলব্ধ। সেক্ষেত্রে আজ আমরা BSNL-এর পোর্টফোলিওতে থাকা তিনটি ‘অ্যানুয়াল প্ল্যান’ সম্পর্কে আলোচনা করবো। এই প্ল্যানগুলিতে আপনারা আনলিমিটেড ডেটা, ভয়েস কলিং, এসএমএস সহ অনেক সুবিধা উপলব্ধ পেয়ে যাবেন।

BSNL -এর অ্যানুয়াল রিচার্জ প্ল্যানের তালিকা

BSNL ১,৪৯৯ টাকার অ্যানুয়াল রিচার্জ প্ল্যান: এই প্ল্যানের অধীনে মোট ২৪ জিবি ডেটা, আনলিমিটেড ভয়েস কলিং এবং প্রতিদিন ১০০টি এসএমএস পেয়ে যাবেন গ্রাহকেরা। এই প্ল্যানের বৈধতা ৩৬৫ দিন। মাস প্রতি হিসাব করলে আপনারদের নূন্যতম ১২৫ টাকা প্রদান করতে হবে।

BSNL ২,৩৯৯ টাকার অ্যানুয়াল রিচার্জ প্ল্যান: ২,৩৯৯ টাকার বিএসএনএল প্ল্যানে আপনারা আনলিমিটেড ভয়েস কলিং, প্রতিদিন ১০০টি এসএমএস এবং রোজ ৩ জিবি ডেটা ব্যবহার করতে পারবেন। এছাড়া অতিরিক্ত বেনিফিট হিসাবে Eros Now এন্টারটেনমেন্ট অ্যাপের সাবস্ক্রিপশন বিনামূল্যে পাওয়া যাবে। এই প্ল্যানের বৈধতা ৩৬৫ দিন। তবে, অতিরিক্ত ভাবে আরো ৭৫ দিনের মেয়াদ দেওয়া হচ্ছে। যারপর, সামগ্রিকভাবে এই প্ল্যানের বৈধতা ৪৪০ দিন হয়ে যাবে। অর্থাৎ, প্রতি মাসে ১৯৯ টাকা প্রদান করে আপনারা এই প্ল্যানের বেনিফিটগুলি উপভোগ করতে পারবেন।

BSNL ১,৯৯৯ টাকা অ্যানুয়াল রিচার্জ প্ল্যান: এই প্ল্যানটি রিচার্জ করলে, গ্রাহকদের মোট ৬০০ জিবি ডেটা, আনলিমিটেড ভয়েস কল এবং ১০০টি ফ্রি এসএমএস অফার করা হবে। তবে নির্ধারিত ডেটা লিমিট শেষ হয়ে গেলে, ইন্টারনেট স্পিড কমে ৮০Kbps হয়ে যাবে। তদুপরি, অতিরিক্ত বেনিফিট হিসাবে Eros Now এন্টারটেনমেন্ট অ্যাপের সাবস্ক্রিপশন বিনামূল্যে পাওয়া যাবে। এই প্ল্যানের মাসিক খরচ প্রায় ১৬৬ টাকা।

WhatsApp Follow Button

লেটেস্ট খবর পড়তে হোয়াটসঅ্যাপে

WhatsApp Logo যুক্ত হোন