বাজারে এল নতুন Nokia Go Earbuds2+ এবং Nokia Earbuds2 Pro ইয়ারফোন, দাম জেনে নিন

জনপ্রিয় মোবাইল প্রস্তুতকারী সংস্থা নোকিয়ার ইয়ারবাড লাইনআপে যুক্ত হলো নতুন দুটি ট্রু ওয়্যারলেস স্টেরিও ইয়ারফোন (TWS), যেগুলি হল Nokia Go Earbuds2+ এবং Nokia Earbuds2 Pro।…

জনপ্রিয় মোবাইল প্রস্তুতকারী সংস্থা নোকিয়ার ইয়ারবাড লাইনআপে যুক্ত হলো নতুন দুটি ট্রু ওয়্যারলেস স্টেরিও ইয়ারফোন (TWS), যেগুলি হল Nokia Go Earbuds2+ এবং Nokia Earbuds2 Pro। উভয় ইয়ারবাডই একই ধরনের ডিজাইনের সাথে আসলেও ফিচারগতভাবে উভয়ের মধ্যে কিছু পার্থক্য রয়েছে। চলুন দেখে নেওয়া যাক Nokia Go Earbuds2+ এবং Nokia Earbuds2 Pro ট্রু ওয়্যারলেস স্টেরিও ইয়ারফোনের দাম, ফিচার এবং স্পেসিফিকেশন।

Nokia Go Earbuds2+ এবং Nokia Earbuds2 Pro ট্রু ওয়্যারলেস স্টেরিও ইয়ারফোনের দাম ও লভ্যতা

যুক্তরাষ্ট্রীয় বাজারে নোকিয়া গো ইয়ারবাডস ২ প্লাস ইয়ারফোনের দাম ধার্য করা হয়েছে ৩৯.৯৯ ডলার (প্রায় ৩০০০ টাকা) এবং নোকিয়া ইয়ারবাডস প্রো ইয়ার ফোনটির দাম রাখা হয়েছে ৪৪.৯৯ ডলার (প্রায় ৩,৩০০টাকা)। উভয়ই ইয়ারবাডই ব্ল্যাক এবং হোয়াইট কালার অপশনে বিশ্বের বেশ কয়েকটি দেশে উপলব্ধ হবে।

Nokia Go Earbuds2+ এবং Nokia Earbuds2 Pro ট্রু ওয়্যারলেস স্টেরিও ইয়ারফোনের স্পেসিফিকেশন

আগেই বলা হয়েছে উভয় ইয়ারফোনই একই ধরনের ডিজাইনের সাথে এসেছে। এগুলিতে অডিও কন্ট্রোলের জন্য দেওয়া হয়েছে টাচপ্যাড। কিন্তু নোকিয়া গো ইয়ারবাডস ২ প্লাস ইয়ারফোনের প্রতিটি বাডে রয়েছে গেমিং এবং ভিডিও মোড, যা সিমলেস গেমিং এক্সপেরিয়েন্স দিতে সক্ষম।

আবার উভয় ইয়ারবাডেই ফাস্ট চার্জিং সাপোর্টের জন্য ব্লুটুথ ৫.২ ব্যবহৃত হয়েছে। শুধু তাই নয়, উন্নত মানের পরিষ্কার সাউন্ড কোয়ালিটি অফার করার জন্য উভয় ইয়ারবাডেই দেওয়া হয়েছে ১০ এমএম অডিও ড্রাইভার। তবে এই ইয়ারবাড দুটিতে অ্যাক্টিভ নয়েজ ক্যান্সলেশন ফিচার না থাকলেও ব্যবহারকারী বাইরের অবাঞ্ছিত আওয়াজ এড়াতে পারবেন। কারণ এতে রয়েছে এনভারমেন্টাল নয়েজ ক্যান্সলেশন ফিচার। উপরন্তু এগুলি আইপিএক্স৪ রেটিংসহ আসায় শুধুমাত্র জল বা ধুলো থেকে সুরক্ষা দেবে তা নয়, পাশাপাশি ওয়ার্কআউটের সময় ঘাম এবং জলের ছিটে থেকেও ইয়ারফোনগুলিকে বাঁচিয়ে রাখবে।

এবার আসা যাক ইয়ারফোন দুটির ব্যাটারি প্রসঙ্গে। উভয় ইয়ারফোনের প্রত্যেকটি ইয়ারবাডে রয়েছে ৪০ এমএএইচ ব্যাটারি। পাশাপাশি এগুলির চার্জিং কেসের ব্যাটারি ক্যাপাসিটি ৩০০ এমএএইচ , যা ২৪ ঘন্টা পর্যন্ত প্লে টাইম অফার করতে সাহায্য করবে।