Zebronics ZEB -Blitz: সস্তায় দুর্দান্ত গেমিং হেডফোন বাজারে এল, ফিচার দেখে নিন

কম্পিউটারে গেম খেলার সময় কিংবা বাড়িতে বসে টিভিতে মুভি দেখার সময় ব্যবহারকারীকে উন্নততর এবং মনোরম অডিও এক্সপেরিয়েন্স দিতে ভাবতীয় অডিও ব্র্যান্ড Zebronics নিয়ে আসলো তাদের…

কম্পিউটারে গেম খেলার সময় কিংবা বাড়িতে বসে টিভিতে মুভি দেখার সময় ব্যবহারকারীকে উন্নততর এবং মনোরম অডিও এক্সপেরিয়েন্স দিতে ভাবতীয় অডিও ব্র্যান্ড Zebronics নিয়ে আসলো তাদের নতুন গেমিং হেডফোন, ZEB -Blitz। এতে রয়েছে ডলবি অ্যাটমস এবং ৭.১ সিমুলেটেড সারাউন্ড সাউন্ড ফিচার। পাশাপাশি এই হেডফোনে পাওয়া যাবে ইন- লাইন কন্ট্রোলার। চলুন দেখে নেওয়া যাক নতুন ZEB -Blitz গেমিং হেডফোনের দাম ও সমস্ত ফিচার।

Zebronics ZEB -Blitz গেমিং হেডফোনের দাম ও লভ্যতা

ই-কমার্স সাইট অ্যামাজনে ব্ল্যাক এবং হোয়াইট এই দুটি কালার অপশনে পাওয়া যাচ্ছে জেব্রোনিক্স জেব-ব্লিজ গেমিং হেডফোনটি। ভারতে এর দাম রাখা হয়েছে ২,১১১ টাকা।

Zebronics ZEB -Blitz গেমিং হেডফোনের স্পেসিফিকেশন

হালকা ওজনের নতুন জেব-ব্লিজ গেমিং হেডফোনটি এরগনমিক ডিজাইনের সাথে এসেছে। এতে রয়েছে একটি সাসপেনশন হেডব্যান্ড এবং অতিরিক্ত সফটইয়ার কুশন। পরিষ্কার এবং নয়েজ ফ্রি অডিও কোয়ালিটি অফার করার জন্য এতে ব্যবহৃত হয়েছে ফ্লেক্সবেল মাইক।
সংস্থাটি দাবি করেছে, এই হেডফোন ব্যবহারকারী ডলবি অ্যাটমস ফিচারের মাধ্যমে তিন দিক থেকে নির্ভুলভাবে প্লেয়ারদের অবস্থানের শব্দ পাবেন। এমনকি তাদের টিমমেট ও শত্রুদের গতিবিধির এবং অবস্থান নির্ণয় করতে পারবেন। শুধু তাই নয়, ওপর থেকে কিংবা পেছন থেকেও গেমের পরিবর্তনশীল শব্দগুলিকে সূক্ষ্মভাবে অনুভব করতে পারবেন এই হেডফোন ব্যবহার করলে।

এছাড়া সহজভাবে হেডফোনটির আরজিবি লাইট, মাইক এবং ভলিউম চালনা করার জন্য Zebronics ZEB -Blitz গেমিং হেডফোনে রয়েছে একটি ইন- লাইন কন্ট্রোলার। তদুপরি, এতে পাওয়া যাবে জেব-সাউন্ডএমক্স উইন্ডোজ সফটওয়্যার সহ ৭.১ সিমুলেটেড সারাউন্ড সাউন্ড মোড। ইয়ারফোনটিকে প্রিমিয়াম লুক দেওয়ার জন্য এর ইয়ার কাপের বাইরে দিকের রিমে থাকছে আরজিবি লাইট। পরিশেষে জানাই, ZEB -Blitz গেমিং হেডফোনের সাথে যুক্ত থাকছে বিনুনি পাকানো, শক্ত ২.৪ মিটার লম্বা তার।