Edge 30 Pro: Motorola 24 ফেব্রুয়ারি ভারতে নতুন মডেল লঞ্চের বার্তা দিল, 60MP সেলফি ক্যামেরার প্রথম ফ্ল্যাগশিপ ফোন আসছে?

গত বছরের ডিসেম্বরে Qualcomm-এর Snapdragon 8 Gen 1 ফ্ল্যাগশিপ প্রসেসরের প্রথম স্মার্টফোন হিসেবে আত্মপ্রকাশ করেছিল Motorola Edge X30। আবার জল্পনা শোনা যাচ্ছিল, ডিভাইসটির রিব্রান্ডেড ভার্সন…

গত বছরের ডিসেম্বরে Qualcomm-এর Snapdragon 8 Gen 1 ফ্ল্যাগশিপ প্রসেসরের প্রথম স্মার্টফোন হিসেবে আত্মপ্রকাশ করেছিল Motorola Edge X30। আবার জল্পনা শোনা যাচ্ছিল, ডিভাইসটির রিব্রান্ডেড ভার্সন Motorola Edge 30 Pro নামে ভারতের বাজারে চলতি মাসে পা রাখবে। এ দিকে মোটোরোলা ইন্ডিয়া তাদের টুইটার হ্যান্ডেল থেকে একটি টিজার শেয়ার করে ২৪ জানুয়ারি Edge সিরিজের একটি নতুন ফোন লঞ্চের বার্তা দিয়েছে। এখনও নাম উল্লেখ না করলেও নিশ্চিত হওয়া যায় যে, সে দিন দেশের বাজারে Motorola Edge 30 Pro আত্মপ্রকাশ করবে।

প্রসঙ্গত, লিক হওয়া রেন্ডারে দেখা গিয়েছে, Motorola Edge 30 Pro Edge X30-এর মতো দেখতে। তবে Edge 30 Pro মডেলে সাইড ফেসিং ফিঙ্গারপ্রিন্ট সেন্সরের পরিবর্তে ইন-স্ক্রিন ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার দেওয়া হতে পারে।

মোটোরোলা এজ ৩০ প্রো স্পেসিফিকেশনস (প্রত্যাশিত) Motorola Edge 30 Pro Expected Specifications

মোটোরোলা এজ ৩০ প্রো ৬.৭ ইঞ্চি ওলেড ডিসপ্লের সঙ্গে আসতে পারে, যা এফএইচডি+ রেজোলিউশন, ১৪৪ হার্টজ রিফ্রেশ রেট, ৫৭৬ হার্টজ টাচ স্যাম্পলিং রেট অফার করবে। ডিভাইসটি স্ন্যাপড্রাগন ৮ জেন ১ প্রসেসর এবং ১২ জিবি পর্যন্ত র‌্যাম ও ২৫৬ জিবি স্টোরেজ কনফিগারেশনে আসবে।

মোটোরোলা এজ ৩০ প্রো-র ব্যাক প্যানেলে ট্রিপল ক্যামেরা সেটআপ থাকবে – ৫০ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা + ৫০ মেগাপিক্সেল আল্ট্রাওয়াইড + ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর। আর পাঞ্চ হোলের মধ্যে ৬০ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা দেওয়া হবে। এছাড়া, মোটোরোলা এজ ৩০ প্রো-র ৫,০০০ এমএএইচ ব্যাটারি ৬৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে।