Samsung Valentine’s Day offer: বিশাল সস্তায় কেনা যাবে Galaxy Watch 4

আর কিছুদিন বাদেই ১৪ ফেব্রুয়ারি, অর্থাৎ ভ্যালেন্টাইনস ডে বা ভালোবাসার দিন। আর সেই উপলক্ষে Samsung (স্যামসাং) নিয়ে হাজির হয়েছে Valentine’s Day offer (ভ্যালেন্টাইনস ডে অফার)।…

আর কিছুদিন বাদেই ১৪ ফেব্রুয়ারি, অর্থাৎ ভ্যালেন্টাইনস ডে বা ভালোবাসার দিন। আর সেই উপলক্ষে Samsung (স্যামসাং) নিয়ে হাজির হয়েছে Valentine’s Day offer (ভ্যালেন্টাইনস ডে অফার)। সীমিত সময়ের এই অফারের মহাপর্ব শুরু হয়েছে ৭ ফেব্রুয়ারি থেকে এবং চলবে ২৮ ফেব্রুয়ারি পর্যন্ত। এই অফারের সুবাদে Samsung-এর অত্যাধুনিক একগুচ্ছ ফিচারে ঠাসা স্মার্টওয়াচ Galaxy Watch 4 (গ্যালাক্সি ওয়াচ ৪) অত্যন্ত সস্তায় কেনার সুযোগ মিলবে। ফলে আসন্ন ভ্যালেন্টাইনস ডে-তে যদি আপনি আপনার ভালোবাসার মানুষকে তার পছন্দের জিনিসটি গিফট করতে চান, তাহলে এ এক দারুণ সুবর্ণ সুযোগ। চলুন, অফারটির সম্পর্কে বিস্তারিতভাবে জেনে নেওয়া যাক।

Samsung Valentine’s Day অফারে ক্রেতাদের বিশাল ছাড়ে গ্যালাক্সি ওয়াচ ৪ নামক স্মার্টওয়াচটি পকেটস্থ করার সুযোগ রয়েছে। এখন স্যামসাং গ্যালাক্সি ওয়াচ ৪-এর ৪৪ মিমি ব্লুটুথ ভ্যারিয়েন্টটি ২৯,৯৯৯ টাকার পরিবর্তে ২৬,৯৯৯ টাকায় কেনা যাবে। এছাড়া, গ্যালাক্সি ওয়াচ ৪-এর হাইব্রিড লেদার ব্যান্ডটি কিনতে গেলে ৩৯৯৯ টাকা খরচ পড়বে। আবার, ক্রেতারা এক্সট্রিম স্পোর্টস ব্যান্ড কিনতে পারবেন মাত্র ৯৯৯ টাকায়। দুর্দান্ত ছাড়ের পাশাপাশি ক্রেতাদের জন্য আরও একাধিক সুবিধা প্রদান করছে স্যামসাং। ব্যাঙ্কিং অফারে এই যাবতীয় ইলেকট্রনিক প্রোডাক্ট কেনাকাটার ক্ষেত্রে ৩০০০ টাকা ক্যাশব্যাক দেওয়া হচ্ছে। সেইসাথে ১২ মাসের নো-কস্ট ইএমআই অপশনও পাওয়া যাবে।

সংস্থার ওয়েবসাইট অনুযায়ী, চলতি অফারে স্যামসাং-এর এই দুর্দান্ত স্মার্টওয়াচটি কেনার ক্ষেত্রে ক্রেতারা ৯,২৪৯ টাকা পর্যন্ত সাশ্রয় করতে পারবেন। সংস্থার ওয়েবসাইট ছাড়াও স্যামসাং-এর এক্সক্লুসিভ স্টোর থেকে এই প্রোডাক্টগুলি কিনতে পারবেন ক্রেতারা। ফলে আসন্ন ভ্যালেন্টাইনস ডে উপলক্ষে ভালোবাসার মানুষকে খুশি করতে খুব স্বাভাবিকভাবেই স্যামসাং গ্যালাক্সি ওয়াচ ৪ কেনার দিকে ক্রেতাদের প্রবল ঝোঁক থাকবে বলেই আশা করা যায়। আপনিও কি এই অত্যাধুনিক স্মার্টওয়াচটিকে পকেটস্থ করার কথা চিন্তাভাবনা করছেন? তাহলে চলুন, ডিভাইসটির স্পেসিফিকেশনের উপর একনজরে চোখ বুলিয়ে নেওয়া যাক।

Samsung Galaxy Watch 4-এর স্পেসিফিকেশন

স্যামসাং গ্যালাক্সি ওয়াচ ৪ স্মার্টওয়াচে রয়েছে ১.৪ ইঞ্চি সুপার অ্যামোলেড ডিসপ্লে, যার রেজোলিউশন ৪৫০ x ৪৫০ পিক্সেল। কানেক্টিভিটির জন্য এই ডিভাইসে মিলবে ব্লুটুথ v৫.০ সাপোর্ট। এই গ্যাজেটটিতে এক্সিনস ডব্লিউ৯২০ ডুয়াল কোর ১.১৮ গিগাহার্টজ প্রসেসর ব্যবহার করা হয়েছে। পাশাপাশি রয়েছে ১.৫ জিবি র‌্যাম এবং ১৬ জিবি স্টোরেজ। গ্যালাক্সি ওয়াচ ৪-এ অ্যাক্সিলারোমিটার সেন্সর, ব্যারোমিটার সেন্সর, জাইরো সেন্সর, জিও ম্যাগনেটিক সেন্সর, লাইট সেন্সর, অপটিক্যাল হার্ট রেট সেন্সর, ইলেকট্রিক হার্ট রেট সেন্সর এবং বায়োইলেকট্রিকাল ইম্পিডেন্স অ্যানালিসিস সেন্সর বিদ্যমান।

পাওয়ার ব্যাকআপের জন্য স্মার্টওয়াচটিতে ৩৬১ এমএএইচ-এর ব্যাটারি দেওয়া হয়েছে, যা ডিভাইসটিকে ৪০ ঘণ্টা পর্যন্ত সক্রিয় রাখতে সক্ষম। Samsung Galaxy Watch 4-এ অন-ডিমান্ড SpO2 ট্র্যাকিং, বডি কম্পোজিশন ট্র্যাকারের সুবিধা মিলবে। উপরন্তু, এই স্মার্টওয়াচটিকে কাজে লাগিয়ে ইসিজি এবং ব্লাড প্রেসারও মাপা যাবে।