Paytm Cashback Offer: ৪ টাকার লেনদেনে ১০০ টাকা ক্যাশব্যাক, পেটিএমে দারুণ অফার

অনলাইন লেনদেনের জন্য ভারতীয় বাজারে এই মুহূর্তে অন্যতম জনপ্রিয় পেমেন্ট অ্যাপ হল Paytm (পেটিএম)। এই অ্যাপ ব্যবহার করে UPI (ইউপিআই) পদ্ধতিতে সরাসরি ব্যাঙ্ক অ্যাকাউন্ট থেকে…

অনলাইন লেনদেনের জন্য ভারতীয় বাজারে এই মুহূর্তে অন্যতম জনপ্রিয় পেমেন্ট অ্যাপ হল Paytm (পেটিএম)। এই অ্যাপ ব্যবহার করে UPI (ইউপিআই) পদ্ধতিতে সরাসরি ব্যাঙ্ক অ্যাকাউন্ট থেকে সম্পূর্ণ নিরাপদে কোনো ঝামেলা ছাড়াই টাকা লেনদেন করা সম্ভব। পাশাপাশি এই ডিজিটাল প্ল্যাটফর্মটির মাধ্যমে কেনাকাটা, ফোন রিচার্জ, বিল পেমেন্ট ইত্যাদি করলে অনেক সময় ক্যাশব্যাকও পাওয়া যায়। সেক্ষেত্রে আপনি যদি একজন ক্রিকেটপ্রেমী হন এবং Paytm থেকে দুর্দান্ত ক্যাশব্যাক পেতে চান, তাহলে এই প্রতিবেদনে আপনার জন্য রয়েছে এক দারুণ সুখবর! আসলে বর্তমানে এই অনলাইন পেমেন্ট প্ল্যাটফর্মটি ভারত বনাম ওয়েস্ট ইন্ডিজ ওডিআই এবং টি-২০ ম্যাচ চলাকালীন (২০২২ সালের ৬ ফেব্রুয়ারি থেকে ২০ ফেব্রুয়ারি পর্যন্ত এই ম্যাচগুলি অনুষ্ঠিত হবে) UPI মানি ট্রান্সফারের ওপর দুর্দান্ত ক্যাশব্যাক এবং অন্যান্য রিওয়ার্ডের কথা ঘোষণা করেছে। এক্ষেত্রে মাত্র ৪ টাকা ট্রান্সফারে অফারগুলি প্রযোজ্য হবে বলে জানা গিয়েছে। আসুন, এখন অফার সম্পর্কে বিস্তারিত জেনে নিই।

Paytm দিচ্ছে ‘সোনায় সোহাগা’ অফার!

সংস্থার তরফ থেকে পাওয়া তথ্য অনুযায়ী, ম্যাচের দিনগুলিতে নতুন ইউজাররা ‘চার কা ১০০ ক্যাশব্যাক অফার’ (4 ka 100 cashback offer)-এর সুবিধা নিতে পারবেন। এই অফারের আওতায় ইউজাররা পেটিএম ইউপিআই-এর মাধ্যমে টাকা ট্রান্সফারের জন্য ১০০ টাকার নিশ্চিত ক্যাশব্যাক পাবেন। আবার নতুন ব্যবহারকারীরা ৪ টাকার যাবতীয় ট্রান্সফারের ক্ষেত্রে এই অফারটির সুবিধা উপভোগ করতে পারবেন। এছাড়াও, ইউজাররা রেফারেল প্রোগ্রামে অংশ নেওয়ার এবং অতিরিক্ত ক্যাশব্যাক জেতার সুযোগ পাবেন।

এই প্রসঙ্গে আপনাদেরকে জানিয়ে রাখি, যখনই কোনো ব্যবহারকারী তার কোনো বন্ধু কিংবা পরিজনকে ইউপিআই মানি ট্রান্সফারের উদ্দেশ্যে পেটিএম ব্যবহার করার জন্য আমন্ত্রণ জানান, তখন রেফারার এবং রেফারি উভয়ই ১০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক পেয়ে যেতে পারেন।

পেটিএম এই সাম্প্রতিক অফারটির প্রচারের জন্য ভারতীয় ক্রিকেটার যুজবেন্দ্র চাহাল, হরভজন সিং এবং ওয়েস্ট ইন্ডিজের খেলোয়াড় ক্রিস গেইলের সাথে একটি অনলাইন প্রচারাভিযানও শুরু করেছিল। তাছাড়া অফারের প্রসঙ্গে পেটিএমের ভাইস প্রেসিডেন্ট নরেন্দ্র যাদব জানিয়েছেন যে পেটিএমের মাধ্যমে ইউজাররা অত্যন্ত নিরাপদে এবং দ্রুত টাকা ট্রান্সফার করতে পারেন। ইতিমধ্যেই এই অ্যাপটি লক্ষ লক্ষ ব্যবহারকারীকে ব্যাপকভাবে উপকৃত করেছে। সেক্ষেত্রে চলতি ক্রিকেট মরশুমে তারা ব্যবহারকারীদের এই ১০০ টাকা ক্যাশব্যাক অফার করে চুটিয়ে খেলার মজা উপভোগ করতে চায়। তাই জমিয়ে ক্রিকেট দেখার মজা নিন, আর সেইসাথে Paytm থেকে জিতে নিন ১০০ টাকা ক্যাশব্যাক!

WhatsApp Follow Button

লেটেস্ট খবর পড়তে হোয়াটসঅ্যাপে

WhatsApp Logo যুক্ত হোন