হুয়াওয়ে আনছে পপ আপ ক্যামেরা সহ নতুন টিভি, ভিডিও কলের মজা এবার বড় পর্দায়

চীনা স্মার্টফোন কোম্পানি হুয়াওয়ে আর কিছুদিনের মধ্যে লঞ্চ করতে চলেছে পপ-আপ ক্যামেরাযুক্ত স্মার্ট টিভি। এই টিভির মাধ্যমে আপনারা ভিডিও চ্যাট করতে পারবেন। সাথে সাথেই ভিডিও…

চীনা স্মার্টফোন কোম্পানি হুয়াওয়ে আর কিছুদিনের মধ্যে লঞ্চ করতে চলেছে পপ-আপ ক্যামেরাযুক্ত স্মার্ট টিভি। এই টিভির মাধ্যমে আপনারা ভিডিও চ্যাট করতে পারবেন। সাথে সাথেই ভিডিও চ্যাট করার সময় টিভির ভিতর থেকে ক্যামেরা বাইরে বেরিয়ে আসবে। আগামী ৮ এপ্রিল চীনে হুয়াওয়ে P40 লঞ্চ করার সাথে সাথে এই কোম্পানীটি এই নতুন পপ-আপ ক্যামেরা যুক্ত স্মার্ট টিভি লঞ্চ করবে।

Huawei Pop UP Camera Tv :

এই টিভির ব্যাপারে এখনও সম্পূর্ণ তথ্য আমরা পাইনি। তবে একটি অনলাইন প্ল্যাটফর্মে ফাঁস হয়ে যাওয়া ছবি দেখে বিশেষজ্ঞদের মতামত আগের বছরে লঞ্চ করা স্মার্ট টিভি থেকে এই টিভিটি আকারে বড় হবে। তবে এই স্মার্ট টিভির ভারতে আসার সম্ভাবনা একটু কম আছে। কারণ গতবছর লঞ্চ হওয়া ভিশন ফ্রিজের টিভি হুয়াওয়ে ভারতে লঞ্চ করেনি।

নতুন এই টিভিতে কোয়ান্টাম ডট আল্ট্রা এইচডি ডিসপ্লে থাকবে। সঙ্গে যে পপ-আপ ক্যামেরা রয়েছে সেটি ১০ ডিগ্রী অবধি ঘুরতে পারে। এতে ভিডিও এক্সপেরিয়েন্স খুবই ভালো হবে এবং ভারতে আসলে এই টিভিটির দাম প্রায় ১.৩ লক্ষ টাকার কাছাকাছি হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *