3300 জিবি ডেটার সাথে OTT বেনিফিট, Reliance Jio, Airtel ও BSNL-র ব্রডব্যান্ড প্ল্যানগুলি দেখে নিন

হাই স্পিড ডেটার সঙ্গে আকর্ষণীয় ওটিটি (OTT) সুবিধাযুক্ত অফারের খোঁজ করছেন? তাহলে আপনার জন্য আমাদের কাছে রয়েছে একগুচ্ছ আকর্ষণীয় ব্রডব্যান্ড প্ল্যান। এগুলি রিচার্জের জন্য আপনাকে…

হাই স্পিড ডেটার সঙ্গে আকর্ষণীয় ওটিটি (OTT) সুবিধাযুক্ত অফারের খোঁজ করছেন? তাহলে আপনার জন্য আমাদের কাছে রয়েছে একগুচ্ছ আকর্ষণীয় ব্রডব্যান্ড প্ল্যান। এগুলি রিচার্জের জন্য আপনাকে খুব বেশি টাকা খরচ করতে হবেনা। কারণ আমাদের আজকের আলোচ্য প্ল্যানগুলি ১,০০০ টাকার কম মূল্যে উপলব্ধ। প্রসঙ্গত জানিয়ে রাখি, বেসরকারি ইন্টারনেট পরিষেবা সরবরাহকারী Reliance Jio এবং Airtel পাশাপাশি এক্ষেত্রে আপনি রাষ্ট্রায়ত্ত BSNL -এর অফার বেছে নিতে পারবেন। সুতরাং দেরী না করে আসুন এ সম্পর্কে সংক্ষেপে জেনে নেওয়া যাক।

Reliance Jio -র চিত্তাকর্ষক OTT ব্রডব্যান্ড প্ল্যান

এই মুহূর্তে ১,০০০ টাকার কম মূল্যে বিদ্যমান রিলায়েন্স জিও ওটিটি ব্রডব্যান্ড প্ল্যান বেছে নিতে হলে ৯৯৯ টাকা খরচ করতে হবে। এটি রিচার্জ করলে JioFiber পরিষেবার আওতায় ১৫০ এমবিপিএস (Mbps) গতিতে ইন্টারনেট সংযোগ ব্যবহার করা যাবে। প্ল্যানটি ৩০ দিনের পরিষেবা মেয়াদের সঙ্গে আগত, যার ফেয়ার ইউসেজ পলিসি বা এফইউপি (FUP) ডেটা সীমা ৩.৩ টেরাবাইট (TB) বা ৩৩০০ জিবি (GB)। জিও ফাইবারের এই প্ল্যান রিচার্জকারীরা Amazon Prime Video, Disney+ Hotstar, Eros Now সহ মোট ১৫টি ওটিটি প্ল্যাটফর্মের বছরব্যাপী সাবস্ক্রিপশন পেয়ে যাবেন।

OTT সুবিধা সহ আগত আকর্ষণীয় BSNL ব্রডব্যান্ড প্ল্যান

বিএসএনএল Bharat Fiber পরিষেবা ব্যবহারকারীরা ১,০০০ টাকার কম মূল্যে দুটি ব্রডব্যান্ড প্ল্যান রিচার্জের সুযোগ পাবেন। এর মধ্যে SuperStar Premium-1 নামক প্রথম প্ল্যান বেছে নিতে হলে ৭৪৯ টাকা খরচ করতে হবে। এর এফইউপি ডেটা লিমিট ১০০০ জিবি (GB)। প্ল্যানটি Sony Liv Premium, Zee5 Premium সহ একাধিক ওটিটি প্ল্যাটফর্মের সাবস্ক্রিপশন প্রদান করবে।

এছাড়া ৯৯৯ টাকার বিনিময়ে উপলব্ধ বিএসএনএল ভারত ফাইবার SuperStar Premium Plus ব্রডব্যান্ড প্ল্যান বেছে নিলে সর্বমোট ২০০০ জিবি (GB) এফইউপি (FUP) ডেটা খরচের সুবিধা মিলবে। উপরন্তু এই প্ল্যান Sony Liv, Disney+ Hotstar, Lionsgate সহ আরো অনেকগুলি ওটিটি প্ল্যাটফর্মের কন্টেন্ট অ্যাক্সেসের সুযোগ দেবে।

আকর্ষণীয় OTT অফারের সঙ্গে বিদ্যমান Airtel এন্টারটেইনমেন্ট প্যাক

১,০০০ টাকার কম দামে এয়ারটেল Xstream Fiber পরিষেবা ব্যবহারকারীরা ৯৯৯ টাকার এন্টারটেইনমেন্ট ব্রডব্যান্ড প্যাক বেছে নিতে পারেন। এটি রিচার্জের বিনিময়ে ২০০ এমবিপিএস (Mbps) দ্রুততার সঙ্গে ইন্টারনেট সংযোগ ব্যবহার করা যাবে। প্ল্যানটির এফইউপি (FUP) ডেটা সীমা ৩.৩ টেরাবাইট (TB) অর্থাৎ ৩৩০০ জিবি (GB)। Airtel Thanks Benefit সহ আগত এই ব্রডব্যান্ড প্ল্যান রিচার্জ করলে Amazon Prime, Disney+ Hotstar -এর মতো ওটিটি প্ল্যাটফর্মের ফ্রি সাবস্ক্রিপশন পাওয়া যাবে।